Banglalink 300 Minute Offer | বাংলালিংক ৩০০ মিনিট অফার | MB + Minute

Banglalink 300 minute offer is our Today’s post. আপনি কি বাংলালিংক ৩০০ মিনিট অফার ক্রয় করতে চান, আপনার বাংলালিংক সিমে। বন্ধুরা সস্তা দামে Banglalink 300 minute pack ক্রয় করতে আপনাকে অবশ্যই সঠিক Banglalink recharge amount সম্পর্কে জানতে হবে। 

বাংলাদেশে চলমান টেলিকম অপারেটর সমূহের মধ্যে সর্বনিম্ন দামে এক মাস মেয়াদে মিনিট অফার দেয়ার ক্ষেত্রে বাংলালিনক ই সেরা। আপনারা যারা বাংলালিংক মিনিট অফার ব্যবহার করেন তারা নিশ্চয়ই একমাস মেয়াদি বাংলালিংক মিনিট অফার গুলি খুঁজে থাকেন।

Gp bundle offer 2021

Banglalink 300 minute offer 2021 লিস্ট পর্যালোচনা করলে আমরা দুইটি অফার সম্পর্কে জানতে পারি। একটি হচ্ছে বাংলালিংক সিমে জনপ্রিয় বান্ডেল অফার গুলির মধ্যে একটি অফার রয়েছে যেখানে আপনি ৩০০ মিনিট এর সাথে ইন্টারনেট ও পাচ্ছেন গ্রাহকরা।  

আপনি যদি বাংলালিংক সিমে শুধুমাত্র মিনিট ক্রয় করে ব্যবহার করতে চান তবে আপনি শুধু মিনিট ব্যবহার করতে পারেন সেক্ষেত্রে আপনি ২৫০ মিনিট ও ৩৪০ মিনিটের যে কোন একটি প্যাক ব্যাবহার করতে পারেন।

For instance, তবে বাংলালিংক বান্ডেল অফার ইন্টারনেট এবং মিনিট একসাথে ব্যবহার করলে আপনার খরচ বাচবে। চলুন কথা না বাড়িয়ে বাংলালিনক মিনিট প্যাক সম্পর্কে জেনে নেই।

Banglalink 300 minute offer pack 

Banglalink 300 Minute Offer
Banglalink 300 Minute Offer

আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে বাংলালিংক মিনিট অফার লিস্টে বর্তমানের শুধুমাত্র মিনিটের অফারে ঠিক ৩০০ মিনিটের কোন অফার চলমান নেই।

তবে বাংলালিংক বান্ডেল অফার একটি মিনিট অফার চলমান রয়েছে যেখানে গ্রাহককে Banglalink 300 Minute Offer এর সাথে ৮ জিবি ইন্টারনেট দেয়া হচ্ছে। 

তবে শুধু মিনিটের অফার খুঁজলে ৩০০ কাছাকাছি দুটি অফার চলমান রয়েছে, একটি ২৫০ মিনিটের অফার এবং অন্যটি হচ্ছে ৩৪০ মিনিট এর অফার। 

Robi minute offer 2021

বাংলালিংক মিনিট অফার ৩০ দিন মেয়াদি এই অফার সমূহ আপনি সরাসরি রিচার্জে অথবা মাই বাংলালিংক এপস থেকে অথবা জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা সমূহ থেকে ক্রয় করতে পারেন। 

বাংলালিংক 300 মিনিট অফার লিস্ট এবং বিস্তারিত

BL Minute pack Price / TK Validity Activation Code
250 Minutes 157 TAKA 30 Days
340 Minutes 207 TAKA 30 Days *166*207#
300 Minutes + 8 GB 298 TAKA 30 Days

Banglalink 157 Taka Recharge offer

বাংলালিংক এক মাস মেয়াদি রিচার্জ অফার সমূহের মধ্যে সবচেয়ে জনপ্রিয় অফারটি হচ্ছে বাংলালিংক ১৫৭ টাকা রিচার্জ অফার।

আপনি যদি বাংলালিংক সিমে সবচেয়ে কম দামে এবং একমাস মেয়েদে মিনিট অফার ব্যবহার করতে চান তবে অবশ্যই এই বাংলালিংক ২৫০ মিনিট অফারটি ব্যবহার করতে পারেন। 

পূর্বে এই বাংলালিংক মিনিট অফার 147 টাকা  রিচার্জে পাওয়া গেলেও বর্তমানে বাংলালিংক ১৫৭ টাকা রিচার্জে ১৫০ মিনিট দেয়া হচ্ছে ৩০ দিন মেয়াদে।

বাংলালিংক ১৪৭ টাকা রিচার্জ অফার ক্রয়ে গ্রাহক পাচ্ছেন ২৩৫ মিনিট। Banglalink minute offer 2021 list খুঁজলে আপনি এই অফার টি পাবেন না। 

