বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় 2023

বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় এই সম্পর্কে জানতে অনেকেই গুগলে সার্চ করে থাকেন। আপনি যদি গেম খেলে টাকা আয় করতে চান, তাহলে আপনি গেম খেলে কিভাবে টাকা ইনকাম করতে পারেন এই সম্পর্কে এই পোস্ট থেকে বিস্তারিত জেনে নিন। কারণ বর্তমান সময়ে গেম খেলে টাকা আয় করা খুব সহজ হয়ে গেছে।

আমি আপনাকে যেভাবে বলবো সেভাবে আপনি যদি গেমটি খেলেন তাহলে আপনি অনেক টাকা আয় করতে পারবেন এবং আপনি গেম গুলি খেলে নিজের সময় কাটাতে পারবেন ও খেলে উপভোগও করতে পারবেন।

বন্ধুরা যদি আপনি গেম খেলতে পছন্দ করেন এবং আপনি গেম খেলে টাকা আয় করতে চান তবে আপনি সহজেই টাকা ইনকাম করতে পারেন।

তবে যে বন্ধুরা গেম খেলে টাকা আয় করেন বা করতে চান তাদের জন্য বলছি তবে অনেক কোম্পানি দাবি করে যে আপনি যদি তাদের অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করেন এবং আপনি গেম খেলেন তবে আপনাকে অর্থ প্রদান করা হবে।

এটা ঠিক তবে সকল গেমস application গুলো সঠিকভাবে টাকা প্রদান করে না ব্যবহারকারীদের।

তবে কিছু কোম্পানি আছে যারা সত্যিকারে তাদের ব্যবহারকারীদের গেম খেলে টাকা ইনকাম করার সুবিধা দিয়ে থাকে।

কিন্তু এর মাঝে এমন অনেক কোম্পানি আছে যেগুলো ভুয়া কোম্পানি যেখানে লোকেরা গেম খেলে কিন্তু সে এক টাকাও পান না, শুধুমাত্র আপনার গেম খেলতে সময় ব্যয় হয় যখন আপনি সেখান থেকে টাকা সংগ্রহ করতে যান তখন সব কোম্পানি আপনার ব্যাংক অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করে না।

আরও পড়ুনঃ

অনলাইন ব্যবসা করার নিয়ম

যার কারণে বাংলাদেশের অনেক মোবাইল গেমস খেলতে ইচ্ছুক গেমাররা হতাশ হয়ে পড়েন এবং যে গেম খেলে টাকা আয় করা যায় না এমন চিন্তা ভাবনা করতে শুরু করেন।

তবে বন্ধুরা তা নয়, আজকে আমি এমন কিছু অ্যাপ্লিকেশন সম্পর্কে বলব যেখান থেকে আপনি বাংলাদেশে গেম খেলে সহজেই টাকা আয় বা করতে পারেন।

বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় 2023 – Game Khel Taka Income Korar App

লুডু গেম খেলে টাকা ইনকাম
লুডু গেম খেলে টাকা ইনকাম

বন্ধুরা, নীচে এমন কিছু গেম রয়েছে যেগুলি খেলে আপনি টাকা আয় করতে পারেন, তারপর নীচে দেওয়া সমস্ত গেম পড়ুন এবং সেগুলি সম্পর্কে তথ্য সংগ্রহ করার পরে সেই গেমটিতে খেলুন।

1. WinZo গেম খেলে টাকা আয় করুন

বর্তমান সময়ে, অনেকেই উইনজো অ্যাপ থেকে গেম খেলে টাকা আয় করছেন। আপনার জানা উচিত যে গেমটি সরাসরি আপনার ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠায়।

আপনি Winzo গেম অ্যাপে দিনে 2-3 ঘন্টা সময় দিয়ে 200 থেকে 300 টাকা আয় করতে পারেন তবে আপনি যদি গেমটি সঠিকভাবে না খেলেন তবে আপনি এতে আপনার টাকাও হারাতে পারেন।

যাইহোক, আপনি যখন Winzo গেম খেলতে গিয়ে একজন বিশেষজ্ঞ হয়ে উঠবেন, তখন এখান থেকে আপনি দিনে হাজার হাজার টাকারও বেশি আয় করতে পারবেন।

আমি নিজে ও এমন অনেককে জানি উইনজো গেম খেলে প্রতি মাসে তার পকেট খরচের টাকা আয় করছে।

ডিসকাউন্টে সকল সিমের মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার
ক্রয় করতে DESH OFFER সাইটে ভিজিট করুন।

এই গেমটি আমি নিজেও খেলি এবং এই গেমটির প্রতি খুবই সন্তুষ্ট, যদি আপনি পয়েন্ট টু পয়েন্ট গেম খেলেন তাহলে আপনি এটি থেকেও টাকা আয় করতে পারবেন।

আরও পড়ুনঃ

What Is Bitcoin In Bangla Mining, Price | বিটকয়েন কি?

