Skitto Call Rate Offer 2022 | স্কিটো কল রেট অফার | যেকোন নেটওয়ার্কে এক রেট

Skitto Call Rate Offer সম্পর্কে আজাকে আপনাদের জানাবো। বাংলাদেশের একটি জনপ্রিয় মোবাইল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান গ্রামীনফোনের পক্ষ থেকে ইন্টারনেট ব্যাবহার কারীদের জন্য একটি ভিন্ন 4G Speed SIM. 

Skitto SIM গ্রামীণফোনের আরেকটি ব্র্যান্ড। Skitto গ্রাহকদের প্রিপেইড সংযোগ প্রদান করে থাকে।

গ্রামীণফোনের অন্যান্য প্রিপেইড সিম প্যাকেজ যেমন ফ্রেন্ডস, ডিজুস এবং জিপি নিশ্চিন্ত প্যাক ব্যবহারকারীরা ইচ্ছা করলেই নিজেদের GP SIM কে Skitto SIM এ ট্রান্সফার করতে পারবেন। 

কেনান আপনি যদি সেরা রেটে কথা বলতে চান তবে আপনার জন্য রয়েছে স্কিটো কল রেট অফার ২০২২, যা যেকোন নেটওয়ার্কে এক রেট প্রদান করে থাকে।

GP Skitto Call Rate Offer 2022

স্কিটো কল রেট অফার 2022

একটি বিশেষ Grameenphone Skitto SIM এখন আপনি দেশের সকল প্রান্তে পাচ্ছেন স্বল্প মুল্লে। একসময় গ্রামীণফোনের পক্ষ থেকে প্রদান করা এই সিমটির মূল্য বেশি থাকলেও বর্তমানে জিপি স্কিটো সিমের দাম 220 টাকা নির্ধারণ করা হয়েছে। 

GP call rate offer 2021

Robi minute offer 2021

Skitto SIM offer গুলি বেশ চমৎকার হওয়ার দিনে দিনে স্কিটো সিম ব্যবহারকারীর সংখ্যা বেড়েই চলেছে। Skitto internet offer যেমন চমৎকার, তেমনি skitto call rate offer 2022।

এখন আপনি একটি স্কিটো সিমে সর্বনিম্ন কল রেটের সাথে রয়েছে অনেক আকর্ষণীয় ইন্টারনেট অফার।

আপনি যদি এমন একটি সিম খুঁজে পান যে সিমের কলরেট সব সময় একই থাকে যে কোন পরিমাণ টাকা রিচার্জে আপনি একই ধরনের কল রেটে কথা বলতে পারেন তবে আপনার জন্য ভালো হয় তাইনা।

অনেকের এই ভাবনাকে গুরুত্ব দিয়ে গ্রামীণফোন স্কিটো সিম ব্যবহারকারীদের জন্য সেরা গতির ইন্টারনেট প্রদান করার পাশাপাশি এখন বাংলাদেশের যে কোন নেটওয়ার্কে কথা বলার জন্য এক রেট প্রদান করছে স্কিটো। 

এই ধরণের কল রেট দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করা যেতে পারে, কেননা এখানে রিচার্জের মেয়াদ শেষ হয়ে যাওয়া এবং অতিরিক্ত চার্জ কাটার কোন ঝামেলা নেই।

এখন স্কিটো সিম থেকে স্কিটো ও দেশে চলমান গ্রামীণফোন, রবি, এয়ারটেল, বাংলালিংক, টেলিটক অপারেটরে সবচেয়ে কম খরচে কথা বলতে পারবেন।

স্কিটো সিম কল রেট ২০২২ 

Skitto সিম খুবই জনপ্রিয় হয়ে উঠার কারন হচ্ছে সেরা গতির ইন্টারনেটের সাথে এই সিমে 1 সেকেন্ড পালস কল রেটে কথা বলার সুবিধা থাকার কারনে।

Above all, এটি সর্বনিম্ন কল রেট, ইন্টারনেট এবং এসএমএস অফার দেয়।সেইসাথে স্কিটো গ্রাহকদের একই ডেটে কলচার্জ করে থাকে যতদিন পর্যন্ত গ্রাহকদের মোবাইলে ব্যালেন্স থাকে। 

বাংলাদেশে সকল মোবাইল সিম সার্ভিস প্রোভাইডার তাদের গ্রাহকদের নির্দিষ্ট পরিমান রিচার্জ নির্দিষ্ট মেয়াদে সস্তা কলরেট প্রদান করে থাকে তারপর তাদের কল রেট বৃদ্ধি পায়। 

বাংলাদেশে এক দেশ এক এক কল রেট ব্যাবহার করতে চাইলে গ্রামীণফোন skitto call rate offer ব্যাবহার করুন। কম টাকা এবং বেশি বৈধতার জন্য বেশি ইন্টারনেট। 

