গুগল আমি এখন কোথায় আছি? ( Google ami akhon kothay )

এখন অনেক মোবাইল ফোন ব্যবহারকারী গুগলের কাছে প্রশ্ন করেন গুগল আমি এখন কোথায় আছি? হ্যালো বন্ধুরা, আপনি যদি না জানেন যে আপনি এখন ঠিক কী বলেছেন এবং গুগলকে তা কিভাবে বলবেন, তবে আজকের এই পোগুগল আমি এখন কোথায় ( Google ami akhon kothay ) এবং গুগল আপনাকে এই প্রশ্নের উত্তর দিবে।

গুগলের কাছ থেকে আপনি জানতে পারেন যে আপনি এখন কোথায় আছেন সেটি গুগল ম্যাপ দ্বারা সম্ভব, তবে কীভাবে ব্যবহার করবেন এই বিষয়টা সম্পর্কে আপনার জানা উচিত।

আপনি যদি না জানেন কিভাবে গুগল ম্যাপ ব্যবহার করতে হয় এবং আপনি এখন গুগলের কাছে জানতে চান গুগল আমি এখন কোথায় আছি? তাহলে আপনি গুগলকে জিজ্ঞাসা করুন, তাহলে সেটাও এখন গুগল মামা বলে দিবে আপনি কোথায় ছিলেন।

আজকে আপনি জানেন যে আমরা ইন্টারনেটের মাধ্যমে আমাদের আমাদের দৈনন্দিন নিত্য প্রয়োজনীয় কাজের অনেক অংশই করতে পারি।

গুগল বর্তমানে আমাদের আরো জানার সুবিধা করে দিচ্ছে কেননা গুগোল থেকে আমরা জিজ্ঞাসা করার মাধ্যমে অনেক কিছু জানতে পারি লেখার কোন প্রয়োজন নেই। যা সম্ভব হয়েছে গুগলের ভয়েস টাইপিং এর মাধ্যমে। 

আরও পড়ুনঃ রবি বান্ডেল অফার একসাথে মিনিট ও ইন্টারনেট

আপনি যদি গুগলের সেবাগুলো ব্যবহার করেন তবে আপনি গুগলকে জিজ্ঞাসা করবেন আমি গুগলে কোথায় আছি এবং গুগলও আপনাকে বলবে আপনি কোথায় ছিলেন। 

হ্যালো গুগল আমি এখন কোথায় আছি? গুগল আমি এখন কোথায়?

গুগল আমি এখন কোথায় আছি
গুগল আমি এখন কোথায় আছি

তাই গুগল থেকে জানতে হলে আপনি গুগলে কী বলেছেন, তার জন্য আপনার কাছে একটি মোবাইল ফোন থাকা জরুরি, যার মাধ্যমে আপনি জানতে পারবেন আপনি কোথায় আছেন ও ছিলেন।

গুগলের কাছ থেকে এই প্রশ্নের উত্তর জানতে আপনার ফোনে গুগল ম্যাপ এবং একটি ভাল ইন্টারনেট সংযোগ থাকতে হবে। এবং এর সাথে, আপনার ফোনে গুগলের একটি অ্যাপ্লিকেশন থাকা উচিত, যার নাম গুগল অ্যাসিস্ট্যান্ট।

প্রথমত, আপনাকে আপনার ফোনে গুগল অ্যাসিস্ট্যান্ট অ্যাপটি ইনস্টল করতে হবে, যার জন্য আপনাকে প্রথমে আপনার প্লে স্টোরে যেতে হবে এবং এর সাথে, যদি আপনার ফোনে আগে থেকেই গুগল অ্যাসিস্ট্যান্ট থাকে তবে আপনাকে এটি সক্রিয় বা চালু করতে হবে। 

গুগোল অ্যাসিস্ট্যান্ট অ্যাপ টি সচল করার পরে আপনি গুগল অ্যাসিস্ট্যান্ট সে জিজ্ঞেস করতে হবে যে আমি এখন কোথায় অথবা আপনি হাতে লিখে টাইপ করতে পারেন। 

মূলত গুগোল আপনার ম্যাপ থেকে তথ্য নিয়ে আপনাকে বলে দিবে আপনি এখন কোথায় আছেন বা কোথায় ছিলেন। 

এছাড়াও, আপনি যদি আপনার ফোনের লোকেশন চালু রাখেন এবং আপনি নিজেকে বলতে চান যে আপনি কোথায় আছেন, তাহলে আপনাকে আপনার গুগল ম্যাপ খুলতে হবে তারপর আপনি আমার লোকেশনে ক্লিক করুন তাহলে গুগল আপনাকে জানতে পারবে আপনি কোথায় আছেন।

আরও পড়ুনঃ

গুগল লোকেশন সম্পর্কে কিছু কথা

গুগল থেকে কিভাবে লোকেশন জানবো?

বন্ধুরা গুগল থেকে কিভাবে লোকেশন জানতে গুগল প্লে স্টোর থেকে গুগল অ্যাসিস্ট্যান্ট অ্যাপ ডাউনলোড করুন।

গুগল থেকে কিভাবে জানবো গুগল আমি এখন কোথায় আছি?

হেলো গুগল আমার লোকেশন কি? গুগল থেকে আপনার লোকেশন জানতে গুগল প্লে স্টোর থেকে গুগল অ্যাসিস্ট্যান্ট অ্যাপ ডাউনলোড করে ইন্সটল করে গুগলকে জিজ্ঞাসা করুন।

শেষ কথা

আমি এই পোষ্টের মাধ্যমে আপনাকে জানাতে চাচ্ছিলাম যে আপনি গুগল মাই অ্যাসিস্ট্যান্ট অ্যাপ ব্যবহার করে কিভাবে গুগোল কে জিজ্ঞাসা করবেন হ্যালো গুগল আমি এখন কোথায় আছি? ( Google ami akhon kothay )।

একই সাথে আপনি গুগল ম্যাপের মাধ্যমেও জানতে পারবেন যে আমি এখন কোথায় আছি।

আশাকরি আপনি গুগলের কাছ থেকে জানতে পেরেছেন Google ami akhon kothay achi.

আপনার কাছে যদি আমার লেখা এই পোস্টটি ভাল লাগে তবে আপনার বন্ধুদের সাথে এটি শেয়ার করুন।

সেই সাথে আপনার প্রতিক্রিয়া কমেন্টের মাধ্যমে আমাদের জানাতে ভুলবেন না।

ইন্টারনেট দুনিয়ার খবরা-খবর বাংলায় জানতে আমাদের ফেসবুক পেজে জয়েন করুন। 

Leave a Comment

11 + 7 =