ওয়াটারএইড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ , দুই দিন ছুটি ও বেতন প্রায় সোয়া লাখ টাকা

আন্তর্জাতিক সংস্থা ওয়াটারএইড বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে। ওয়াটারএইডে চাকরি অনেক বাংলাদেশী চাকরি প্রত্যাশীদের পছন্দের একটি প্রতিষ্ঠান। ওয়াটারএইড বাংলাদেশ লিমিটেড প্রতিষ্ঠানটির ঢাকা অফিসে কর্মী নিয়োগ দেয়া হবে।

ওয়াটারএইড বাংলাদেশ লিমিটেড এ আগ্রহী চাকরি প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। এই পোষ্টের মাধ্যমে আপনি ওয়াটারএইডে চাকরি বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। ওয়াটারএইড বাংলাদেশ প্রতিষ্ঠানে কো-অর্ডিনেটর-রিসার্চ অ্যান্ড নলেজ ম্যানেজমেন্ট পদে একজন জনবল নিয়োগ দেওয়া হবে।

প্রায় সোয়া লাখ টাকা বেতন ছাড়াও ওয়াটারহেড আন্তর্জাতিক প্রতিষ্ঠানে চাকরি করলে আরো অনেক সুযোগ সুবিধা পাবেন আপনি। তাই দেরি না করে ওয়াটারএইড চাকরি বিজ্ঞপ্তি ২০২৩ অনুসরণ করে আপনার আবেদন জমা করুন।

ওয়াটারএইডে চাকরি বিজ্ঞপ্তি ২০২৩ – WaterAid Job Circular 2023

পদের নামকো-অর্ডিনেটর-রিসার্চ অ্যান্ড নলেজ ম্যানেজমেন্ট
পদসংখ্যা১ টি
যোগ্যতা:বিষয়ে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি
চাকরির ধরনতিন বছরের চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
কর্মস্থলঢাকা, বাংলাদেশ
কর্মঘণ্টাসপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতনমাসিক ১,২৩,৫০০ টাকা
সুযোগ-সুবিধাআছে
আবেদনের শেষ তারিখ১৪ জুন ২০২৩
অফিসিয়াল ওয়েবসাইটhttp://recruit.wateraidbd.org/
ওয়াটারএইডে নিয়োগ বিজ্ঞপ্তি

ওয়াটারএইডে চাকরি প্রত্যাশীরা যেভাবে আবেদন করবেন যেভাবে আবেদন

বাংলাদেশে জনবল নিয়োগ বিষয়ে ওয়াটারএইড প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কিত অফিসিয়াল ওয়েবসাইটে একটি আর্টিকেল প্রকাশ করা হয়েছে। ওয়াটারএইড চাকরি বিজ্ঞপ্তি ২০২৩ সংক্রান্ত তথ্য পেতে অফিসিয়াল ওয়েবসাইটের এই লিংকে প্রবেশ করুন।

বাংলাদেশ ওয়াটারএইডে নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আরও পড়ুনঃ

চাকরি থেকে অব্যাহতি দেওয়ার দরখাস্ত

ওয়াটারএইডে চাকরি পেতে যোগ্যতা

ওয়াটারএইড বাংলাদেশ লিমিটেড প্রতিষ্ঠানে চাকরি পেতে এনভায়রনমেন্টাল সায়েন্স, ডিজাস্টার ম্যানেজমেন্ট, সমাজবিজ্ঞান, নৃ-বিজ্ঞান, জিওগ্রাফি, অর্থনীতি বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি থাকতে হবে।

এছাড়াও আপনাকে কোনো প্রতিষ্ঠানে রিসার্চ, নলেজ ম্যানেজমেন্ট ও লার্নিং বিভাগে অন্তত ছয় বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অভিজ্ঞতার পাশাপাশি কোনো পিয়ার রিভিউড জার্নালে কোনো প্রকাশনা থেকে থাকলে অগ্রাধিকার দেওয়া হবে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে।

যেহেতু চাকরিতেই অনেক বেশি বেতনের তাই এই সাথে আপনার আরো কিছু যোগ্যতা যাচাই করবে কোম্পানিটি। যেমন আপনাকে কোয়ানটিটেটিভ ও কোয়ালিটেটিভ রিসার্চ মেথডোলজি জানতে হবে। তাছাড়া ডাটা অ্যানালাইসিস, স্টাডি ডিজাইন, ডাটা কালেকশন বিষয়ে ভালো ধারণা থাকতে হবে।

প্রয়োজনীয় কম্পিউটার সফটওয়্যার সম্পর্কে ধারনা থাকতে হবে

MS অফিস, এসপিএসএস, জিআইএস, Data visualization সফটওয়্যার ও এনভিভোর কাজ জানতে হবে। কমিউনিকেশন দক্ষতা বা যোগাযোগে দক্ষ হতে হবে। সঠিক সময়ে সঠিক সমস্যা সমাধানের দক্ষতা থাকতে হবে।

এছাড়াও কর্মীদের বিভিন্ন প্রয়োজনে মাঠে বা অন ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে। কেননা কোম্পানি তার প্রতিষ্ঠানের কর্মীদের মাঠ পর্যায়ে ভিজিট করার জন্য পাঠাতে পারে।

ওয়াটারএইড চাকরি সুযোগ সুবিধা

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে তাদের নীতিমালা অনুযায়ী উৎসব বোনাস, ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, জীবনবিমা প্রদান করা হবে।

এছাড়াও কোয়াটারেট বাংলাদেশ লিমিটেড তাদের কর্মীদের স্বামী/স্ত্রী-সন্তানের চিকিৎসা সুবিধাসহ আরো অনেক সুবিধা দিবে। সেই সাথে সপ্তাহে দুই দিন ছুটির সুযোগ আছে কোয়াটারেড বাংলাদেশ লিমিটেড কোম্পানিতে।

ওয়াটারএইডে চাকরি বিজ্ঞপ্তি ২০২৩ আরো বলা হয়েছে WaterAid সকল যোগ্য চাকরি প্রার্থীর জন্য সমান সুযোগের নিশ্চয়তা দিয়ে থাকে।

এছাড়াও নিয়োগকর্তা এবং লিঙ্গ, জাতি, অক্ষমতা, বয়স, যৌন অভিমুখিতা, লিঙ্গ পুনর্নির্ধারণ, ধর্ম বা বিশ্বাস, বৈবাহিক অবস্থা বিষয়ে কোম্পানির। কোন দ্বৈত নীতি নাই বলে ওয়েবসাইটে জানিয়েছে।

শেষ কথা,

ডিসকাউন্টে সকল সিমের মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার
ক্রয় করতে DESH OFFER সাইটে ভিজিট করুন।

তাই আমরা আপনাকে বলব আপনি যদি ওয়াটারএইডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ দেখে আপনি যোগ্য বলে মনে করেন তবে এখনই আবেদন করুন।

এছাড়াও আপনার আরো বিস্তারিত জানতে অবশ্যই ওয়াটেরেট বাংলাদেশ জবস রিক্রুটমেন্ট অফিসিয়াল পেজে ভিজিট করা উচিত।

কমদামে মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার কিনতে ভিজিট করুনঃ এখানে ক্লিক করুন
ডিজিটাল টাচ ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
ডিজিটাল টাচ সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুনঃ এই লিংকে
অনলাইনে টাকা ইনকাম সম্পর্কে জানতে ভিজিট করুনঃ www.digitaltuch.com সাইট ।

Leave a Comment