Skitto Internet Offer 2022 GP | স্কিটো সিমের ইন্টারনেট অফার

Skitto internet offer 2022 সম্পর্কে আজকে আপনাদের জানাবো। গ্রামীণফোনের পক্ষ থেকে প্রকাশিত স্কিটো সিমের ইন্টারনেট অফার গুলি অনেক চমৎকার হয়ে থাকে। ইন্টারনেট ব্যবহারকারীদের পছন্দের তালিকায় শীর্ষে রয়েছে এই সিমটি। মূলত গ্রামীণফোন ইন্টারনেট ব্যবহারকে আরও বেশি রান যোগ করতেই এই জিপি স্কিটো সিম টি প্রকাশ করেছিল।

তাই এখন অনেকেই গুগল সার্চ করে থাকেন how to buy skitto internet package? স্কিটো সিমের ইন্টারনেট অফার ক্রয় এবং স্কিটো সিমের সকল অফার গুলি সম্পর্কে এখানে আপনাদের জানানো হবে।

মূলত স্কিটো সিমের ইন্টারনেট অফার গুলি এই সিম ব্যবহারকারী নিজ থেকেই জানতে পারেন।  তবে যেহেতু অনেক নতুন গ্রাহক সিম ক্রয় করার পূর্বে Skitto internet offer সম্পর্কে জানতে চান তাদের জন্য এই পোস্টটি।

Skitto SIM internet offer 2022 

GP Skitto Internet Offer 2022

গ্রামীণফোন রেগুলার ইন্টারনেট অফার গুলির মত জিপি  স্কিটো সিমে কিছু রেগুলার ইন্টারনেট অফার রয়েছে এবং কিছু প্রমোশনাল ইন্টারনেট অফার রয়েছে।

GP Skitto SIM provide tow kinds of internet offer.

  1. Chill deals 
  2. and promo deals 

Skitto Chill deals গুলি খুব বেশি পরিবর্তন হয় না। Skitto promo deals গুলির মধ্যে পরিবর্তন লক্ষণীয় এবং মাঝেমধ্যে খুব বেশি পরিমাণে ছাড় পাওয়া যায় এই স্কিটো ইন্টারনেট অফার গুলিতে।

পূর্বে স্কিটো সিমে কোন ধরনের বান্ডেল অফার প্রদান করা না হলেও বর্তমানে  স্কিটো promo deals এর মধ্যে আপনি Skitto bundle offer খুঁজে পাবেন।

মূলত স্কিটো বান্ডেল অফার গ্রাহকদেরকে একসাথে মিনিটও ইন্টারনেট প্রদান করছে। মূলত ইন্টারনেট ব্যবহারের উদ্দেশ্য সিম বিক্রয় করা হলো এখন গ্রাহক এই সিম থেকে কথা বলা ও ইন্টারনেট চালানো হবে কাজটি খুব ভালোভাবে করতে পারছেন এই অফার গুলোর মাধ্যমে।

Skitto Chill internet offer 2022

GP Skitto internet offer গুলির প্রতিটি  ইন্টারনেট প্যাকের ভিন্ন ভিন্ন নাম রয়েছে। BACKpack, cool kuasha, bishal luggage, bonfire, jora pata, power bank, sunglass, monkey cap এর মতো চমৎকার সব বাহারী নাম নিয়ে ইন্টারনেট অফার গুলো দিয়ে থাকে গ্রামীনফোন স্কিটো সিম.

বন্ধুরা স্কিটো একটি ডিজিটাল পক্ষ থেকে প্রচারণায় বলা হয়ে থাকে। স্কিটো সিমের ইন্টারনেট অফার গুলির নাম মৌসুমী সময়ের পরিবর্তন হয় মৌসুম অনুসারে নাম রাখা হয়। 

Grameenphone Skitto internet offer 2022 chill deals সম্পর্কে প্রথমেই জেনে নেয়া যাক।

বন্ধুরা আপনাদের বলে রখা জরুরী এই স্কিটো সিম ইন্টারনেট অফার গুলো প্রতিনিয়ত পরিবর্তন হতে থাকে, যেহেতু এটি একটি ডিজিটাল ইন্টারনেট অফার প্রদানকারী সিম। 

তাই স্কিটো ইন্টারনেট অফার গুলো সরাসরি রিচার্জের মাধ্যমে ক্রয় করা সম্ভব নয় আপনাকে অ্যাপসের মাধ্যমে ক্রয় করতে হবে।

তবে আপনি বাংলাদেশের পরিচিত মোবাইল ব্যাংকিং সেবা সমূহ ব্যবহার করে আপনার সিমে ইন্টারনেট বা এমবি ক্রয় করতে পারেন।  

