Airtel Call Rate Offer 2022 | জানুন এয়ারটেল কল রেট অফার ২০২২ সম্পর্কে

Airtel call rate offer সম্পর্কে অনেকেই জানতে চান। অনেকেই চান কিভাবে এয়ারটেল সস্তা কলরেট অফার অর্থাৎ Airtel 48 poisa offer  নিজের সিমে চালু করবেন। Chep and best Airtel recharge call rate offer 2022 সম্পর্কে জানতে আপনি আমাদের Airtel rate cutter বিস্তারিত এই সম্পূর্ন টি পোস্ট পড়ুন।

বন্ধুরা বাংলাদেশের চলমান টেলিকম অপারেটর সমূহের মধ্যে সবচেয়ে বেশি এবং সবচেয়ে সস্তা কলরেট অফার প্রদান করে থাকে এয়ারটেল বিডি।

এয়ারটেল মিনিট বান্ডেল অফার এয়ারটেল কলরেট অফার গ্রাহকদের অত্যন্ত পছন্দের। তবে অনেকেই এয়ারটেল কলরেট অফার সম্পর্কে জানেনা এবং এয়ারটেল সিমের সস্তা কলরেট বিষয়ে জানতে তাদের অনেক খোঁজাখুঁজি করতে দেখা যায়। 

Airtel call rate offer 2022 – Airtel lowest call rate Pack

এয়ারটেল কল রেট অফার ২০২২- Airtel call rate offer
এয়ারটেল কল রেট অফার ২০২২

আমি আগেই বলেছি অন্যান্য যেকোন মোবাইল নেটওয়ার্ক সেবা থেকে এয়ারটেল বিডি গ্রাহকদের সস্তা দামে কলরেট অফার প্রদান করে  থাকে।

গ্রামীণফোন সিমে সর্বনিম্ন রিচার্জে কলরেট অফার হচ্ছে GP 29 tk rechage offer প্যাক। বাংলালিংক সিমেও ঠিক Banglalink 29 tk rechage call rate offer রয়েছে।

এক্ষেত্রে রবি এবং এয়ারটেল সিমের রিচার্জ কলরেট অফার গুলি গ্রামীণফোন বাংলালিংক এবং টেলিটক থেকে সম্পূর্ণ ভিন্ন। তবে Airtel talk time offer এবং Robi call rate offer সময়ের মধ্যে ব্যাপক সমন্বয় লক্ষ্য করা যায়। 

রবি এবং এয়ারটেল বর্তমানে একই ধরনের অফার বেশি প্রদান করছে।

Best airtel call rate offer in BD পেতে সম্পূর্ন পোস্ট পড়ুন।

এয়ারটেল কল রেট অফার ২০২২ লিস্ট

Recharge Call Rate Validity Activation Code
TK. 24 48 Poisa/ minute 3 Days
TK. 42 48 Poisa/ minute 15 Days
TK. 94 48 Poisa/ minute 30 Days
TK. 133 48 Poisa/ minute 60 Days

Airtel bondho sim offer

⇒ Airtel bundle offer

Airtel 24 TK recharge offer 

বন্ধুরা আমি আপনাদের আগেই বলেছি GP 29 tk rechage offer  থেকে  গ্রামীণফোন কল রেট অফার এর শুরু হয়।  তবে এয়ারটেল গ্রাহকদের জন্য 24 টাকা রিচার্জে একটি 48 পয়সা মিনিট কল রেট অফার চালু রেখেছে। 

এয়ারটেল সিমে ৪৮ পয়সা মিনিট কল রেট অফার পেতে আপনাকে – 

  • এয়ারটেল ২৪ টাকা রিচার্জ করতে হবে
  • ২৪ টাকা মূল অ্যাকাউন্টে যুক্ত হবে এবং airtel 48 poisa offer উপভোগ করতে পারবেন দেশের যে কোন নেটওয়ার্ক নম্বরে কথা বলতে।
  • মেয়াদ ৩ দিন।

Airtel 42 TK recharge offer

গ্রামীণফোন এবং বাংলালিংক সিমে ৩৯ ও ৪৯ টাকার একটি রিচার্জ কলরেট অফার চলমান রয়েছে যে অফারের মেয়াদ মাত্র ৭ দিন। airtel call rates is the best popare to all others. 

