Robi 499 TK Rrecharge offer | রবি ৪৯৯ টাকা রিচার্জ অফার

Robi 499 TK Rrecharge offer পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আপনি যদি রবি সিমে ইন্টারনেট এবং মিনিট একসাথে ব্যবহার করেন তবে আপনার জন্য হতে পারে একটি সেরা রবি রিচার্জ বান্ডেল অফার। রবি ৪৯৯ রিচার্জ অফারে আপনাকে এখন একসাথে মিনিট ও ইন্টারনেট দেয়া হচ্ছে।   

রবি 499 টাকা রিচার্জ অফার সম্পর্কে রবি অফিশিয়াল ব্যানার ও পোস্টার খুব বেশি তথ্য নেই। তবে রবি ঘ্যাচাং স্টোর রিচার্জে রবি ৪৯৯ টাকা অফার অফার চলমান রয়েছে।

হয়ত সামনের দিনগুলোতে 499 টাকা অফারটি নিয়ে আসবে তাদের পোস্টারে, আপনি চাইলে অফিসের ব্যানার, পোস্টারে অফারটি প্রকাশ হওয়ার পূর্বেই ব্যবহার শুরু করতে পারেন Robi 499 TK Rrecharge bundle intenret plus minute offer. 

Robi 499 TK Recharge offer । রবি 499 টাকা রিচার্জ অফার

আপনি যদি রবি ৩০ দিন মেয়াদে রবি রিচার্জ ইন্টারনেট অফার রিচার্জ ইন্টারনেট প্যাকেজ খোঁজেন, তবে আমি আপনাকে বলব আপনি Robi 499 TK Rrecharge offer ব্যবহার করতে পারেন। 

এখন মাত্র ৪৯৯ টাকা খরচ করে আপনি ৭০০ মিনিট এবং সেইসাথে পাচ্ছেন ৩০ জিবি ইন্টারনেট, এই robi 499 Taka recharge offer সম্পর্কে বিস্তারিত জানতে সম্পূর্ন পোস্ট পড়ুন। 

রবি ৪৯৯ টাকা রিচার্জ বান্ডেল অফার প্যাকেজ বিস্তারিত
Recharge Minute Internet Validity
499 TK 700 Minute 30 GB( 25GB+5GB 4G) 30 Days

 

সারণী দেখে আপনি নিশ্চয়ই বুঝতে পেরেছেন Robi 499 TK Rrecharge offer অফারে আপনাকে ৭০০ মিনিট দেয়া হচ্ছে দেশের যেকোন নেটওয়ার্কে কথা বলার জন্য।

সেই সাথে এই অফারে ৩০ জিবি ইন্টারনেট রয়েছে, এই রবি ইন্টারনেটে প্যাক গ্রাহক 25 GB রেগুলার এবং 5GB 4G ইন্টারনেট ডেটা দেয়া হচ্ছে। 

এই রবি রি চার্জ বান্ডেল অফারের মিনিট ও ইন্টারনেট উভয় প্যাকেজের মেয়াদ ৩০ দিন থাকবে।

রবি সিমের আরও Robi bundle offer 2021 সম্পর্কে জানতে আপনি আমাদের রবি বান্ডেল অফার পোস্টটি ভিজিট করে আসতে পারেন চমৎকার সব রবি মিনিট প্লাস ইন্টারনেট অফার সমূহ সম্পর্কে জানতে।

In conclusion, 

আশা করি আপনি Robi 499 TK Rrecharge offer সম্পর্কে আপনার প্রয়োজনীয় তথ্য খুঁজে পেয়েছেন। রবি ৪৯৯ টাকা রিচার্জ অফার সম্পর্কে আপনার আরও কোন প্রশ্ন থাকলে আমাদের কমেন্ট করে জানান।  

 পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন এবং সেইসাথে আমাদের ফেসবুক পেজ এ জয়েন করুন. ধন্যবাদ. 

See More Article

Leave a Comment

one + three =