স্কিটো সিমে রিচার্জ করার জন্য গ্রামীণফোন ফ্লেক্সি থেকে আপনি সহজেই রিচার্জ করতে পারেন।

সরাসরি রিচার্জ করার ঝামেলায় না যেতে চাইলে যেকোনো একটি ইন্টারনেট অফার পছন্দ করে পেমেন্ট পদ্ধতিতে বাংলাদেশের জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা সমুহ কে সিলেক্ট করে আপনি আপনার ইন্টারনেট অফার টি চালু করতে পারবেন সহজেই। 

ব্লগ লিখে আয় করার উপায় | ঘরে বসে বাংলা লিখে টাকা আয় করুন! বিকাশ পেমেন্ট

স্কিটো ইন্টার্নেট প্যাক লিস্ট

InternetPriceValidity
1 GB21 Taka3 Days
2.5 GB 36 Taka 3 Days
2 GB 41 Taka 7 Days
3 GB 53 Taka 7 Days
5 GB 66 Taka 7 Days
7 GB 84 Taka 7 Days
9 GB 96 Taka 7 Days
4 GB115 Taka 30 Days
5 GB131 Taka 30 Days
8 GB169 Taka 30 Days
15 GB241 Taka 30 Days
20 GB275 Taka 30 Days
12 GB+200 Min 290 Taka 30 Days
20 GB+300 Min 387 Taka 30 Days
25 GB+600 Min482 Taka 30 Days

বন্ধুরা এখানে উল্লেখিত স্কিটো ইন্টারনেট অফার বিক্রয় করতে আপনাকে স্কিটো সিমে রিচার্জ করে নিতে হবে অথবা যেকোনো মোবাইল ব্যাংকিং সেবা সিলেক্ট করে ক্রয় করতে হবে.

কেনোনা সরাসরি রিচার্জের মাধ্যমে কোন ধরনের স্কিটো ইন্টারনেট অফার ক্রয় করা যায় না।  

Skitto 1GB at 21 Taka

স্কিটো সিমের বৈশিষ্ট্য অনুসারে তারা কম দামে ইন্টারনেট অফার গুলি প্রদান করে থাকে।  বর্তমানে 21 টাকায় 1 জিবি ইন্টারনেট দেয়া হচ্ছে ৩ দিন মেয়াদে।

Skitto 2.5 GB at 36 Taka

স্কিটো সিমে গ্রাহকদের জন্য ৩ দিন মেয়াদে 2.5 জিবি ইন্টারনেট মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৬ টাকা। 

Skitto 2GB at 41 Taka

বর্তমানে স্কিটো অ্যাপস এর মধ্যে বিশাল লাগেজ নামে ইন্টারনেট অফার টিতে গ্রাহককে 2gb ইন্টার্নেট দেয়া হচ্ছে 7 দিনের জন্য মূল্য ৪১ টাকা।

Skitto 3GB at 53 Taka

স্কিটো গ্রাহকদেরকে ৩ দিন ও ৭ দিন মেয়াদে অনেকগুলো ইন্টারনেট প্যাক প্রদান করছে, তার মধ্যে এটি একটি ৩ জিবি ইন্টার্নেট প্যাক, এই অফারটি ক্রয় করতে ৫৩ টাকা খরচ হবে, মেয়াদ ৭ দিন। 

Skitto 5GB at 66 Taka

অন্যান্য রেগুলার সিম থেকে সস্তা দামে ইন্টারনেট অফার পাওয়া যায় এখানে। মাত্র ৬৬ টাকায় ৫ জিবি ইন্টারনেট পাচ্ছে স্কিটো সিমে। 

Skitto 9GB at 96 Taka

৯ জিবি ইন্টারনেট প্যাক মূল্য পূর্বে ৯৯ টাকা থাকলেও বর্তমানে ৯৬ টাকা করা হয়েছে, মেয়াদ 7 দিন। 

Skitto 4GB at 115 Taka

স্কিটো সিমের মাসিক ইন্টারনেট অফার ১১৫ টাকা থেকে শুরু হচ্ছে বর্তমানে। GP Skitto internet offer 2022 list দেখলে সবচেয়ে কম টাকায় ইন্টারনেট প্যাক টি দেয়া হচ্ছে ১১৫ টাকায়।