তবে, এয়ারটেল গ্রাহকদের জন্য airtel 48 poisa offer চমৎকার একটি সস্তা কলরেট অফার নিয়ে এসেছে ১৫ দিন মেয়াদে পাচ্ছেন গ্রাহক মাত্র ৪২ টাকা এয়ারটেল রিচার্জে। 

এয়ারটেল সিমে ৪৮ পয়সা মিনিট কল রেট অফার ১৫ দিন মেয়াদে পেতে আপনাকে – 

  • এয়ারটেল ৪২ টাকা রিচার্জ করতে হবে 
  • ৪২ টাকা মূল অ্যাকাউন্টে যুক্ত হবে এবং দেশের সব থেকে সস্তা কল রেট অফার উপভোগ করে কথা বলতে পারবেন দেশের যে কোন নেটওয়ার্ক নম্বরে।
  • দেশ সেরা মেয়াদ ১৫ দিন।

Airtel 94 TK recharge offer

100 বা 100 টাকার কাছাকাছি দামে ৩০ দিন মেয়াদে কল রেটে এখন অনেকেই airtel recharge offer খুঁজে থাকেন। ৩০ দিন মেয়াদে দেশের সবচেয়ে সস্তা কলরেট অফার ১০০ টাকার থেকে কম রেটে পেতে আপনাকে অবশ্যই এয়ারটেল সিম ব্যবহার করার সাজেস্ট করবো।

কেননা এখন Airtel recharge offer 2022 এখন আপনাদের এই ধরনের অফার দিচ্ছে।

এয়ারটেল সিমে ৪৮ পয়সা মিনিট airtel lowest rate cutter 30 Days মেয়াদে পেতে আপনাকে – 

Airtel 133 TK recharge offer – Airtel monthly call rate offer

In 2022 most of the Airtel users search airtel monthly calling plan.

কিন্তু তারা জানেনা এয়ারটেল তাদের জন্য আরও বেশি কিছু প্রদান করছে তাদের গ্রাহকদের। দেশের যেকোনো টেলিকম অপারেটর তুলনায় সস্তা দামে সেরা কলরেট অফার এবং বেশি মেয়েদের কথা বলতে এখনই আপনি আপনার এয়ারটেল সিমে ১৩৩ টাকা রিচার্জ করুন।  

Airtel 133 taka recharge pack গ্রাহকদের দিচ্ছে ৬০ দিন মেয়াদে 48 পয়সা কলরেট অফার। আপনি যদি এয়ারটেল গ্রাহক হন তবে অবশ্যই আপনাকে অফার টি ব্যবহার করা উচিত।

To Buy the best Airtel call rate offer 2022 recharge 133 Tk.

এয়ারটেল ৪৮ পয়সা/মিনিট কল রেট অফার 60 Days মেয়াদে পেতে আপনাকে – 

  • এয়ারটেল ১৩৩ টাকা রিচার্জ অফার ক্রয় করতে হবে। 
  • ১৩৩ টাকা গ্রাহকের মূল অ্যাকাউন্টে যুক্ত হবে এবং best airtel prepaid call rate offer উপভোগ করে কথা বলতে পারবেন দেশের যে কোন নেটওয়ার্ক নম্বরে।
  • মেয়াদ ৬০ দিন। 

How much is Airtel call rate?

With a certain amount of recharge, a customer can talk to Airtel SIM at cheaper rates. You need to recharge 24 taka to talk at the lowest rate on Airtel SIM.

What is the cheapest call rate on Airtel?

Many prepare themselves to use the recharge call rate offer on Airtel SIM. However, due to a lack of proper idea about the Airtel Recharge Call Rate offer, many people have difficulty in purchasing the right offer by recharging the right amount.
So I will tell you if you are looking for an Airtel SIM call rate offer for 30 days, recharge 94 TAKA.
Friends 94 taka will be added to your main account. You can talk on any network in the country at a rate cutter of 48 paisa per minute for a period of one month.
This is the best call rate offer I have ever seen in a 30 day Airtel call rate offer.

In conclusion,

আশা করি, Airtel call rate offer 2022 সম্পর্কে এখন আপনার ধারনা পরিষ্কার হয়েছে।Airtel recharge internet offer 2022, minute pack and বাংলাদেশের চলমান যেকোনো টেলিকম অপারেটর এর অফার সম্পর্কে জানতে আপনি আমাদের কমেন্ট করতে পারেন। 

এছাড়াও ইন্টারনেট জগতের নিয়মিত খবর পেতে আপনি অবশ্যই আমাদের সাথে থাকুন। জয়েন করুন আমাদের ফেসবুক পেজ। 

ধন্যবাদ।

1 thought on “Airtel Call Rate Offer 2022 | জানুন এয়ারটেল কল রেট অফার ২০২২ সম্পর্কে”

Leave a Comment

nineteen − eight =