GP recharge internet offer 2021 | গ্রামীনফোন জিপি রিচার্জ ইন্টারনেট অফার ২০২১

GP recharge internet offer 2021 পোষ্টে আপনাদের সবাইকে স্বাগতম। সম্প্রতি প্রকাশিত গ্রামীণফোন রিচার্জ ইন্টারনেট অফার ২০২১ লিস্টে গ্রাহকদের জন্য রয়েছে বেশকিছু নতুন ইন্টারনেট অফার। গ্রামীণফোন ইন্টারনেট ব্যবহারকারীরা সবসময় জিপি রিচার্জ ইন্টারনেট অফার ক্রয় করতে পছন্দ করেন।

সর্বশেষ প্রকাশিত জিপি ইন্টারনেট অফার ২০২১ অফিসিয়াল পোস্টারে ১৪ টি ইন্টারনেট অফার সম্পর্কে গ্রাহকদের অবগত করা হয়। যে Grameenphone internet package সমূহ গ্রাহক সরাসরি রিচার্জে ক্রয় করতে পারেন।

বর্তমানে GP recharge internet offer শুরু হচ্ছে ৩৮ টাকা থেকে, রিচার্জে গ্রামীণফোন বর্তমানে অফার সবচেয়ে বড় অফার হচ্ছে ৪৯৯ টাকা ২৫ জিবি অফার।  

আড়ও পড়ুন – রবি ইন্টারনেট অফার ২০২১ ,

আড়ও পড়ুন – রবি মিনিট কেনার কোড 

আপনি যদি রেগুলার গ্রামীণফোন রিচার্জ ইন্টারনেট অফার ব্যবহার করেন তবে এই পোস্টে থাকা সকল ইন্টারনেট অফার গুলো আপনাকে এক নজর দেখা অত্যন্ত জরুরী বলে মনে করি।

GP recharge internet offer 2021 | গ্রামীনফোন রিচার্জ ইন্টারনেট প্যাক ২০২১

GP recharge internet offer
GP small recharge internet offer

বন্ধুরা আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে বর্তমানে জিপি রিচার্জ ইন্টারনেট অফার সমূহে জিপি পক্ষ থেকে জিপি পয়েন্টস দেয়া হচ্ছে। 

আপনি যদি GP power load পদ্দতি ব্যাবহার করে এই অফার গুলো ক্রয় করেন, তবে নির্দিষ্ট পরিমাণ ইন্টারনেট ক্রয়ে নির্দিষ্ট পরিমাণ জিপি পয়েন্ট পাবেন।

গ্রামীণফোন MyGP app ব্যবহারের মাধ্যমে আপনি জিপি পয়েন্টস গুলি খরচ করতে পারবেন। বন্ধুরা গ্রামীণফোন রিচার্জ ইন্টারনেট অফার ২০২১ তিনটি ভিন্ন ভিন্ন মেয়াদে বিভক্ত জিপি ইন্টারনেট প্যাক রয়েছে।  

আপনাদের সুবিধার্থে জিপি রিচার্জ ইন্টারনেট অফার সমূহ কে তিনটি ভাগে বিভক্ত করে পর্যালোচনা করা হয়েছে। 

  1. GP recharge internet offer 3 Days, 
  2. ⇒ GP weekly recharge internet offer, 
  3. GP recharge internet offer 30 Dyas, 

জিপি ৩ দিন মেয়াদি ইন্টারনেট প্যাক, ৭ দিন মেয়াদে ইন্টারনেট প্যাক ও ৩০ দিন মেয়াদে ইন্টারনেট প্যাক সমূহ ভিন্ন ভিন্নভাবে পর্যায়ক্রমে আলোচনা করা হলো এখানে।

GP recharge internet offer 3 Days

Data Pack Price / TK Validity GP Points
1 GB 38 Taka 3 Days 31 points
2.5 GB  57 Taka 3 Days 47 points
3 GB 63 Taka 3 Days 52 points
3.5 GB 69 TAKA 3 Days 57 points

