গণপূর্ত অধিদপ্তরে চাকরির লিখিত পরীক্ষার ফল প্রকাশ, ৫ ক্যাটাগরীতে ৫২ পদের

গণপূর্ত অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে যে সকল চাকরি প্রত্যাশীরা লিখিত পরীক্ষা প্রদান করেছেন তাদের জন্য সুখবর। আজ গণপূর্ত অধিদপ্তর লিখিত পরীক্ষার ২০২৩ ফলাফল প্রকাশ করা হয়েছে। PWD Result 2023 অ্যান্ড লিখিত পরীক্ষার ফলাফল বিস্তারিত জানতে অফিসিয়াল লিংক আপনাদের জানিয়ে দেবো এই পোষ্টের মাধ্যমে।

আজ এক বিজ্ঞপ্তিতে বাংলাদেশ সরকারের নিয়ন্ত্রণাধীন গণপূর্ত অধিদপ্তরের ১৮ থেকে ২০তম গ্রেডের ৫ ক্যাটাগরির ৫২টি শূন্য পদের এমসিকিউ (MCQ) টাইপ লিখিত পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। এতে মোট পরীক্ষার্থীর মধ্যে উত্তীর্ণ হয়েছেন ৫৩৬ জন।

গণপূর্ত অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (সওস) এবং বিভাগীয় বাছাই, নিয়োগ ও পদোন্নতি কমিটির সভাপতি মো. শহিদুল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সংস্থাটির অফিসিয়াল ওয়েবসাইটে এই ফল প্রকাশ করা হয়।

সংস্থাটির অধিদপ্তরে প্রকাশিত বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে ১৮ থেকে ২০তম গ্রেডে পাঁচটি ক্যাটাগরিতে এমকিউ টাইপ লিখিত পরীক্ষা গত ২৭ মে ২০২৩ তারিখে অনুষ্ঠিত হয়েছে।

গণপূর্ত অধিদপ্তরের লিখিত পরীক্ষার ফলাফল ২০২৩ – Publication of written examination results of 52 posts of Public Works Department

সহকারী ইলেকট্রিশিয়ান পদে৫২ জন
পাম্প হেলপার পদে২০ জন
ইলেকট্রিক হেলপার পদে৬৬ জন
নিরাপত্তাপ্রহরী পদে৩১৮ জন
জন ও মালি পদে৮০ জন
সর্বমোট৫৩৬ জন
বাংলাদেশ গণপূর্ত অধিদপ্তরের লিখিত পরীক্ষার ফলাফল ২০২৩

উপরোক্ত সারণি থেকে আপনারা ধারণা নিতে পারেন কোন পদে কি পরিমান জনবল নিয়োগ দিয়েছে গণপূর্ত অধিদপ্তর।

Mcq পদ্ধতিতে পরীক্ষায় উত্তীর্ণ যে সকল আগ্রহী প্রার্থীরা তাদের মধ্যে বেশি সংখ্যক হচ্ছে নিরাপত্তা প্রহরী। অধিদপ্তরের কাজে ৩১৮ জন নিরাপত্তা প্রহরী উত্তীর্ণ হয়েছেন হয়েছে। পাম্প হেল্পার পদে ২০ জন উত্তীর্ণ হয়েছেন।

এছাড়াও সহকারী ইলেকট্রিক হেলপার হিসেবে ৬৬ জন উত্তীর্ণ হয়েছেন এবং জন ও মালি পদে নেয়া হয়েছে ৮০ জন উত্তীর্ণ হয়েছেন।

আরও পড়ুন

প্রায় দেড় লক্ষ টাকা বেতন আন্তর্জাতিক এজেন্সিতে চাকরির সুযোগ

ওয়াটারএইড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ , দুই দিন ছুটি ও বেতন প্রায় সোয়া লাখ টাকা

বাংলাদেশ গণপূর্ত অধিদপ্তরের লিখিত পরীক্ষার ফলাফল ২০২৩ সম্পর্কে বলা হয়েছে প্রকাশিত ফলাফলে কোন ধরনের সংশোধনের প্রয়োজন হলে কর্তৃপক্ষ তার সংশোধনের অধিকার সংরক্ষণ করে।

এছাড়াও বলা হয়েছে গণপূর্ত অধিদপ্তরের লিখিত পরীক্ষার পর মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও পরীক্ষাকেন্দ্র/স্থান পরবর্তী সময় গণপূর্ত অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

শেষ কথা, আশা করি আপনারা বাংলাদেশ গণপূর্ত অধিদপ্তর লিখিত পরীক্ষার ফলাফল ২০২৩ সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। এ বিষয়ে আপনার কোন মন্তব্য থাকলে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানান।

কমদামে মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার কিনতে ভিজিট করুনঃ এখানে ক্লিক করুন
ডিজিটাল টাচ ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
ডিজিটাল টাচ সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুনঃ এই লিংকে
অনলাইনে টাকা ইনকাম সম্পর্কে জানতে ভিজিট করুনঃ www.digitaltuch.com সাইট ।

Leave a Comment