রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ 2022 | রবি ইন্টারনেট অফার মেয়াদ ৩০ দিন

বাংলায় লেখা বিভিন্ন ব্লগ পোষ্ট গুলো দেখে মনে হল রবি গ্রাহকদের রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ ২০২২ ক্রয় করতে সমস্যা হচ্ছে। কেননা তারা রবি ইন্টারনেট অফার মেয়াদ 30 দিন এমন অফার গুলি ক্রয় করতে খুব বেশি ভালো তথ্য পাচ্ছেন না। 

আমাদের ওয়েবসাইট ডিজিটাল টাচ রবি গ্রাহকদের জন্য রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ পোস্ট নিয়েছে এসেছে। এই পোস্টে রবি পক্ষ থেকে প্রদান করা 30 দিন মেয়াদে ইন্টারনেট অফার গুলো সম্পর্কে বিস্তারিত বর্ণনা করা হবে।

সেইসাথে রবি ইন্টারনেট ও মিনিট একসাথে প্রদান করে যে বান্ডেল অফার গুলোতে ঐ সকল অফার গুলো সম্পর্কে আলোচনা করা হবে। তাই রবি সিমে 30 দিন মেয়াদি ইন্টারনেট এবং ইন্টারনেট ও মিনিট অফার করতে জানতে সম্পূর্ণ পোস্ট ভালভাবে পড়ুন। 

রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ 2022 লিস্ট

রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ
রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ

আলোচনা শুরু করার পূর্বে রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ আপনার সম্পর্কে একটি কথা বলে নেয়া জরুরী যে রবি অফার গুলোতে প্রায়ই পরিবর্তন করে থাকে।

তাই আমাদের হাতে থাকা সর্বশেষ আপডেট হওয়া রবি অফিশিয়াল ব্যানার ও পোস্টার প্রকাশিত অফার গুলো সম্পর্কে এখানে আপনাদের জানানো হবে।

এছাড়াও অনেক রবি সিমে রবি তাদের গ্রাহকদের জন্য প্রমোশনাল রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ ও মাসিক বান্ডেল অফার প্রদান করে থাকে। 

ওই সকল অফার গুলো রবি অফিশিয়াল ব্যানার ও পোস্টারে ওপরে থাকে না। তবে ঐ সমস্ত অফার গুলো সম্পর্কে রবি গ্রাহকদের জানিয়ে থাকে এসএমএস এর মাধ্যমে। 

রবি তাদের গ্রাহকদের অফার সম্পর্কে এসএমএস সেন্ড করে যেমন “ রবিতে আপনার জন্য রয়েছে চমৎকার মাসিক ইন্টারনেট প্যাকেজ ও বান্ডেল অফার” সাথে এক্টিভেশন কোড দেয়া থাকে অথবা আপনাকে পর্যাপ্ত পরিমাণ রিচার্জ করতে বলা হয় নির্দিষ্ট তারিখের মধ্যে।

আপনি চেষ্টা করবেন তাদের দেখানো পদ্ধতি অনুসারে ঐ সমস্ত রবি মাসিক ইন্টারনেট প্যাক গুলো ক্রয় করার জন্য।

আমাদের এখানে প্রকাশিত রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ লিস্টে থাকা অফারগুলো আপনি সরাসরি রবি ঘেছাং রিচার্জের মাধ্যমে ক্রয় করতে পারবেন। 

 রবি ইন্টারনেট অফার ২০২২ মেয়াদ ৩০ দিন লিস্ট 

রবি ইন্টারনেটমূল্যমেয়াদ
৩০ জিবি৩৪৯ টাকা২৮ দিন
৩৫ জিবি৩৯৯ টাকা২৮ দিন
৫০ জিবি৪৪৯ টাকা৩০ দিন
রবি মাসিক ইন্টারনেট অফার ২০২২ লিস্ট

রবি 30 দিন মেয়াদে ইন্টারনেট অফার খুঁজলে লক্ষ করা যায় লিস্টে একটি মাত্র ৩০ দিন মেয়াদি ইন্টারনেট অফার রয়েছে। আরো দুইটি 28 দিন মেয়াদে ইন্টারনেট অফার রয়েছে। 

যাইহোক রবি মাসিক ইন্টারনেট অফার এবং ২৮ দিন মেয়াদে ইন্টারনেট অফার কে আমরা এখানে আপনাদের জন্য আলোচনা করেছি।