বন্ধুরা গ্রামীণফোন রিচার্জ ইন্টারনেট অফার 2021 থেকে আপনি তিন দিন মেয়াদি চারটি ইন্টারনেট অফার পাচ্ছেন।  আপনার যদি স্বল্প সময়ের জন্য গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ খুঁজেন তবে আপনি এই অফার গুলো ব্যবহার করতে পারেন। 

কিছুদিন পূর্বেও গ্রামীণফোন ইন্টারনেট অফার সমূহে 3G এবং 4G দুইভাবে বিভক্ত করে ইন্টারনেট প্যাক গুলো গ্রাহকদের প্রদান করা হচ্ছিল। তবে এখন এই পদ্ধতিতে থেকে গ্রামীণফোন সরে এসেছে এবং তারা সরাসরি গ্রাহককে রিচার্জে নির্দিষ্ট পরিমাণে ইন্টারনেট প্রদান করছে, কোন ধরনের বাধ্যবাধকতা ছাড়াই। 

আরও পড়ুনঃ robi recharge offer 2021

GP 1GB internet offer | 38 Tk recharge

গ্রামীণফোন গ্রাহকরা পূর্ব থেকেই ৩৮ টাকা রিচার্জ ইন্টারনেট অফারের সাথে পরিচিত। তবে গ্রামীণফোন 1 জিবি ইন্টারনেট অফার লিস্টে এই অফারে কিছুটা পরিবর্তন করা হয়েছে। 

৩৮ টাকা খরচে পূর্বে গ্রামীনফোন সিমে ৫০০ এমবি ইন্টারনেট পাওয়া গেলেও বর্তমানে ১ জিবি ইন্টারনেট দেয়া হচ্ছে, তাই অনেকেই এই অফারটি ক্রয় করছেন। আপনি যদি GP 1gb ইন্টারনেট অফার করতে চান তবে আপনি ৩৮ টাকা সরাসরি জিপি পাওয়ার থেকে রিচার্জ করুন। 

  • মেয়াদ ৩ দিন।
  • এবং আপনি আরও পাচ্ছেন ৩১ জিপি পয়েন্টস। 

GP 57 Tk recharge internet offer

জিপি স্বল্প মেয়াদে ইন্টারনেট অফার সমূহের মধ্যে ৫৭ টাকা ২ জিবি ইন্টারনেট অফার টি সবচেয়ে বেশি চলমান একটি অতি পরিচিত জিপি ইন্টারনেট অফার।  

বর্তমানে জিপি ৩৮ টাকা রিচার্জ অফারে ২.৫ ইন্টারনেট পাচ্ছেন। অর্থাৎ আপনি ৫৭ টাকায় পূর্ব থেকে 500 এমবি ইন্টারনেট বেশি পাচ্ছেন। 

  • মেয়াদ ৩ দিন।
  • এবং আপনি আরও থাকছে ৪৭ জিপি পয়েন্টস।  

GP 3 GB internet offer | 63 TK

অফারটি সম্পূর্ণ একটি নতুন GP recharge internet offer 2021. আপনি জিপি সিম অনেক ইন্টারনেট অফার সম্পর্কে জানলেও এই ৩ জিবি জিপি ইন্টারনেট অফার সম্পর্কে অনেকেই অবগত নন।

 অফারটি ক্রয় করতে আপনি আপনার সিমে সরাসরি ৬৩ টাকা রিচার্জ করুন জিপি পাওয়ার থেকে। 

  • মেয়াদ ৩ দিন।
  • এবং আপনি আরও পাচ্ছেন ৫২ জিপি পয়েন্টস। 

GP 69 Tk recharge internet offer

Grameenphone small internet pack 2021 list এ থাকা অফার সমুহের মধ্যে ৬৯ টাকা রিচার্জ ইন্টারনেট প্যাক একটি।  জিপি ৬৯ টাকা রিচার্জ ইন্টারনেট অফার এর গ্রাহক তার সিমে ৩.৫ জিবি ইন্টারনেট পাচ্ছেন।  