Robi bundle offer

এই অফার ক্রয়ে গ্রাহক পাচ্ছেন 4 জিবি ইন্টারনেট 30 দিনের জন্য। 

Skitto 20GB at 275 Taka

স্কিটো চীনের মধ্যে মানকি কেপ নামে একটি ইন্টারনেট অফারএ গ্রাহকদের ২০ জিবি ইন্টারনেট দেওয়া হচ্ছে 275 টাকায় 30 দিনের জন্য।

Skitto Promo Deals offer 2022

বন্ধুরা স্কিটো সিমের ইন্টারনেট অফার গুলো পর্যালোচনা করলে স্কিটো সিম থেকে স্কিটো সিম ইন্টারনেট অফার গুলো বেশ আকর্ষণীয় এবং চমৎকার।

স্কিটো প্রমাণগুলো ব্যাপক পরিবর্তন লক্ষ করা যায়।  সম্প্রতি ইতিমধ্যেই বান্ডেল অফার কে যুক্ত করা হয়েছে।

Skitto InternetPriceValidity
25 GB299 Taka30 Days
20 GB197 Taka 30 Days
7.5 GB90 Taka 7 Days
5.5 GB 75 Taka 7 Days
3.5 GB49 Taka 3 Days
2.5 GB37 Taka 3 Days
50 GB479 Taka 30 Days
40 GB398 Taka 30 Days
15 GB249 Taka 30 Days
5 GB135 Taka 30 Days
4 GB119 Taka 30 Days
3 GB99 Taka 30 Days
15 GB+800 Min 498 Taka 30 Days
25 GB+700 Min 449 Taka 30 Days
10 GB+500 Min 349 Taka 30 Days
20 GB+300 Min 399 Taka 30 Days
12 GB+200 Min 299 Taka 30 Days
4 GB+100 Min 149 Taka 30 Days
9 GB99 Taka 7 Days
3 GB55 Taka 7 Days
2 GB43 Taka 7 Days
1 GB+50 Min 49 Taka 7 Days
515MB+30 Min 30 Taka 7 Days
1 GB23 Taka 3 Days
140 MB4 Taka 3 Days

বন্ধুরা এখানে উল্লেখিত স্কিটো ইন্টারনেট অফার ( Skitto internet offer 2022 ) ক্রয় করতে আপনাকে স্কিটো সিমে রিচার্জ করে নিতে হবে অথবা যেকোনো মোবাইল ব্যাংকিং সেবা সিলেক্ট করে ক্রয় করতে হবে সরাসরি রিচার্জের মাধ্যমে কোন ধরনের ইন্টারনেট অফার ক্রয় করা যায় না। 

Skitto SIM Flexiload Code 

Skitto 50 GB internet offer

স্কিটো সিমের সকল ইন্টারনেট ও বান্ডেল অফার গুলো আপনি স্কিটো অ্যাপ থেকে ক্রয় করতে পারেন। 

বন্ধুরা আপনারা নিশ্চয়ই উপরোক্ত দুটি সারণি থেকে স্কিটো সিমের ইন্টারনেট অফার গুলি সম্পর্কে বিস্তারিত তথ্য পেয়েছেন প্রতিটি অফার সম্পর্কে বিস্তারিত বর্ননা করা হলে পোস্টটি অনেক বেশি বড় হবে এবং আপনাদের পড়তে ভালো লাগবে না।

বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন

স্কিটো ৫০ জিবি ইন্টারনেট অফার মূল্য মাত্র ৪৭৯ টাকা। যেখানে একমাস মেয়াদে গ্রাহক ব্যবহার করতে পারবেন। তবে বান্ডেল অফার গুলি পছন্দ সই, তাই স্কিটো বান্ডেল অফার ব্যবহার করুন যেখানে মিনিট ও ইন্টারনেট একসাথে প্রদান করা হয়।

বন্ধুরা স্কিটো ইন্টারনেট অফার লিস্টে সবচেয়ে চমকপ্রদ অফার গুলি Skitto Promo Deals এ পাওয়া যায়।

Skitto Promo Deals and skitto sim offer এর মধ্যে রয়েছে ছোট থেকে ছোট এবং বড় থেকে বড় ইন্টারনেট প্যাক গুলো, সেই সাথে বান্ডেল অফার এর ক্ষেত্রেও একই ধরনের অফার লক্ষণীয়।

Skitto internet offer 2022 সকল ধরনের কথা বিবেচনা করে চিন্তা-ভাবনা অনুসারে বানানো হয়েছে।

তাই আপনার পছন্দ মাফিক ইন্টারনেট অফার টি সিলেক্ট করুন মোবাইল ব্যাংকিং সেবা থেকে ক্রয় করতে পারেন অথবা আপনি আপনার Skitto offer কিনতে সিমে ফ্লেক্সিলোড থেকে টাকা রিচার্জের মাধ্যমে সহজেই করতে পারবেন।

