জিপি মিনিট দেখার কোড | কিভাবে জিপি মিনিট ব্যালেন্স চেক করবেন

হ্যালো বন্ধুরা, জিপি মিনিট দেখার কোড আজ শেয়ার করবো। How to check GP Minute Balance? এবং কিভাবে জিপি মিনিট ব্যালেন্স চেক করবেন ও করার সহজ পদ্ধতিগুলি জানতে পারবেন এখানে? সম্পূর্ণ পোস্ট পড়লে আপনার ধারনা পরিস্কার হবে।

গ্রামীণফোন মিনিট প্যাকেজ ব্যালেন্স চেক করার একাধিক উপায় রয়েছে। এর জন্য, আপনার ক্রয় করা মিনিট অফারের সঠিক ব্যাবহার করতে এবং জিপি মিনিট ব্যালেন্স চেক করতে আপনাকে কিছু নিয়ম মেনে চলতে হবে।

আড়ও পড়ুন –

আমারা আশা করি জিপি মিনিট চেক কোড বিস্তারিত আপনার কাজে আসবে।

জিপি মিনিট দেখার কোড | কিভাবে জিপি মিনিট ব্যালেন্স চেক করবেন

গ্রামীণফোন ব্যালেন্স চেক কোড
গ্রামীণফোন ব্যালেন্স চেক কোড

প্রিয় গ্রামীণফোন গ্রাহকরা আপনারা যদি একটু চেষ্টা করেন তবে, সহজেই জিপির মিনিট ক্রয় পরবর্তী, জিপি মিনিট ব্যালেন্স চেক কোড সংরক্ষণ করতে পারেন। 

আপনারা লক্ষ্য করলে দেখতে পাবেন প্রতিটি গ্রামীণফোন মিনিট অফার কেনার পর আপনাদের কাছে একটি এসএমএস চলে আসে। উক্ত এসএমএসের মধ্যে আপনাকে আপনার মিনিট প্যাক সম্পর্কে অবগত করা হয় এবং সেইসাথে মিনিট প্যাক এর ব্যালেন্স চেক পদ্ধতি সম্পর্কে জানানো হয়। 

অনেকেই বিষয়টি লক্ষ্য না করার কারণে ইন্টারনেটে অনেক বেশি পরিমাণে সার্চ করে থাকেন গ্রামীণফোন মিনিট চেক কোড সম্পর্কে।

বন্ধুরা জিপি মিনিট দেখার কোড হচ্ছে *১২১*১*২#। আপনি যদি রেগুলার গ্রামীণফোন মিনিট প্যাক ব্যবহার করেন তবে এই  জিপি মিনিট প্যাক চেক কোড আপনার কাজে আসবে।

আড়ও পড়ুন – 

জিপি মিনিট ব্যালেন্স চেক অন্যান্য পদ্দতি

আপনি যদি কোন কোড ছাড়া জিপি মিনিট ব্যালেন্স চেক করতে চান তবে তাও পারবেন। মূলত এই পদ্ধতিটি যেসকল গ্রামীণফোন গ্রাহকদের কাছে অ্যান্ড্রয়েড স্মার্টফোন রয়েছে তাদের জন্য। 

যেকোনো প্যাক ইন্টারনেট মিনিট এবং এসএমএস কল রেট সকল প্যাক সহজে ক্রয় করতে গ্রামীণফোন অ্যান্ড্রয়েড অ্যাপস মাই জিপি অ্যাপ্লিকেশন আপনার ফোনে ডাউনলোড ইনস্টল করতে হবে।

পরবর্তীতে আপনার নাম্বারটি দিয়ে লগইন করলেই আপনি আপনার সিমের সমস্ত তথ্য এখানে দেখতে পাবেন। আপনাকে আপনার জিপি মিনিট চেক কোড খুঁজতে হবে না। অ্যাপ্লিকেশন টিতে প্রবেশ করলেই আপনার কেনা মিনিট প্যাক অবশিষ্ট মিনিট ও আপনার সিমের সমস্ত তথ্য জানতে পারবেন।

জিপি মিনিট অফার কোড | ছোট জিপি মিনিট কেনার কোড

প্রিয় ভিজিটর আপনাদের এতক্ষণ জিপি মিনিট দেখার কোড সম্পর্কে জানালাম। সেইসাথে ভাবলাম আপনাদের জিপি সিমের কিছু মিনিট প্যাক কোড প্রদান করা যাক।

