GP Recharge Internet Offer 2022 | জিপি রিচার্জ ইন্টারনেট অফার ২০২২

GP recharge internet offer 2022 পোষ্টে আপনাদের সবাইকে স্বাগতম। সম্প্রতি প্রকাশিত গ্রামীণফোন রিচার্জ ইন্টারনেট অফার ২০২২ লিস্টে গ্রাহকদের জন্য রয়েছে বেশকিছু নতুন ইন্টারনেট অফার। গ্রামীণফোন ইন্টারনেট ব্যবহারকারীরা সবসময় জিপি রিচার্জ ইন্টারনেট অফার ক্রয় করতে পছন্দ করেন।

সর্বশেষ প্রকাশিত জিপি ইন্টারনেট অফার ২০২২ অফিসিয়াল পোস্টারে ১৪ টি ইন্টারনেট অফার সম্পর্কে গ্রাহকদের অবগত করা হয়। যে Grameenphone internet package সমূহ গ্রাহক সরাসরি রিচার্জে ক্রয় করতে পারেন।

বর্তমানে GP recharge internet offer শুরু হচ্ছে ৩৮ টাকা থেকে, রিচার্জে গ্রামীণফোন বর্তমানে অফার সবচেয়ে বড় অফার হচ্ছে ৪৯৯ টাকা ২৫ জিবি অফার।  

রবি ইন্টারনেট অফার

রবি মিনিট কেনার কোড 

আপনি যদি রেগুলার গ্রামীণফোন রিচার্জ ইন্টারনেট অফার ব্যবহার করেন তবে এই পোস্টে থাকা সকল ইন্টারনেট অফার গুলো আপনাকে এক নজর দেখা অত্যন্ত জরুরী বলে মনে করি।

GP recharge internet offer 2022 | গ্রামীনফোন রিচার্জ ইন্টারনেট প্যাক ২০২২

বন্ধুরা আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে বর্তমানে জিপি রিচার্জ ইন্টারনেট অফার সমূহে জিপি পক্ষ থেকে জিপি পয়েন্টস দেয়া হচ্ছে। 

আপনি যদি GP power load পদ্দতি ব্যাবহার করে এই অফার গুলো ক্রয় করেন, তবে নির্দিষ্ট পরিমাণ ইন্টারনেট ক্রয়ে নির্দিষ্ট পরিমাণ জিপি পয়েন্ট পাবেন।

গ্রামীণফোন MyGP app ব্যবহারের মাধ্যমে আপনি জিপি পয়েন্টস গুলি খরচ করতে পারবেন। বন্ধুরা গ্রামীণফোন রিচার্জ ইন্টারনেট অফার ২০২২ তিনটি ভিন্ন ভিন্ন মেয়াদে বিভক্ত জিপি ইন্টারনেট প্যাক রয়েছে।  

আপনাদের সুবিধার্থে জিপি রিচার্জ ইন্টারনেট অফার সমূহ কে তিনটি ভাগে বিভক্ত করে পর্যালোচনা করা হয়েছে। 

  1. GP recharge internet offer 3 Days, 
  2. ⇒ GP weekly recharge internet offer, 
  3. GP recharge internet offer 30 Dyas, 

GP recharge internet offer 3 Days

বন্ধুরা গ্রামীণফোন রিচার্জ ইন্টারনেট অফার 2022 থেকে আপনি তিন দিন মেয়াদি চারটি ইন্টারনেট অফার পাচ্ছেন। আপনার যদি স্বল্প সময়ের জন্য গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ খুঁজেন তবে আপনি এই অফার গুলো ব্যবহার করতে পারেন। 

GP 1GB internet offer | 38 Tk recharge

গ্রামীণফোন গ্রাহকরা পূর্ব থেকেই ৩৮ টাকা রিচার্জ ইন্টারনেট অফারের সাথে পরিচিত। তবে গ্রামীণফোন 1 জিবি ইন্টারনেট অফার লিস্টে এই অফারে কিছুটা পরিবর্তন করা হয়েছে। 

