কমদামে মিনিট ইন্টারনেট ও কম্বো অফার কিনবেন কিভাবে?

বর্তমান সময়ে একজন মোবাইল ব্যবহারকারীর প্রতিমাসে মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফারের প্রয়োজন পড়ে। তাই কমদামে মিনিট ইন্টারনেট ও কম্বো অফার কিনবেন কিভাবে? এই সম্পর্কে জানতে চাইলে সম্পূর্ণ নিবন্ধন ভালোভাবে পড়ুন।

দেশে মিনিট ও ইন্টারনেট অফারের মূল্য বেড়েই চলেছে। দেশ অফার সুলভ মূল্যে দিচ্ছে সকল সিমের অফার। এখন থেকে ডিসকাউন্ট মূল্যে সকল সিমের অফার ও ড্রাইভ প্যাক ক্রয় করতে পারবেন দেশ অফার থেকে। 

তাই কমদামে সকল সিমের অফার ও ড্রাইভ প্যাক কিনতে দেশ অফার ডটকম হতে পারে আপনার সব সময়ের বিশ্বস্ত সঙ্গী। এখন বিশ্বের যেকোন প্রান্ত থেকে বাংলাদেশের যে কোন অপারেটর নম্বরে রিচার্জ করতে পারবেন মাত্র এক ক্লিকেই। এছাড়াও এখানে রয়েছে বিকাশ, নগদ, রকেট থেকে ইনস্ট্যান্ট টাকা ডিপোজিট করার সহজ পদ্দতি। 

কম দামে সব অফার কিনতে deshoffer.com এ ভিজিট করুন অথবা গুগলে Desh Offer লিখে সার্চ করুন। 

গুগলে Desh Offer লিখে সার্চ করলেই আপনারা অ্যাপ ও ওয়েবসাইটটি পেয়ে যাবেন। তবে Desh Offer থেকে অফার ক্রয় করতে আপনাকে একটি একাউন্ট তৈরি করতে হবে।

কিভাবে দেশ অফার সাইটে একাউন্ট তৈরি করবেন? 

  • একাউন্ট তৈরি করার জন্য মেন্যু থেকে Register বাটনে ক্লিক করুন। 
  • প্রথমে আপনার নাম লিখুন, 
  • তারপর Email Address লিখুন। 
  • তারপর আপনার Phone Number লিখুন। 
  • তারপর ৮ সংখ্যার Password লিখুন 
  • এবং Confirm Password ফিল্ডে একই Password পুনরায় লিখে Confirm করুন।
  • এরপর একটি সহজ অংকের সমাধান করে তার উত্তর দিন। 
  • তারপর I agree to the Terms of Use and Privacy Policy বক্সে চেক দিন। 
  • তারপর ক্রিয়েট একাউন্ট বাটনে ক্লিক করুন। 

অফার দেশ সাইডে আপনার অ্যাকাউন্ট খোলার প্রক্রিয়া শেষ হলো। এখন আপনাকে Email Address ও পাসওয়ার্ড ব্যবহার করে লগইন করতে হবে।

দেশ অফার থেকে কমদামে মিনিট ইন্টারনেট ও কম্বো অফার কিনবেন কিভাবে?

লগইন করলেই অফার দেশ ড্যাশবোর্ড চলে আসবে আপনার সামনে। 

প্রথমে একটি স্ট্যাটেস বার দেখতে পাবেন, যেখানে আপনি এই সাইটের নতুন নতুন ডিসকাউন্ট ফিচার ও আপডেট গুলো জানতে পারবেন। এখন অফার দেখতে সিলেক্ট অপারেটর সেকশন থেকে আপনার মোবাইল অপারেটর টি নির্বাচন করে অফার দেখতে পাবেন। 

প্রথমে আপনার সিমের সকল অফার গুলো একসাথে দেখানো হবে, তবে মিনিট ইন্টারনেট ও বান্ডেল অফার সিলেক্ট করে দেখার সুবিধাও রয়েছে। 