স্কিটো সিমের মিনিট অফার – skitto sim Minute offer

বন্ধুরা শুধুমাত্র মিনিট এমন অফার যদি আপনি খুঁজেন তবে স্কিটো সিমে আপনার জন্য এমন অফার উপলব্ধ নয়। 

কেননা স্কিটো সিমটি ইন্টারনেট ব্রাউজিংয়ের জন্য তৈরি করেছিল গ্রামীণফোন।

পরবর্তীতে গ্রাহকদের চাহিদা অনুসারে সিমটিতে আপডেট করা হয়েছে কিন্তু শুধুমাত্র মিনিট অফার দেয়ার ক্ষেত্রে এই সিমটিতে কোম্পানির অনীহা লক্ষণীয়।

আপনি যদি মিনিট ব্যবহার করতে হয় তবে যেকোনো skitto internet offer বান্ডেল প্যাক ক্রয় করে একসাথে মিলিট ও ইন্টারনেট ব্যবহার করতে হবে।

Skitto internet offer code

বন্ধুরা স্কিটো ইন্টারনেট অফার ক্রয় করার জন্য কোন ধরনের এক্টিভেশন কোড প্রদান করে না, যা আপনাদের পূর্বেই বলেছি।

স্কিটো ইন্টারনেট ব্যবহার করতে আপনি skitto internet offer code খুঁজে নিজেকে ব্যতিব্যস্ত করবেন না। কেনোনা স্কিটো সিমের সকল ইন্টারনেট ও বান্ডেল অফার গুলো আপনি স্কিটো অ্যাপ থেকে ক্রয় করতে পারেন।

কেনোনা স্কিটো সিম স্কিটো সিমের ইন্টারনেট অফার গুলো পরিবর্তিত হয় এবং ইন্টারনেট অফার গুলি সম্পর্কে গ্রাহকদের স্কিটো অ্যাপ থেকে রেগুলার আপডেট দেয়া হয়ে থাকে।

How to Buy skitto internet package? 

বন্ধুরা skitto internet package ক্রয় করার জন্য আপনি আপনার সিম নাম্বার প্রদানের মাধ্যমে Skitto apps লগইন করুন। যেখানে Skitto এর পক্ষ থেকে সকল অফার সম্পর্কে আপনাকে জানানো হবে অফার গুলো থেকে যে কোন একটি অফার পছন্দ করে ক্রয় করতে পারবেন যদি আপনার একাউন্টে পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স থাকে অথবা আপনি আপনার মোবাইল ব্যাংকিং একাউন্ট কানেক্ট এর মাধ্যমে স্কিটো ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারেন।

How do I buy Skitto MB pack?

Use the Skito app to purchase Skito Internet offers. Skito Internet packages can also be purchased online from popular mobile banking services.

How do I check my Skitto Internet offer?

Use the Skito app to purchase Skito Internet offers. Skito Internet packages can also be purchased online from popular mobile banking services.

How can I migrate GP to Skitto?

To migrate from the Grameenphone SIM you used to Skito SIM, visit the nearest Grameenphone Customer Care. You can easily migrate GP SIM to Skito SIM through Grameenphone Customer Care Ownership.

Conclusion,

Therefore, আশা করি আপনার Skitto internet offer 2022 সম্পর্কে জানতে পেরেছেন।

গ্রাহকদের জন্য Skitto অফার গুলো সুন্দরভাবে সাজানো হয়েছে আশা করি আপনি আপনার জন্য কাঙ্ক্ষিত ইন্টারনেট অফার খুঁজে পেয়েছেন।

বন্ধুরা আমরা আপনাদের সর্বদা সঠিক তথ্য দেওয়ার চেষ্টা করি বর্তমানে স্কিটো সিম অ্যাপ চালু করলে এই ইন্টারনেট অফার গুলো পরিলক্ষিত হচ্ছে তাই আপনাদের এই ইন্টারনেট অফার গুলো সম্পর্কে জানাচ্ছি।

Therefore,  Skitto internet offer গুলি কোন পরিবর্তন আসলে আমরা আপনাদের জানানোর জন্য বদ্ধপরিকর। 

তাই এই Skitto ইন্টারনেট অফার পোষ্টটি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন এবং আরো বেশী লোকদের যাতে জানতে পারে সে ব্যবস্থা করুন।

জয়েন করুন আমাদের ফেসবুক পেজ।

আরও পড়ুনঃ

Leave a Comment

four + eight =