Banglalink 250 minute pack ক্রয় করতে –

  • ১৫৭ টাকা রিচার্জ করুন,
  • পাবেন ২৫০ মিনিট, মেয়াদ ৩০ দিন।

Robi BUNDLE offer 2021

Airtel INTERNET offer 2021

Banglalink 207 Taka Recharge offer

বন্ধুরা আপনাদের আগেই বলেছি আপনারা যদি বাংলালিংক সিমের ঠিক ৩০০ মিনিট অফার খুঁজেন তবে আপনাদের চেষ্টা বেরথ যাবে, কেননা এখন ঠিক ৩০০ মিনিটের একটি বান্ডেল অফার রয়েছে।

For instance, আমি আপনাদের বলব অন্যান্য নেটওয়ার্কের তুলনায় বাংলালিংক ২০৭ টাকা রিচার্জে আপনাদেরকে বেশি পরিমাণ মিনিট দিচ্ছে।

তাই আপনারা বাংলালিংক ৩০০ মিনিট প্যাক খুঁজলে এখন ব্যাবহার করতে পারেন বাংলালিংক ৩০৭ টাকা রিচার্জে 340 মিনিট প্যাক। বাংলালিংক সিমে সরাসরি ৩০৭ টাকা রিচার্জে আপনি সহজেই অফারটি ক্রয় করতে পারেন।

Bl 340 minute pack ক্রয় করতে –

  • ২০৭ টাকা রিচার্জ করুন
  • পাবেন ৩৪০ মিনিট, মেয়াদ ৩০ দিন।

Banglalink 298 Taka Recharge offer

বাংলাদেশ টেলিকম অপারেটর গুলো বিগত বছরগুলোতে গ্রাহকদের জন্য বান্ডেল অফার ফর না করলেও বর্তমানে বাংলালিংক সহ প্রায় প্রতিটি টেলিকম অপারেটর গ্রাহকদের বান্ডেল অফার করছে যে অফারগুলো তে মিনিট এবং ইন্টারনেট একসাথে পাওয়া যাচ্ছে।

বাংলালিংক সিমে তেমনই একটি চমৎকার বান্ডেল অফার হচ্ছে বাংলালিংক 298 টাকা রিচার্জ অফার।  অফারটি করে আপনি এক মাস মেয়াদে 300 মিনিট ব্যবহার করতে পারবেন সেই সাথে এই অফারে আপনাকে দেয়া হচ্ছে 8 জিবি ফ্রি ইন্টারনেট। 

 অর্থাৎ বান্ডেল অফার হচ্ছে একের ভিতর দুই জা এখানে আপনাকে মিনিট এবং ইন্টারনেট একসাথে প্রদান করছে।

Banglalink 340 minute plus 8 GB internet pack ক্রয় করতে –

  • ২৯৮ টাকা রিচার্জ করুন
  • পাবেন ৩০০ মিনিট এবং ৮ জিবি ইন্টারনেট, মেয়াদ ৩০ দিন।

Banglalink 340 minute offer

অনেকে আবার বাংলালিংকের সরাসরি ৩৪০ মিনিট অফার লিখে সার্চ করে থাকেন এবং খুঁজেন banglalink 340 minute pack। 

বাংলালিংক ৩০০ মিনিট অফার এবং বাংলালিংক ৩৪০ মিনিট অফার এর একে অপরের সাথে সম্পন্ন অঙ্গাঙ্গিভাবে জড়িত কেননা 300 মিনিট এর অফার চলমান না থাকলেও 340 মিনিটের একটি অফার চলমান রয়েছে। 

Above all, বাংলালিংক সিমে ৩৪০ মিনিট একমাস মেয়াদে ব্যবহার করতে ৩০৭ টাকা রিচার্জ করুন।

আশা করি আপনি বাংলালিংক ৩৪০ মিনিট অফার প্যাক সম্পর্কে জানতে পেরেছেন।   

In conclusion,

আশা করি আপনি Banglalink 300 minute offer ও বাংলালিংক সিমের সেরা একমাস মেয়াদি মিনিট ও বান্ডেল অফার সম্পর্কে জানতে পেরেছেন যা আপনার প্রয়োজন।

বাংলালিংক সিমে এমন আরও চমৎকার অফার রয়েছে যে অফারসমূহ আপনি চেক করতে পারেন।

তা জানতে ও পড়তে পারেন আমাদের বাংলালিংক বান্ডেল অফার এবং বাংলালিংক মিনিট অফার পোস্ট।

In addition, দেশের চলমান সকল মোবাইল ব্যাংকিং সেবা,  ব্লগিং, ইন্টারনেট ডিজিটাল মার্কেটিং সম্পর্কে জানতে আমাদের ব্লগে নিয়মিত ভিজিট করতে পারেন।

আপনি চাইলে ফেসবুকে আমাদের সাথে থাকুন।

1 thought on “Banglalink 300 Minute Offer | বাংলালিংক ৩০০ মিনিট অফার | MB + Minute”

Leave a Comment

19 + 3 =