এশিয়া কাপ সুপার ফোর পয়েন্ট টেবিল ২০২৩

আপনি কি এশিয়া কাপ সুপার ফোর পয়েন্ট টেবিল ২০২৩ খুঁজছেন, তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। কেননা আমরা ইতিমধ্যেই এশিয়া কাপ সময়সূচী ও এশিয়া কাপ পয়েন্ট টেবিল ২০২৩ আপনাদের জানিয়েছি। তাই আমরা আমাদের ভিজিটরদের জন্য এশিয়া কাপ ২০২৩ বাংলাদেশ দলের খেলা কবে কোন সময় কোন ভেন্যুতে অনুষ্ঠিত হবে সেই সম্পর্কে বিস্তারিত জানানোর আবশ্যকতা মনে করছে।

Asia Cup 2023 গ্রুপ পর্ব শেষে ৬ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে সুপার ফোর পর্বের খেলা। এই পর্বে অংশগ্রহণ করছে এশিয়ার শীর্ষ চারটি ক্রিকেট দল। যার মধ্যে অন্যতম ক্রিকেট পরাশক্তি ভারত, পাকিস্তান, বাংলাদেশ ও শ্রীলংকা রয়েছে।

গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ দল শ্রীলংকার কাছে বাজেভাবে হারার পর আফগানিস্তানকে ৮৯ রানের বিশাল ব্যবধানে হারিয়ে প্রায় নিশ্চিত করে ফেলেছে এশিয়া কাপের সুপার ফোর পরবে খেলার স্বপ্ন।

এশিয়া কাপ সুপার ফোর পয়েন্ট টেবিল ২০২৩ – Asia cup 2023 super 4 point table

TeamWinLossPointsNNR
বাংলাদেশ010-1.051
পাকিস্তান 102+1.051
ইন্ডিয়া0000.000
শ্রীলংকা 0000.000
এশিয়া কাপ পয়েন্ট টেবিল সুপার ফোর

এক কথায় ধরে নেয়া যায় 2023 এশিয়া কাপ পয়েন্ট টেবিল সুপার ফোর পর্বে খেলা বাংলাদেশের জন্য অনেক সহজ। তাই এই টেবিলে আমি ভারত পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের নাম যুক্ত করে রেখেছি।

চতুর্থ নামটি এখনো যুক্ত করা হয়নি কারণ শ্রীলঙ্কা বনাম আফগানিস্তানের ম্যাচ শেষে বলা যাবে সঠিক কোন দলটি বাংলাদেশের সাথে গ্রুপ বি থেকে সুপার ফোর রাউন্ডে যাচ্ছে।

এশিয়া কাপ সুপার ফোর পয়েন্ট টেবিল 2023

এখন আমরা আপনাদের জানাতে চলেছি এশিয়া কাপ সুপার ফোর পয়েন্ট টেবিল 2023 এবং সেই সাথে কোন দল কবে কত তারিখে কার সাথে ম্যাচ খেলবে এই সম্পর্কে বিস্তারিত।

1st Match Asia cup 2023 super 4 # বাংলাদেশ বনাম পাকিস্তান

এশিয়া কাপ সুপার ফোর পয়েন্ট টেবিল ২০২৩
এশিয়া কাপ সুপার ফোর পয়েন্ট টেবিল ২০২৩

এশিয়া কাপ ২০২৩ সময়সূচি সুপার ফোর ম্যাচ অনুসারে প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে পাকিস্তানের লাহোরে। ম্যাচটি এই গ্রুপ এ চ্যাম্পিয়ন এবং গ্রুপ বি (বাংলাদেশ) রানারাপ দলের মধ্যে হবে। অর্থাৎ বাংলাদেশ বনাম পাকিস্তান এর মধ্যকার ম্যাচটি 6 সেপ্টেম্বর লাহোর গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

2nd Match Asia cup 2023 super 4 #

এশিয়া কাপ সুপার ফোর এর দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে ৯ সেপ্টেম্বর। এই ম্যাচে অংশগ্রহণ করবে গ্রুপ বি চ্যাম্পিয়ন এবং গ্রুপ বি রানারআপ বাংলাদেশ দলের সঙ্গে।

অর্থাৎ বলা যায় যে এশিয়া কাপ সুপারফোর পর্বের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ বনাম শ্রীলংকা অথবা আফগানিস্তানের মধ্যে। ম্যাচটি 9 সেপ্টেম্বর শ্রীলংকার কলম্বো ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে।

3rd Match Asia cup 2023 super 4 # ভারত বনাম পাকিস্তান

এশিয়া কাপের তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ভারত বনাম পাকিস্তানের মধ্যে। এশিয়ার দুই ক্রিকেট পরাশক্তি পাকিস্তান বনাম ভারতের মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হবে 10 সেপ্টেম্বর, বাংলাদেশ সময় দুপুর ৩:৩০ মিনিটে শ্রীলংকার কলম্বয় অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

5th Match Asia cup 2023 super 4 #

২০২৩ অনুষ্ঠিত হবে ইন্ডিয়া বনাম গ্রুপ বি চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা অথবা আফগানিস্তানের সঙ্গে। এই ম্যাচটিও অনুষ্ঠিত হবে শ্রীলংকায়।

6th Match Asia cup 2023 super 4 # ইন্ডিয়া বনাম বাংলাদেশ

এশিয়া কাপের ষষ্ঠ ম্যাচটি অনুষ্ঠিত হবে পাকিস্তান বনাম গ্রুপ বি চ্যাম্পিয়ন দলের সঙ্গে। ধারণা করা হচ্ছে এশিয়া কাপের সুপার পর্বের ষষ্ঠ ম্যাচটি অনুষ্ঠিত হবে পাকিস্তান বনাম শ্রীলংকা অথবা আফগানিস্তানের সঙ্গে।

ম্যাচটি অনুষ্ঠিত হবে শ্রীলঙ্কায়, শ্রীলংকার কলম্বো ফ্রম দশা স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর তিনটা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে।

উপসংহার,

আশা করি আপনি এশিয়া কাপ সুপার ফোর পয়েন্ট টেবিল ২০২৩ সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। ২০২৩ সম্পর্কে আপনাদের সঠিক তথ্য প্রদানের লক্ষ্যে আমরা কাজ করে থাকি, তাই Asia cup 2023 super 4 point table এবং কোন দলের খেলা কোন সময় সে সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের সাথে থাকুন।

ক্রিকেট সম্পর্কিত যেকোনো খবরাখবর, ইন্টারনেট থেকে সঠিক তথ্য সংগ্রহ, টেলিকম অফার, মোবাইল ব্যাংকিং, ব্লগিং ও টাকা ইনকাম সম্পর্কিত তথ্য গুলি আমরা আপনাদের প্রদান করে থাকি।

তাই আপনার যদি ডিজিটাল টাস অফিসিয়াল ওয়েবসাইটের এই পোস্টটি ভালো লাগে তাহলে অবশ্যই আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করবেন।

ডিসকাউন্টে সকল সিমের মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার
ক্রয় করতে DESH OFFER সাইটে ভিজিট করুন।

প্রয়োজনে জয়েন করতে পারেন আমাদের ফেসবুক পেজ। যেখানে আমরা নিয়মিত আপডেটগুলি দিয়ে থাকি।

কমদামে মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার কিনতে ভিজিট করুনঃ এখানে ক্লিক করুন
ডিজিটাল টাচ ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
ডিজিটাল টাচ সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুনঃ এই লিংকে
অনলাইনে টাকা ইনকাম সম্পর্কে জানতে ভিজিট করুনঃ www.digitaltuch.com সাইট ।

Leave a Comment