৩৮ টাকা খরচে পূর্বে গ্রামীনফোন সিমে ৫০০ এমবি ইন্টারনেট পাওয়া গেলেও বর্তমানে ১ জিবি ইন্টারনেট দেয়া হচ্ছে, তাই অনেকেই এই অফারটি ক্রয় করছেন। আপনি যদি GP 1gb ইন্টারনেট অফার করতে চান তবে আপনি ৩৮ টাকা সরাসরি জিপি পাওয়ার থেকে রিচার্জ করুন। 

  • মেয়াদ ৩ দিন।
  • এবং আপনি আরও পাচ্ছেন ৩১ জিপি পয়েন্টস। 

GP 57 Tk recharge internet offer

জিপি স্বল্প মেয়াদে ইন্টারনেট অফার সমূহের মধ্যে ৫৭ টাকা ২ জিবি ইন্টারনেট অফার টি সবচেয়ে বেশি চলমান একটি অতি পরিচিত জিপি ইন্টারনেট অফার।  

বর্তমানে জিপি ৩৮ টাকা রিচার্জ অফারে ২.৫ ইন্টারনেট পাচ্ছেন। অর্থাৎ আপনি ৫৭ টাকায় পূর্ব থেকে 500 এমবি ইন্টারনেট বেশি পাচ্ছেন। 

  • মেয়াদ ৩ দিন।
  • এবং আপনি আরও থাকছে ৪৭ জিপি পয়েন্টস।  

GP 3 GB internet offer | 63 TK

অফারটি সম্পূর্ণ একটি নতুন GP recharge internet offer 2022. আপনি জিপি সিম অনেক ইন্টারনেট অফার সম্পর্কে জানলেও এই ৩ জিবি জিপি ইন্টারনেট অফার সম্পর্কে অনেকেই অবগত নন।

অফারটি ক্রয় করতে আপনি আপনার সিমে সরাসরি ৬৩ টাকা রিচার্জ করুন জিপি পাওয়ার থেকে। 

  • মেয়াদ ৩ দিন।
  • এবং আপনি আরও পাচ্ছেন ৫২ জিপি পয়েন্টস। 

GP 69 Tk recharge internet offer

Grameenphone small internet pack 2022 list এ থাকা অফার সমুহের মধ্যে ৬৯ টাকা রিচার্জ ইন্টারনেট প্যাক একটি।  জিপি ৬৯ টাকা রিচার্জ ইন্টারনেট অফার এর গ্রাহক তার সিমে ৩.৫ জিবি ইন্টারনেট পাচ্ছেন।  

  • মেয়াদ ৩ দিন।
  • আপনি অর্জন করবেন ৫৭ জিপি পয়েন্টস। 

GP internet offer 7 days

GP 94 Tk recharge offer

৭ দিনের জন্য এই  গ্রামীনফোনের ইন্টারনেট অফার টি ক্রয় করতে ৯৪ টাকা রিচার্জ করুন। সেই সাথে ৭৭ জিপি পয়েন্ট তো থাকচেই। 

জিপি ৯৪ টাকা রিচার্জে ইন্টারনেট অফারে এখন আপনি পাচ্ছেন 3.5 জিবি ইন্টারনেট সাত দিনের জন্য। ১০০ টাকার কাছাকাছি মূল্যে গ্রামীণফোন ইন্টারনেট অফার লিস্টে থাকা এই অফারটি এখন অনেক গ্রাহক এর পছন্দনিয়ো একটি অফার। 

GP 114 Tk recharge offer

জিপি সিমের সাপ্তাহিক ইন্টারনেট অফার সমূহের মধ্যে সবচেয়ে বেশি বিক্রি হওয়া অফার হচ্ছে জিপি ১১৪ টাকা রিচার্জ অফার। জিপি সাপ্তাহিক ইন্টারনেট অফার ব্যবহার করেছেন এবং ১১৪ টাকা ইন্টার্নেট প্যাক ব্যবহার করেননি এমন গ্রাহক সংখ্যা অনেক কম।