রবি মাসিক মিনিট ও ইন্টারনেট প্যাকেজ

রবি বান্ডেল অফারমূল্যমেয়াদ
১২ জিবি + ৪০০ মিনিট৩৬৯ টাকা৩০ দিন
৩০ জিবি + ৭৫০ মিনিট৪৯৯ টাকা৩০ দিন
৪৫ জিবি + ৯০০ মিনিট৫৯৯ টাকা৩০ দিন
৪৫ জিবি + ১১৫০ মিনিট৬৯৯ টাকা৩০ দিন
৬০ জিবি + ১৩০০ মিনিট৭৯৯ টাকা৩০ দিন
রবি বান্ডেল অফার ২০২২ মেয়াদ ৩০ দিন

রবিতে একসাথে মিনিট ও ইন্টারনেট প্রদান করে এমন মাসিক বান্ডেল অফার পর্যালোচনা করলে লক্ষ্য করা যায় বর্তমানে 30 দিন মেয়াদি ৫ টি রবি বান্ডেল অফার রয়েছে।

এছাড়াও রবিতে আরো কিছু মাসিক ইন্টারনেট প্যাকেজ রয়েছে যে অফারগুলো এই লিস্টে প্রদান করা হয়নি। 

তবে আপনি চাইলে নিজ থেকে রবি ঘ্যাচাং স্টোর রিচার্জের মাধ্যমে সহজেই জানতে পারেন রবি 30 দিন মেয়াদে ইন্টারনেট অফার সম্পর্কে। 

আপনি যদি রবি ঘ্যাচাং স্টোর রিচার্জ বা আপনার রবি সিমের অফার সম্পর্কে জানতে চান তবে রবি ফ্লেক্সিলোড দোকানে উপস্থিত হয় তাদেরকে আপনার নাম্বার এর অফার গুলো চেক করার জন্য বলেন তবে তারা রবি ঘ্যাচাং স্টোর রিচার্জ থেকে আপনার সিমে থাকা আরও কিছু অফার সম্পর্কে আপনাকে জানাতে পারবে।  

এছাড়াও আরো কিছু রবি বান্ডেল অফার রয়েছে যে সকল বান্ডেল অফার এ মিনিট এর পরিমাণ বেশি থাকে অল্প পরিমাণে ইন্টারনেট প্রদান করা হয়ে থাকে।

রবি মিনিট বান্ডেল প্যাকেজ

আপনার যদি অল্প পরিমাণে ইন্টারনেট প্রয়োজন হয় মিনিটের সাথে, তবে আপনি রবি সিমে 398 টাকা রিচার্জ করুন 650 মিনিটে 6 জিবি ইন্টারনেট প্রদান করা হবে আপনাকে।

এছাড়াও 604 টাকা রিচার্জ অফার বর্তমানে গ্রাহক 1000 মিনিট এর সাথে 1 জিবি ইন্টারনেট ফ্রি প্রদান করা হচ্ছে।

বর্তমানে রবি ৩০৭ টাকা রিচার্জ অফারে গ্রাহকদের 500 মিনিট প্রদান করা হচ্ছে এবং রয়েছে 512 এমবি ফ্রি ইন্টারনেট বোনাস।  

রও পড়ুনঃ

রবিতে এসএমএস কেনার কোড | বেস্ট রবি এসএমএস অফার 2022

রবি এমবি কেনার কোড 2022 | রবি ইন্টারনেট অফার ২০২২ কোড

রবি ইন্টারনেট প্যাকেজ কোড কত?

গ্রাহক নিজেই নিজের অফার সম্পর্কে জানতে রবি ইন্টারনেট প্যাকেজ কোড হচ্ছে *৪#। রবি ইন্টারনেট প্যাকেজ কোড ডায়াল করলে রবি মাসিক ও ছোট অফার সম্পর্কে নিজেই জানতে পারবেন।

রবি ইন্টারনেট অফার কিভাবে দেখে?

রবি ইন্টারনেট অফার দেখতে *৪# ডায়াল করুন। রবির পক্ষ থেকে প্রদান করা সেরা অফার সম্পর্কে জানতে পারবেন আপনি আপনার মোবাইল স্ক্রিনে।

পসংহার,

আশা করি আপনি রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ ২০২২ সম্পর্কে জানতে পেরেছেন। মনে রাখবেন রবির পক্ষ থেকে রবি 30 দিন মেয়াদে ইন্টারনেট অফার গুলোতে পরিবর্তন করা হয়ে থাকে।আমরা চেষ্টা করব আপনাদের জন্য এই পোস্টটিকে রেগুলার আপডেট করার জন্য। 

বাংলাদেশের জনপ্রিয় টেলিকম অপারেটর সমূহের মিনিট কল রেট অফার, অনলাইন থেকে টাকা আয়, ব্লগিং সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট এবং জয়েন করুন আমাদের ফেসবুক পেজ। 

Leave a Comment

nine + nineteen =