  • মেয়াদ ৩ দিন।
  • আপনি অর্জন করবেন ৫৭ জিপি পয়েন্টস। 

GP weekly recharge internet offer 2021

gp recharge internet package 2021
gp recharge internet package

Grameenphone internet offer 7 days validity এমন অফার সংখ্যা বর্তমানে চারট। বর্তমানে গ্রামীণফোন সাপ্তাহিক ইন্টারনেট অফার শুরু হচ্ছে ৯৪ টাকা থেকে।

তবে কিছুদিন পূর্বে জিপি সিমের ইন্টারনেট অফার সমূহে ৭৬ টাকায় একটি গ্রামীণফোন সাপ্তাহিক 1 জিবি অফার চলমান ছিল। তবে এই অফার এর পরিবর্তে এখন গ্রামীণফোন গ্রাহকদের আরও একটি নতুন ৯৪ টাকা 2.5 জিবি ইন্টারনেট দেয়া হচ্ছ।

Data Pack Price / TK Validity GP Points
2.5 GB 94 Taka 7 Days 77 points
5 GB  114 Taka 7 Days 94 points
8 GB 128 Taka 7 Days 105 points
10 GB 148 TAKA 7 Days 122 points

GP 94 Tk recharge offer

৭ দিনের জন্য এই  গ্রামীনফোনের ইন্টারনেট অফার টি ক্রয় করতে ৯৪ টাকা রিচার্জ করুন। সেই সাথে ৭৭ জিপি পয়েন্ট তো থাকচেই। 

জিপি ৯৪ টাকা রিচার্জে ইন্টারনেট অফারে এখন আপনি পাচ্ছেন 3.5 জিবি ইন্টারনেট সাত দিনের জন্য। ১০০ টাকার কাছাকাছি মূল্যে গ্রামীণফোন ইন্টারনেট অফার লিস্টে থাকা এই অফারটি এখন অনেক গ্রাহক এর পছন্দনিয়ো একটি অফার। 

GP 114 Tk recharge offer

জিপি সিমের সাপ্তাহিক ইন্টারনেট অফার সমূহের মধ্যে সবচেয়ে বেশি বিক্রি হওয়া অফার হচ্ছে জিপি ১১৪ টাকা রিচার্জ অফার। জিপি সাপ্তাহিক ইন্টারনেট অফার ব্যবহার করেছেন এবং ১১৪ টাকা ইন্টার্নেট প্যাক ব্যবহার করেননি এমন গ্রাহক সংখ্যা অনেক কম।

জিপি ইন্টারনেট অফার ২০২০ লিস্টে এই অফারে ৪ জিবি রেগুলার এবং 1gb 4g ইন্টারনেট প্যাক দেয়া হলেও বর্তমানে সরাসরি ৫ জিবি ইন্টার্নেট দেয়া হচ্ছে গ্রাহকদের। 

  • গ্রামীনফোন সিমে ৫ জিবি ইন্টারনেট অফার করতে ১১৪ টাকা রি চার্জ করুন। 
  • মেয়াদ ৭ দিন।
  • এবং আপনি আরও পাবেন ৯৪ জিপি পয়েন্টস। 

GP 128 Tk recharge offer

জিপি সাপ্তাহিক ইন্টারনেট অফার লিস্টে থাকা ইন্টারনেট অফার সময়ের মধ্যে সর্বোচ্চ এমবির অফার ছিল একসময় এটি।  তবে বর্তমানে জিপি ১৪৮ টাকা রিচার্জ ইন্টারনেট অফার থেকেও আরো বড় সাপ্তাহিক ইন্টারনেট অফার রয়েছে। 

জিপি সিমে ৭ দিন মেয়াদ ৮ জিবি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে ১২৮ টাকা রিচার্জ করতে হবে। এই অফারে আপনি আরও পাচ্ছেন ১০৫ জিপি পয়েন্টস। 

GP 148 Tk recharge offer

জিপি 148 টাকা রিচার্জ ইন্টারনেট অফার টি সম্পূর্ণ আরও একটি নতুন ইন্টারনেট প্যাক ২০২১। গ্রামীনফোন সাপ্তাহিক এমবি অফার সমুহের মধ্যে বর্তমানে এটি সর্বোচ্চ grameenphone internet offer for 7 Days.  