কিন্তু যখনই আপনি গেমটি খেলবেন তখন খুব সাবধানে খেলবেন অন্যথায় আপনি আপনার টাকা হারাবেন, যদিও প্রাথমিক রাউন্ডে আপনি যখন উইনজোতে সাইন আপ করেন তখন এটি আপনাকে খেলার জন্য 150 টাকা বোনাস হিসাবে দেয়।

2. জুপি লুডো ( Zupee Ludo ) গেম খেলে টাকা আয় করুন

জুপি লুডো একটি আসল এবং ভালো অ্যাপ্লিকেশন, এই অ্যাপ্লিকেশনটি লক্ষ লক্ষ লোক ব্যবহার করে এবং লুডু খেলে টাকা আয় করে এই অ্যাপটিতে লুডো ক্যারাম সাপের মতো অনেক গেম রয়েছে যেখানে আপনি গেম খেলতে পারেন।

এই গেমটিতে খেলা সমস্ত অর্থ সরাসরি আপনার ব্যাংকে ট্রান্সফার করতে পারবেন। আপনি যদি ভারত থেকে খেলেন তবে টাকা সরাসরি আপনার UPI আইডির মাধ্যমে স্থানান্তর করা যেতে পারে।

তাই বুঝতেই পারছেন জুপি লুডো থেকে খেলা গেমের টাকা অবিলম্বে সরাসরি আপনার ব্যাংক অ্যাকাউন্টে স্থানান্তরিত হয়।

এই জুফি লুডু গেমে অনলাইন খেলার পাশাপাশি, এখানে আপনারা নিজেদের মধ্যে টুর্নামেন্টেরও আয়োজন করতে পারবেন, আপনি এই টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারেন, আপনি যখন এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন, তখন আপনি জুপি লুডোর মাধ্যমে সরাসরি আপনার একাউন্ট থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত নগদ স্থানান্তরিত করতে সক্ষম হবেন।

ডিসকাউন্টে সকল সিমের মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার
ক্রয় করতে DESH OFFER সাইটে ভিজিট করুন।

তাই যদি অনলাইন খেলে টাকা আয় করতে ইচ্ছুক হন তাহলে আপনি যদি জুপি লুডো টুর্নামেন্টে যোগ দিয়ে টাকা আয় করতে পারেন।

এছাড়াও আপনি যদি রেফার থেকে টাকা আয় করতে চান তাহলে গেমটি আপনার বন্ধুদের সাথে বা সোশ্যাল মিডিয়াতে জুপি লুডো গেম শেয়ার করে এখনই টাকা ইনকাম শুরু করুন।

আরও পড়ুনঃ

ব্লগ লিখে আয় করার উপায়

3. Dream11 এ খেলে টাকা আয় করুন

এখনকার যুবকদের মধ্যে ক্রিকেটের ক্রেজ অনেক বেড়ে যাচ্ছে এবং মানুষ ক্রিকেটের সবচেয়ে বেশি ভক্ত হয়ে উঠেছে, কিন্তু এখন পর্যন্ত সেই সমস্ত ক্রিকেট পাগল লোকেরা শুধুমাত্র ক্রিকেট দেখে বিনোদন করত, কিন্তু সেখান থেকে এক টাকাও আয় করত না।

কিন্তু এই আধুনিক সময়ে, আপনিও ক্রিকেট দেখে এবং সেখান থেকে তথ্য সংগ্রহ করে ক্রিকেট থেকে টাকা আয় করতে পারেন।

কারণ আজকের সময়ে dream11 বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় একটি ক্রিকেট গেম। যদিও গেমটি ভারতে বেশি খেলা হয় তবে এই গেমের হুবহু আদলে তৈরি বিভিন্ন গেম বিশ্বের অন্যান্য দেশে পরিচালিত হচ্ছে।

আরও পড়ুনঃ

ইমেইল মার্কেটিং কি

dream11 এমন একটি অ্যাপ্লিকেশন যে সমগ্র ভারতে বেশিরভাগ গেম এটিতে খেলা হয়, মানুষ ড্রিম 11-এ কোটি কোটি টাকা জিতে নেয়।

আপনি Dream11-এ যা দেখছেন, সেই অনুযায়ী ম্যাচের জন্য ড্রিম 11 টিমে তৈরি করতে হবে, যদি আপনার দলের মতে, আপনার খেলোয়াড় অনেক রান করে এবং আপনি তাতে ভালো হন, তাহলে Dream11-এ আপনি একজনের বিজয়ী হতে পারেন।

Dream11-এ, আপনি এই অনুসারে আপনার একটি র‍্যাংকিং পাবেন, আপনার রেংকিং যত উন্নত হবে আপনার টাকা সম্ভাবনা তত বেশি থাকবে। তবে ড্রিম ইলেভেন গেমটি খেলা সব সময় আর্থিক ঝুঁকিপূর্ণ কেননা এখানে আপনাকে নিজের টাকা লাগাতে হবে।

যেটি আপনি যদি এক কোটি টাকাও না জিততে পারেন, তাহলে আপনার দুই হাজার, চার হাজার, এক লাখ, এখানে অনেক দাম রাখা হয়েছে, যার মধ্যে আপনি যে কোনো একটি জিততে পারবেন।