জিপি ইন্টারনেট অফার ২০২০ লিস্টে এই অফারে ৪ জিবি রেগুলার এবং 1gb 4g ইন্টারনেট প্যাক দেয়া হলেও বর্তমানে সরাসরি ৫ জিবি ইন্টার্নেট দেয়া হচ্ছে গ্রাহকদের। 

  • গ্রামীনফোন সিমে ৫ জিবি ইন্টারনেট অফার করতে ১১৪ টাকা রি চার্জ করুন। 
  • মেয়াদ ৭ দিন।
  • এবং আপনি আরও পাবেন ৯৪ জিপি পয়েন্টস। 

GP 128 Tk recharge offer

জিপি সাপ্তাহিক ইন্টারনেট অফার লিস্টে থাকা ইন্টারনেট অফার সময়ের মধ্যে সর্বোচ্চ এমবির অফার ছিল একসময় এটি। 

তবে বর্তমানে জিপি ১৪৮ টাকা রিচার্জ ইন্টারনেট অফার থেকেও আরো বড় সাপ্তাহিক ইন্টারনেট অফার রয়েছে। 

জিপি সিমে ৭ দিন মেয়াদ ৮ জিবি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে ১২৮ টাকা রিচার্জ করতে হবে। এই অফারে আপনি আরও পাচ্ছেন ১০৫ জিপি পয়েন্টস। 

GP 148 Tk recharge offer

জিপি 148 টাকা রিচার্জ ইন্টারনেট অফার টি সম্পূর্ণ আরও একটি নতুন ইন্টারনেট প্যাক ২০২১।

গ্রামীনফোন সাপ্তাহিক এমবি অফার সমুহের মধ্যে বর্তমানে এটি সর্বোচ্চ grameenphone internet offer for 7 Days.  

এই new GP recharge internet package 2022 ক্রয় করতে জিপি গ্রাহককে ১৪৮ টাকা রিচার্জ করতে হবে আপনি পাবেন ১০ জিবি ইন্টারনেট। 

  • মেয়াদ ৭ দিন।
  • এছাড়াও পাবেন ১২২ জিপি পয়েন্টস। 

GP internet offer 30 days

If, you are regular GP internet offer 30 days pack users, তবে আপনার জন্য জিপি প্রকৃতিকে খুব ভালো কিছু অফার অপেক্ষা করছে।  

GP Recharge Internet Offer 2022
GP Recharge Internet Offer 2022

GP 308 Taka Recharge offer

বন্ধুরা এক মাস মেয়াদের জিপি সিমে বর্তমানে 6 জিবি ইন্টারনেট পাচ্ছেন তিনশত টাকা রিচার্জে। 

গ্রামীণফোন ইন্টারনেট অফার গুলো লক্ষ্য করলে দেখা যায় যে বড় বড় ইন্টারনেট অফার গুলো তে ছোট অফার এর তুলনায় মূল্য কম দেয়া হয়েছে।

GP 30 GB Internet offer

প্রিয় গ্রামীণফোন গ্রাহক আপনি যদি 30 দিন মেয়াদে 30 জিবি ইন্টারনেট অফার গ্রামীণফোনে ক্রয় করতে চান তবে তা সম্ভব।

গ্রামীণফোন তাদের গ্রাহকদের জন্য 30 জিবি ইন্টারনেট অফার মূল্য নির্ধারণ করেছে ৪০৯ টাকা। 

গ্রামীণফোন 499 টাকা রিচার্জ অফার

বন্ধুরা বাংলাদেশের জনপ্রিয় টেলিকম অপারেটর ধীরে ধীরে বড় বড় ইন্টারনেট অফার দেয়ার প্রবণতা লক্ষণীয়।

তারই ধারাবাহিকতায় গ্রামীণফোন ৪৯৯ টাকায় ৪৫ জিবি ইন্টারনেট অফার চালু করেছে।

গ্রামীণফোন ৪৯৯ টাকা রিচার্জ অফার

জিপি গ্রাহকদের চাহিদার উপর লক্ষ রেখে বর্তমানে নতুন নতুন ইন্টারনেট অফার প্রকাশ করেছে।

সম্প্রতি জিপি তাদের অফিসিয়াল পোস্টারে 599 টাকায় ৫৫ জিবি ইন্টারনেট অফার সম্পর্কে আমরা জানতে পারি, যে অফারের মেয়াদ 30 দিন।

GP Recharge Bundle Offer 2022

প্রিয় গ্রামীণফোন ইন্টারনেট ব্যবহারকারী ইউজার আপনারা যারা ইন্টারনেট এবং মিনিট এক সাথে সমন্বয় করে ব্যবহার করতে পছন্দ করেন তাদের জন্য গ্রামীণফোন নিয়ে এসেছে গ্রামীণফোন বান্ডেল অফার ( GP Recharge Bundle Offer 2022 ).