জিপি সিমে ছোট মিনিট প্যাক গুলো পর্যালোচনা করে বর্তমানে আপনি জিপি মিনিট প্যাক কোড ব্যাবহার করে এবং রিচার্জ অফার এর মাধ্যমে অফারগুলি ক্রয় করতে পারেন। তবে সবগুলোই অফার জিপি কোডের মাধ্যমে প্রদান করেনা কিছু অফার রয়েছে করে এবং কিছু অফার রয়েছে রিচার্জের মাধ্যমে। 

বর্তমানে জিপি মিনিট প্যাক এর সংখ্যা রয়েছে পাঁচটি যে আপনি ক্রয় করতে পারেন এবং ব্যবহার করতে পারেন।

মিনিট মূল্য মেয়াদ অ্যাক্টিভেশন কোড
১০ মিনিট ৬ টাকা ৬ ঘণ্টা *121*4024#
২৩ মিনিট ১৪ টাকা ১৬ ঘণ্টা *121*4001#
২৫ মিনিট ১৬ টাকা ২৪ ঘণ্টা *121*4207#
৩৭ মিনিট ২৪ টাকা ২৪ ঘণ্টা *121*4002#
৭০ মিনিট ৪৪ টাকা ৪ দিন *121*4003#

গ্রামীনফোন/ জিপি সাপ্তাহিক মিনিট প্যাক কোড 

বন্ধুরা বর্তমানে গ্রামীণফোন সিমের মিনিট অফার সমূহের  মধ্যে সাপ্তাহিক মিনিট অফার গুলো বেশি ব্যবহার করে থাকেন গ্রাহকরা। 

 আপনি লক্ষ্য করলে দেখতে মাসিক মিনিট অফার এর তুলনায় সাপ্তাহিক মিনিট অফার এর সংখ্যা বেশি।  জিপি মিনিট কেনার কোড সাপ্তাহিক মিনিট অফার চলমান রয়েছে।

জিপি সাপ্তাহিক মিনিট অফার ৫৯ টাকা থেকে চালু হয়ে ১৮২ টাকা পর্যন্ত মিনিট অফার রয়েছে। 

মিনিট মূল্য মেয়াদ অ্যাক্টিভেশন কোড
৯০ মিনিট ৫৯ টাকা ৭ দিন *121*4205#
৬৪ মিনিট ১০০ টাকা ৭ দিন  *121*4206#
১৬০ মিনিট ৯৯ টাকা ৭ দিন *121*4006#
২৩০ মিনিট ১১৭ টাকা ৭ দিন -*121*4007#
৩০০ মিনিট ১৮২ টাকা ৭ দিন

জিপি মাসিক মিনিট প্যাক কোড 

জিবি ৩০ দিন মেয়াদে মিনিট অফার কথা চিন্তা করলে বর্তমানে আপনি চারটি রেগুলার মিনিট অফার পাচ্ছেন। জিপি মিনিট অফার ৩০ দিন মেয়াদে আমার সম্বন্ধে ১৯৯ টাকায় ৩৩০ মিনিট অফার দিয়ে বর্তমানে সবচেয়ে বেশি প্রচলিত একটি জিপি মিনিট অফার। 

মিনিট মূল্য মেয়াদ অ্যাক্টিভেশন কোড
৩১০ মিনিট ১৯৯ টাকা ৩০ দিন *121*4018#
৩৫০ মিনিট ২১৭ টাকা ৩০ দিন *121*4008#
৫০০ মিনিট ৩০৭ টাকা ৩০ দিন *121*4208#
১০০০ মিনিট ৬০৪ টাকা ৩০ দিন

তবে আপনি ১০০০ মিনিট অফার জিপি সিমে পেতে পারেন ৬০৪ টাকা খরচে। জিপি মিনিট কেনার কোড রয়েছে এখানে। 

অবশ্যই আপনি জিপি মিনিট দেখার কোড টি মনে রাখবেন।  এবং আপনার ক্রয় করা মিনিট অফার সমূহের মধ্যে অবশিষ্ট মিনিট সম্পর্কে জানতে অবশ্যই জিপি মিনিট দেখার কোড টি ব্যবহার করবেন।

উপসংহারঃ 

আশা করি জিপি মিনিট দেখার কোড পেয়ে গ্রামীনফোন সিমে মিনিট চেক করতে আপনার কোন সমস্যা হবেনা। যদি কোন অফার সম্পর্কে আপনার প্রশ্ন থাকে তবে কমেন্ট করুন। আমাদের Facebook page জয়েন করুন।

See More Article

Leave a Comment

5 × four =