এই new gp recharge internet package 2021 ক্রয় করতে জিপি গ্রাহককে ১৪৮ টাকা রিচার্জ করতে হবে আপনি পাবেন ১০ জিবি ইন্টারনেট। 

  • মেয়াদ ৭ দিন।
  • এছাড়াও পাবেন ১২২ জিপি পয়েন্টস। 

GP monthly internet package 2021  

গ্রামীনফোন জিপি রিচার্জ ইন্টারনেট অফার
গ্রামীনফোন জিপি রিচার্জ ইন্টারনেট অফার

If, you are regular gp internet offer 30 days  pack users, তবে আপনার জন্য জিপি প্রকৃতিকে খুব ভালো কিছু অফার অপেক্ষা করছে. 

 কেননা সম্প্রতি প্রকাশিত জিপি 30 দিন মেয়াদে ইন্টারনেট অফার লিস্ট আরো  কিছু নতুন ইন্টারনেট অফার যুক্ত করা হয়েছে এবং গ্রামীণফোন সিমের ইন্টারনেট অফার সম্পর্কে আপডেট করা হয়েছে।

বর্তমানে আপনি গ্রামীণফোন মাসিক ইন্টারনেট অফার লক্ষ্য করলে তাদের লিস্টে 6t ইন্টারনেট অফার পাবেন যেখানে আপনাকে শুধুমাত্র ইন্টারনেট দেয়া হচ্ছে.

 এছাড়াও গ্রামীণফোন অনেকগুলি বান্ডেল অফার প্রদান করছে যে অফারগুলো থেকে গ্রাহক একসাথে মিনিটও ইন্টারনেট পাচ্ছেন 30 দিন মেয়াদে. 

 গ্রামীণফোন বান্ডেল অফার সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন. 

GP internet offer 30 days

Data Pack Price / TK Validity GP Points
2 GB 197 Taka 30 Days 162 points
3 GB  249 Taka 30 Days 205 points
5 GB 299 Taka 30 Days 246 points
6 GB 308 Taka 30 Days 253 points
15 GB 409 Taka 30 Days 336 points
25 GB 499 Taka 30 Days 410 points

 

GP 197 Tk recharge offer

আপনার যদি মাসিক জিবি ইন্টারনেট প্যাক ব্যবহার স্বল্প হয়  এবং আপনি যদি gp imo pack 2021 খুঁজেন তবে আপনি এই অফারটি ব্যবহার করতে পারেন নির্দ্বিধায়।

আপনি যদি সারা মাস নির্দ্বিধায় একমাস ইমু ব্যবহার করতে চান তবে আপনি এই অফারটি চেক করে দেখতে পারেন।

অফারটি ক্রয় করতে ১৫৭ টাকা পাওয়ার লোড রিচার্জ করতে হবে। আপনি পাবেন ২ জিবি ইন্টারনেট এবং সেইসাথে ১৬২ জিপি পয়েন্ট।

 GP 249 Tk recharge offer

জিপি রিচার্জ ইন্টারনেট অফার লিস্টে আরেকটি নতুন ইন্টারনেট যুক্ত হয়েছে যে ইন্টারনেট অফার এর মূল্য নির্ধারণ করা হয়েছে ২৪৯ টাকা। বন্ধুরা গ্রামীনফোন ২৪৯ টাকা গ্রামীণফোন রিচার্জ আপনি পাচ্ছেন 2 জিবি ইন্টারনেট এক মাসের জন্য, আমার অনেক কম একজন রেগুলার ইন্টারনেট ব্যবহারকারীর জন্য.