এই GP bundle offer গুলি সাপ্তাহিক বান্ডেল অফারের তুলনায় গ্রামীণফোন গ্রাহকদের 30 দিন মেয়াদে বেশি সংখ্যক বান্ডেল অফার করছে।

এই বান্ডেল অফার গুলোতে মিনিট এবং ইন্টারনেটের সাথে সমন্বয় করে প্রদান করা হয়েছে।

বিকাশ ক্যাশ আউট চার্জ ২০২২

কেননা বর্তমানে আমাদের দেশে ইন্টারনেট ও মিনিট অফার গুলো বেশী বেশী ব্যবহার করছে তাদের স্বার্থে এখানে আমি গ্রামীণফোন রিচার্জ বান্ডেল অফার সম্পর্কে একটি পোস্টার এবং কিছু বর্ণনা দেওয়ার চেষ্টা করেছি।

এখানে উল্লেখিত সকল GP Recharge Bundle Offer 2022 আপনি সরাসরি জিপি রিচার্জের মাধ্যমে ক্রয় করতে পারবেন কোন সমস্যা ছাড়াই।

এছাড়াও বাংলাদেশের জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা এবং জিপি অ্যান্ড্রয়েড অ্যাপস গুলো ব্যবহার করে সহজেই অফার গুলো ক্রয় করতে পারবেন।

GP offer Question and answer

How can I check GP 2021 internet offer?

Dial * 121 # to know about Internet Offer 2022 on your used GP SIM. A menu list will appear in front of you, from there you can check all the internet offers of your SIM just by selecting the internet pack.

How can I buy 15 GB in GP?

Currently GP Recharge Offer 2022 15 GB internet offer is not available for customers. However, there is a 16 GB internet pack for a period of seven days with a 159 taka recharge.

How can I buy 10 GB in GP?

GP 129 Taka Recharge Offer is currently offering customers 10 GB internet pack. Recharge Taka 129 directly to purchase the 7 days validity offer.

How can I buy MB GB?

Friends, you can use multiple methods to buy MB or GB in your GP SIM. Grameenphone subscribers can use GP Recharge offer, the easiest way to purchase GP MB. However, if you want, you can also purchase GP MB using My-GP app and mobile mobile banking services of Bangladesh.

Robi Mini Minute Pack 2022 | রবি মিনি মিনিট অফার ২০২২

Google AdSense account approval trick 2022 | গুগল এডসেন্স পাওয়ার উপায়

Teletalk SMS Pack 2022 Offer Code | টেলিটক এসএমএস প্যাক অফার

Robi bundle offer 2022 30 Days | রবি বান্ডেল অফার ২০২২

বিকাশ ক্যাশ আউট চার্জ ২০২২ | বিকাশ ক্যাশ আউট খরচ কত?

Conclusion,

আশা করি আপনি GP Recharge Internet Offer 2022 সম্পর্কে জানতে পেরেছেন। জিপি রিচার্জ ইন্টারনেট অফার ২০২২ বিষয়ে আরও কিছু জানার থাকলে আমাকে কমেন্ট করে জানান।

পোস্টটি ভাল লাগলে আপনার আশেপাশের বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করুন আপনার একটি শেয়ার তাদের উপকারে আসতে পারে। 

গ্রামীণফোন ইন্টারনেট অফার গ্রামীণফোন মিনিট এসএমএস ও কল রেট অফার সম্পর্কে রেগুলার আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে জয়েন করুন।

Leave a Comment

seventeen + 7 =