আরও পড়ুনঃ

ব্লগিংয়ে ব্যর্থ হওয়ার ৭ টি মূল কারণ

আপনার স্বপ্নে এটি যত বেশি থাকবে, তত বেশি অর্থ আপনি পাবেন।

4. Ballebaazi গেম খেলে টাকা আয় করুন

Ballebaazi বেটিং একটা ফ্যান্টাসি গেম, এখানে মানুষ থ্রি লাইক ড্রিম 11 করে টাকা জিতেছে, যদিও পুরো সিস্টেমটাই ড্রিম 11 এর মত, কিন্তু বর্তমান সময়ে ড্রিম 11 এ এক্সেস নিয়ে অনেক বেশি প্রতিযোগিতা বেড়ে গেছে, যার কারনে মানুষ যতটা সমস্যায় পড়েছে।

কিন্তু Ballebaazi তে ব্যাটিংয়ের ক্ষেত্রেও ড্রিম ইলেভেন এর মত একই কাজ করুন, এখানে লোক কম খেলে, যার কারণে আপনার জেতার সম্ভাবনা বেড়ে যায়, আপনি যদি Ballebaazi একটি দল তৈরি করেন এবং আপনার দলটি সঠিক হয়, তাহলে আপনি বিডিং করেও টাকা জিততে পারবেন। কারণ এখানে লোক কম, আপনার বিজয়ী হওয়ার সম্ভাবনা বেশি।

আরও পড়ুনঃ

ফেসবুক পেজ থেকে টাকা ইনকাম করার সঠিক উপায়

5. Rush Game থেকে টাকা আয় করুন

বর্তমানে Rush Game মানুষের মধ্যে খুব জনপ্রিয় হয়ে উঠছে কারণ এই গেমটিতে লোকেরা আরামে বসে গেমটি খেলতে পারে, এতে আপনি লুডো ক্যারাম বোর্ড স্নেক খেলে টাকা আয় করতে পারেন। এবং আপনি আপনার সময়ও পাস করতে পারেন।

Rush Game এ টাইমপাসের পাশাপাশি আপনিও এখান থেকে টাকা আয় করতে পারেন।

আপনি এই গেমটিতে সাইন আপ করার সাথে সাথে আপনি Russ Games থেকে সাইনআপ বোনাস হিসাবে ৫০ টাকার মত পাবেন।

Rush Game খেলে জেতা টাকা আপনি যেকোন সময় সরাসরি আপনার ব্যাংক অ্যাকাউন্টে এক ক্লিকে ট্রান্সফার করতে পারেন।

সতর্কতা

অনলাইন গেম খেলে টাকা আয় করার বিষয়ে সব সময় সতর্ক থাকুন। কেননা অনলাইন গেমগুলোতে প্রচুর পরিমাণ বিজ্ঞাপন দিয়ে আপনাদের প্রভাবিত করা হচ্ছে আরো বেশি টাকা লাগানোর জন্য। দেখুন কোম্পানিগুলোর বিজ্ঞাপনের যে ধরনের বিজ্ঞাপন দেয়া হয় সেই লেভেলে পৌঁছতে হলে আপনার অনেক অর্থ বিনিয়োগ করতে হবে এক্ষেত্রে শেষ পর্যন্ত আপনার বিনিয়োগকৃত অর্থ আপনি নাও ফিরে পেতে পারেন। তাই সতর্ক থাকুন।

আরও পড়ুনঃ

ব্লগিং করে কত টাকা আয় করা যায়?

বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় FAQS

বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায়?

গেম খেলে টাকা ইনকাম করার অনেক অ্যাপ রয়েছে। বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় এমন ৫ টি অ্যাপ সম্পর্কে আপনাদের জানানো হয়েছে।

কোন গেম খেলে টাকা আয় করা যায়?

বর্তমানে online এ গেম খেলে টাকা ইনকাম করার অনেক অ্যাপ রয়েছে। কোন গেম খেলে টাকা আয় করা যায় এই প্রশ্ন না করে আপনার পছন্দের গেম খুজে বের করুন।

উপসংহার,

আশা করি আপনি জানতে পেরেছেন বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় ২০২৩।

সেই সাথে আমরা আপনাদেরকে সঠিক গেমগুলো সম্পর্কে জানানোর চেষ্টা করেছি। নিজের পকেটে টাকা খরচ করে অনলাইনে গেম খেলা সব সময় ঝুঁকিপূর্ণ।

বন্ধুরা অনলাইন গেম খেলে টাকা ইনকাম করার নিয়ম সম্পর্কে আরও কিছু জানার থাকলে কমেন্ট করুন।

নতুন নতুন বিষয়ে নিয়মিত পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজ জয়েন করুন।

আরও পড়ুনঃ 

ইউটিউব চ্যানেল থেকে আয় করার উপায়

২০৩০ ফুটবল বিশ্বকাপ কোথায় হবে

কমদামে মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার কিনতে ভিজিট করুনঃ এখানে ক্লিক করুন
ডিজিটাল টাচ ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
ডিজিটাল টাচ সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুনঃ এই লিংকে
অনলাইনে টাকা ইনকাম সম্পর্কে জানতে ভিজিট করুনঃ www.digitaltuch.com সাইট ।

Leave a Comment