প্রায় দেড় লক্ষ টাকা বেতন আন্তর্জাতিক এজেন্সিতে চাকরির সুযোগ

যে সকল চাকরি প্রত্যাশীরা আন্তর্জাতিক এজেন্সি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ খুঁজছেন তাদের জন্য সুখবর। হ্যাঁ আজ আপনাদেরকে International Agency ACTE recruitment circular 2023 সম্পর্কে বিস্তারিত তথ্য জানাবো।

অ্যাকটেড একটি ফ্রান্স ভিত্তিক বেসরকারি উন্নয়ন সংস্থা। যার নাম টেকনিক্যাল কো-অপারেশন অ্যান্ড ডেভেলপমেন্ট (ACTE) ।

বাংলাদেশে অবস্থিত এই ফ্রান্সভিত্তিক বেসরকারি উন্নয়ন সংস্থা এজেন্সি ফর টেকনিক্যাল কো-অপারেশন অ্যান্ড ডেভেলপমেন্ট (অ্যাকটেড) বাংলাদেশে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি ২০২২৩ প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে ইমারজেন্সি প্রিপারডনেস রেসপন্স প্রোগ্রামের আওতায় কক্সবাজার কর্মস্থলে কর্মী নিয়োগ দেবে।

প্রায় দেড় লক্ষ টাকা বেতন আন্তর্জাতিক এজেন্সিতে চাকরির সুযোগ যারা করছেন এমন আগ্রহী প্রার্থীদের নির্ধারিত সময়ের মধ্যে ফরম পূরণ করে ই-মেইলের মাধ্যমে পাঠাতে হবে। চলুন দেখে নেয়া যাক অ্যাকটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে বিস্তারিত।

অ্যাকটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – ACTE Job Circular 2023

প্রতিষ্ঠানের নামACTE
পদের নামপ্রোগ্রাম কো–অর্ডিনেটর–ইপিআর
পদসংখ্যা১ টি
যোগ্যতাস্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি সহ পাঁচ বছর অভিজ্ঞতা
চাকরির ধরনফুলটাইম/চুক্তিভিত্তিক
কর্মস্থলকক্সবাজার
বেতন১,৪৬,০০০–১,৪৮,০০০ টাকা।
বিজ্ঞপ্তি প্রদান৩০ মে ২০২৩
আবেদনের শেষ তারিখ১০ জুন ২০২৩
অ্যাকটেড নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত

আরও পড়ুনঃ

ওয়াটারএইড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ , দুই দিন ছুটি ও বেতন প্রায় সোয়া লাখ টাকা

ফ্রান্সভিত্তিক মানবাধিকার সংস্থায় চাকরির জন্য আবেদন যেভাবে করবেন

আন্তর্জাতিক এজেন্সি ফ্রান্সভিত্তিক বেসরকারি উন্নয়ন সংস্থা এজেন্সি ফর টেকনিক্যাল কো-অপারেশন অ্যান্ড ডেভেলপমেন্ট চাকরি করতে আগ্রহী প্রার্থীদের অফিসিয়ালি প্রদান করা নির্ধারিত লিংক এর মাধ্যমে আবেদন ফরম ডাউনলোড করতে হবে।

অ্যাকটেড চাকরির জন্য ডাউনলোড করা আবেদন ফরমটি ইংরেজিতে পূরণ করে কভার লেটার, তিনটি রেফারেন্সসহ সিভি [email protected] ঠিকানায় ই-মেইল করতে হবে।

মনে রাখবেন অ্যাকটেড নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে ই-মেইলের সাবজেক্টে হবে ‘Application for Program Coordinator_ EPR’।

এই আন্তর্জাতিক এজেন্সিতে চাকরির নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য পেতে আপনি নিন্মুক্ত লিংকটিতে ভিজিট করতে পারেন।

মনে রাখবেন ফ্রান্সভিত্তিক মানবাধিকার সংস্থায় চাকরির জন্য আবেদনের শেষ সময় ১০ জুন ২০২৩।

ফ্রান্সভিত্তিক মানবাধিকার সংস্থায় চাকরি প্রার্থীদের যোগ্যতা সম্পর্কে বিস্তারিত


অ্যাকটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ বলা হয়েছে আগ্রহী প্রার্থীদের অবশ্যই হিউম্যানিটারিয়ান এইড, ডেভেলপমেন্ট স্টাডিজ বা এ ধরনের বিষয়ে ভালো ফলসহ স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

এক্ষেত্রে বলাই বাহুল্য যে তারা অভিজ্ঞতা সম্পন্ন লোক খুঁজছে তাই সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন থেকে পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এছাড়াও International Agency ACTE recruitment circular 2023 অনুসারে ইমারজেন্সি প্রিপারডনেস ও রেসপন্স অ্যাকটিভিসে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

হিউম্যান রিসোর্সের অন্যতম গুরুত্বপূর্ণ বিষয় কোয়ান্টিটেটিভ ও কেয়ালিটেটিভ গবেষণাপদ্ধতি সম্পর্কে ভালো জানাশোনা থাকতে হবে।

আন্তর্জাতিক এজেন্সি গুলোতে যে কাজগুলো বেশি হয়ে থাকে তাদের মধ্যে অন্যতম হচ্ছে রিসার্চ ডিজাইন, ডাটা ক্লিনিং, অ্যানালাইসিস ও ভিজ্যুয়ালাইজেশনে অভিজ্ঞ হতে হবে এবং অ্যানালিটিক্যাল দক্ষতা থাকতে হবে।

ডিসকাউন্টে সকল সিমের মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার
ক্রয় করতে DESH OFFER সাইটে ভিজিট করুন।

কম্পিউটার অ্যাপ্লিকেশন সম্পর্কে ধারনা থাকতে হবে

এমএস অফিস ( MS office )অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। কমিউনিকেশন স্কিল বা যোগাযোগে দক্ষ হতে হবে। সেই সাথে বাংলাদেশীদের দুর্বলতম জায়গা ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। যেহেতু কর্মস্থলটি চট্টগ্রামে তাই চট্টগ্রামের ভাষা জানা থাকলে ভালো।

শেষ কথা,

আশা করি ফ্রান্স ভিত্তিক আন্তর্জাতিক এজেন্সি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে আপনি বিস্তারিত জানতে পেরেছেন। International Agency ACTE recruitment circular 2023 সম্পর্কে আরো জানতে অফিসিয়াল ওয়েবসাইট ACTE JOBS LISTING পেজে ভিজিট করুন।

কমদামে মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার কিনতে ভিজিট করুনঃ এখানে ক্লিক করুন
ডিজিটাল টাচ ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
ডিজিটাল টাচ সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুনঃ এই লিংকে
অনলাইনে টাকা ইনকাম সম্পর্কে জানতে ভিজিট করুনঃ www.digitaltuch.com সাইট ।

আমি একজন ক্ষুদ্র ব্যবসায়ী। বাংলা ভাষায় অনলাইন থেকে টাকা ইনকাম, টেলিকম অফার এবং মোবাইল ব্যাংকিং পরিষেবা সম্পর্কে সঠিক তথ্য প্রদানের জন্য এই ওয়েবসাইটটি তৈরি করা হয়েছে।

Leave a Comment