এই অফারে আপনি ২৪৯ টাকায় ৩ জিবি ইন্টারনেট পাবেন, দেয়া হচ্ছে ২০৫ জিবি পয়েন্ট। 

GP 299 Tk recharge offer

জিপি ইন্টারনেট অফার ২০২১, ২৯৯ টাকা অফারে গ্রাহকেরা ৩ জিবি ইন্টারনেট দেয়া হচ্ছিল তবে বর্তমানে একজন জিপি গ্রাহক তাদের শিমেজি ফিফা ওয়ার্ল্ড থেকে ২৯৯ টাকা রিচার্জ করলে পাচ্ছেন 5GB internet. এবং সেইসাথে গ্রাহকদের জন্য এখানে জিপি পয়েন্ট এর ব্যবস্থা রয়েছে, ২৪৬ মূল্যবান জিপি পয়েন্ট পাচ্ছেন এই ইন্টারনেট অফার টি ক্রয়ে, মেয়াদ 30 দিন। 

GP 308 Tk recharge offer

এই জিপি ৩০০ টাকা রিচার্জ অফার সম্পর্কে এই প্রথম জিবি অফিশিয়াল ব্যানারে পাওয়া গেল। ইন্টারনেট অফার প্রতিযোগিতায় গ্রামীণফোন নিজেদের অবস্থান আরো শক্তিশালী করতে এখন ৩০৮ টাকায় ৬ জিবি ইন্টারনেট প্যাক প্রদান করছে।

  •  ইন্টারনেট 308 টাকা রিচার্জ করতে হবে।
  •  গ্রাহক হবে ইন্টারনেট 30 দিন মেয়াদে। 
  •  এবং সাথে রয়েছে ২৫৩ জিপি পয়েন্টস। 

GP 409 Tk recharge offer

GP recharge internet pack users অনেক দিন থেকে তাদের সিমে ১৫ জিবি সরাসরি রিচার্জে ইন্টারনেট খুঁজে আসছেন সল্প মূল্যে। 

অবশেষে জিপি গ্রাহকদের অপেক্ষার অবসান করে জিপি ৪০৯ টাকা রিচার্জ টাকা একটি ১৫ জিবির মাসিক ইন্টারনেট অফার নিয়ে এসেছে। অফারটিতে গ্রাহককে ৩০৬ জিপি পয়েন্ট প্রদান করা হচ্ছে। 

GP 25 GB offer

বন্ধুরা জিপি রিচার্জ ইন্টারনেট অফার 2021 লিস্টে থাকা সব থেকে বড় ইন্টারনেট অফারটি বর্তমানে ২৫ জিবি অফার। GP 499 Tk recharge offer থেকে ২৫ জিবি ইন্টারনেট পেতে এখন গ্রাহকদের জিপি পাওয়ার লোড থেকে রিচার্জ করতে হবে। 

রেগুলার গ্রামীণফোন ইন্টারনেট অফারের আওতায় এখন থেকে জিপি গ্রাহক ৪৯৯ টাকা রিচার্জে ২৫ জিবি ইন্টারনেট পাবেন।ইন্টারনেট ৩০ দিন মেয়াদে থাকবে এবং সেই সাথে রয়েছে ৪১ জিপি পয়েন্টস।  

In conclusion,

আশা করি আপনি GP recharge internet offer 2021 সম্পর্কে জানতে পেরেছেন। বন্ধুরা GP recharge internet offer list পরিবর্তন হয়। আপনি যদি রেগুলার আমাদের জিপি রিচার্জ অফার ২০২১ পোস্ট ভিজিট করেন তবে আপনি জিপি থেকে আশা সকল অফার সম্পর্কে জানতে পারবেন। 

 পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন এবং সেইসাথে আমাদের ফেসবুক পেজ এ জয়েন করুন. ধন্যবাদ. 

See More Article

Leave a Comment

three × 3 =