Skitto SIM বাংলাদেশে কিছুদিন পাওয়া যাচ্ছিল না,তবে কিছু দিন বন্ধ থাকলেও এখন আবার খুলেছে। 

স্কিটো সিমের ইন্টারনেট, কল রেট এবং এসএমএস সবই সাশ্রয়ী হওয়ায় অনেকেই স্কিটো সিমের জন্য অপেক্ষা করছেন। তাই এখন অনেকেই skitto call rate সম্পর্কে জানতে চান। 

যেকোন সিম ব্যাবহার পূর্বে কল রেট সম্পর্কে জানা খুবই গুরুত্বপূর্ণ, কারণ কলরেট অফার সম্পর্কে আপনার কোনো ধারণা না থাকলে আপনার খরচ বেশি হবে।

For instance, বাংলাদেশের সকল সিমের সর্বনিম্ন কলরেট অফার সম্পর্কে আপডেট সংক্রান্ত তথ্য দেওয়া হয়েছে আমাদের ডিজিটালটাচ.কম সাইটে।

skitto sim call rate list

Call RateTariff in TakaVAT, SDPulse
skitto to skitto0.50/min0.67/min1 Sec
skitto to other GP products0.50/min0.67/min
skitto to any local  number0.50/min0.67/min
স্কিটো কল রেট অফার ২০২২

এই অফার সমূহ স্কিটো 2022 সালের নতুন অফার। এই অফার সমূহ সকল স্কিটো গ্রাহকদের জন্য প্রযোজ্য। 

আমরা যে skitto call rate offer টেবিল তৈরি করেছি তা ১০০% সঠিক এবং যা অনেকেই জানতে চান। 

আমরা আপনাদের জানাচ্ছি স্কিটো গ্রাহকদের দিচ্ছে ৫০ পয়সা মিনিট ও ১ সেকেন্ড পালস কল রেট দেশের যে কোন নেটওয়ার্কে।

আমারা এখানে সারণী তৈরি করেছি আপনার সমস্যার সমাধান করতে সহজে। 

Above all, স্কিটো সিমের কলরেট সম্পর্কে সঠিক ধারণা দিতে পেরেছি বলে আমারা মনে করি। আপনার skitto call rate প্রশ্নের উত্তর দেওয়া হয়েছে আশা করি সব বুঝতে পেরেছেন।

আপনি বাংলাদেশের যে কোনো স্থান থেকে এখন নতুন Skitto সিম কিনতে পারেন। গ্রামীণফোন বাংলাদেশে তার সকল কাস্টমার সার্ভিস ও বিক্রয় ও সেবা কেন্দ্র Skitto সিম বিক্রি করছে।

About Skitto SIM

In addition, আপনি আপনার ব্যাবহার করা সিমটি গ্রামীণফোন কাস্টমার কেয়ারে ভিজিট করার মাধ্যমে স্কিটো সিমে আপগ্রেড করতে পারেন।

For instance, মনে রাখবেন জিপি যে কোন সিম থেকে নিজেকে জিপি স্কিটো সিমে আপগ্রেড করতে গ্রামীণফোনের পক্ষ থেকে কোনো ধরনের চার্জ করা হয় না।

 তবে কাজটি সম্পন্ন করতে আপনাকে অর্থাৎ সিম মালিককে ভোটার আইডি কার্ড সহ সশরীরে উপস্থিত হতে হবে।

স্কিটো সিমের অফিসিয়াল মিনিট ইন্টারনেট অফার, অ্যাক্টিভেশন বোনাস, নতুন সিম অফার জানতে আমাদের সাথেই থাকুন।

What is the call rate of Skitto?

Skito call rate offer is 50 paisa per minute. Yeah Al that sounds pretty crap to me, Looks like Skito is offering their customers a great call rate now with 1 second pulse offer.

In conclusion,

আশা করি Skitto Call Rate Offer 2022 আপনি সম্পর্কে সঠিক ধারণা পেয়েছেন। স্কিটো কল রেট অফার ছাড়াও যেকোনো অফার সম্পর্কে জানতে আপনি আমাদের কমেন্ট করে জানান।

How to check skitto sim balance?

আপনাদের উক্ত অফারটি সম্পর্কে বিস্তারিত জানানোর চেষ্টা করব যত তাড়াতাড়ি সম্ভব। নিয়মিত আমাদের অফার সমূহ সম্পর্কে জানতে আমাদের ফেসবুক পেইজ ভিজিট করুন।

2 thoughts on “Skitto Call Rate Offer 2022 | স্কিটো কল রেট অফার | যেকোন নেটওয়ার্কে এক রেট”

Leave a Comment

five × four =