আপনার পছন্দের অফারটি ক্রয় করতে Buy Now বাটনে ক্লিক করুন। এখন আপনি যে নম্বরে অফারটি নিতে চাচ্ছেন সেই নম্বরটি লিখুন, তারপর আপনার বিভাগ সিলেক্ট করে বাই বাটনে ক্লিক করুন।

আপনার একাউন্টে পর্যাপ্ত পরিমাণ টাকা থাকলে আপনার অফার আবেদনটি অফার দেশ টিমের কাছে চলে যাবে, তারা এক থেকে দুই মিনিট সময়ের মধ্যে আপনার প্রদান করা নম্বরে অফারটি রিচার্জ করে দিবেন। 

কিভাবে দেশ অফার সাইটে পেমেন্ট করবেন? 

অফার দেশ সাইটে পেমেন্ট করার জন্য সাইটে লগইন করার পর বাম পাশের মেনুতে  ডিপোজিট মেনুটি দেখতে পাবেন। ডিপোজিট মেনু থেকে Instant Deposit অপশনটি  সিলেক্ট করুন। 

দেশ অফারে সর্বনিম্ন ৫০ টাকা ডিপোজিট করার অপশন রাখা হয়েছে এবং আপনি  সর্বোচ্চ যেকোন পরিমাণ ডিপোজিট করতে চান করতে পারবেন।  

আপনার ডিপোজিট এর পরিমাণ লিখে প্লেস ডিপোজিট বাটনে ক্লিক করুন। তারপর আপনি যে মোবাইল ব্যাংকিং সেবা থেকে ডিপোজিট করতে চান ঐ মোবাইল ব্যাংকিং সেবারটি নির্বাচন করুন। 

এখন দেশ অফারের প্রদান করা এজেন্ট নম্বরটি কপি করুন এবং এজেন্ট নম্বরে টাকা ক্যাশ আউট করার পর ট্রানজেকশন আইডি লিখে কনফার্ম বাটনে ক্লিক করুন, আপনার ডিপোজিট অ্যামাউন্টের পরিমাণ এবং ট্রানজেকশন আইডি টি ঠিক থাকলে সাথে সাথেই আপনার একাউন্ট ব্যালেন্সে টাকা যোগ হয়ে যাবে।

দেশ অফারে বিকাশ, নগদ, রকেট মোবাইল ব্যাংকিং সেবা থেকে একই পদ্ধতিতে টাকা ডিপোজিট করা যায়। দেশ অফার সাইটে একটি একাউন্ট তৈরি করে পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স ডিপোজিট করে আপনি বিশ্বের যে কোন প্রান্তে বসে বাংলাদেশের যে কোন নাম্বারে অফার সেন্ড করতে পারবেন। 

ডিসকাউন্টে সকল সিমের মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার
ক্রয় করতে DESH OFFER সাইটে ভিজিট করুন।

দেশ অফার থেকে অফার ক্রয় করতে কোন সমস্যা হলে অথবা যে কোন সমস্যায় আমাদের হেল্পলাইন নম্বর ও ফেসবুক পেজে যোগাযোগ করুন। 

ধন্যবাদ। 

বিস্তারিত ভিডিওতে – আরও জানতে ভিজিট করুন DESH OFFER ইউটিউব চ্যানেল :- 👇👇

Desh Offer on YouTube
কমদামে মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার কিনতে ভিজিট করুনঃ এখানে ক্লিক করুন
ডিজিটাল টাচ ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
ডিজিটাল টাচ সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুনঃ এই লিংকে
অনলাইনে টাকা ইনকাম সম্পর্কে জানতে ভিজিট করুনঃ www.digitaltuch.com সাইট ।

আমি একজন ক্ষুদ্র ব্যবসায়ী। বাংলা ভাষায় অনলাইন থেকে টাকা ইনকাম, টেলিকম অফার এবং মোবাইল ব্যাংকিং পরিষেবা সম্পর্কে সঠিক তথ্য প্রদানের জন্য এই ওয়েবসাইটটি তৈরি করা হয়েছে।

2 thoughts on “কমদামে মিনিট ইন্টারনেট ও কম্বো অফার কিনবেন কিভাবে?”

  1. অনেক সুন্দ পোস্ট লিখেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ

    Reply

Leave a Comment