ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপস ২০২৩ বিকাশ পামেন্ট

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক, ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপস ২০২৩ সম্পর্কে আজকে আপনাদের জানাবো। আপনারা যারা Online taka income করার জন্য অ্যাপ খুঁজে থাকেন তাদেরকে বলব আপনারা আমাদের এই পোস্টটি শেষ পৰ্যন্ত পড়ার পরে খুব সহজেই ঘরে বসে আপনি Mobile app থেকে ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন।

আজকাল দ্রব্যমূল্যের উদ্যগতির বাজারে টাকা আয় করা প্রয়োজনে ব্যবহার ও সঞ্চয় করা খুবই গুরুত্বপূর্ণ। তাই গৃহিণী, পড়ালেখা করেছেন তবে পার্ট টাইম ইনকাম করতে চাচ্ছেন এমন ছাত্র-ছাত্রীরা এবং যারা বেকার যুবক সকলের জন্যই ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপস রয়েছে, চাইলেই এই অ্যাপগুলো থেকে আপনি ঘরে বসে আপনার হাত খরচের জন্য টাকা আয় করতে পারবেন।

ডিজিটালটাস অফিসিয়াল ওয়েবসাইট এর সর্বদা সঠিক তথ্য প্রদান করা হয় আপনাদেরকে। ব্লগিং থেকে কিভাবে টাকা আয় করবেন, কিভাবে ফ্রিল্যান্সিং শুরু করবেন, ডিজিটাল মার্কেটিং কি কিভাবে আপনি ডিজিটাল মার্কেটার হতে পারবেন এই সম্পর্কে বিস্তারিত জানান তথ্য জানানোর পর আজকে Free Online Taka income korar apps সম্পর্কে আজকে আপনাদের জানাতে চলে এলাম।

ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপস ২০২৩ – Free Online Taka income korar apps

ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপস ২০২৩ বিকাশ পামেন্ট
ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপস ২০২৩ বিকাশ পামেন্ট

এখনকার সময়ে অনলাইনে টাকা ইনকাম করার জন্য প্রচুর APPS রয়েছে, বিদেশি অ্যাপ এর পাশাপাশি বর্তমানে অনেক বাংলাদেশী অ্যাপ থেকেও আপনি টাকা ইনকাম করতে পারবেন। যদি আপনি যদি বাংলাদেশী ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপস ব্যবহার করেন তবে আপনি বাংলাদেশী টাকায় অর্থ হাতে পাবেন।

আর যদি আপনি international apps গুলিতে কাজ করেন তবে আপনি Dollar আয় করে সঙ্গে সঙ্গে চাইলে Bank Account, Paypal Account  Withdraw করার সুবিধা দেয়। এই পোস্টে আপনি যাতে অনলাইন থেকে দ্রুত ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপস ২০২৩ সম্পর্কে আলোচনা করেছি।

1. Glowread App থেকে টাকা ইনকাম

Glowread App হলো একপ্রকারের খুবই জনপ্রিয় রিসলিং প্রোগ্রাম অ্যাপ। Glowread App মূলত আপনাকে তাদের অ্যাপ স্টোরে থাকা পণ্যগুলো প্রমোট করার মাধ্যমে টাকা আয়ের সুবিধা দিয়ে থাকে। তাই আপনি যদি Glowread App এ কাজ করতে চান তবে অ্যাপটি ডাউনলোড করে একটি Account তৈরী করুন।

তারপর আপনার কাজ হচ্ছে Glowread App স্টরে থাকা Product গুলো আপনার Whatsapp এবং Facebook এ Share করতে পারেন। যদি কেউ আপনার লিংক থেকে সেই Product কিনে অথবা আপনি যদি কাউকে রেফার করেন, তবে আপনি কমিশনের মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। আপনি Glowread App থেকে টাকা সে চাইলে Bank Account এর মাধ্যমে তুলতে পারেন।

এই Glowread App টি Google Play Store থেকে ১ কোটিরও বেশি ডাউনলোড করেছেন এবং এই অ্যাপের রেটিং খুবই ভালো। Glowread App মাধ্যমে এখন অনেকেই অনেকেই মাসে ১০,০০০ হাজার থেকে ৩০,০০০ টাকা পৰ্যন্ত বাড়িতে আয় করে থাকেন। চাইলে আপনিও পারবেন তবে আপনাকে কিছু বুদ্ধি খাটিয়ে কাজ করতে হবে।

এজন্য আপনি আপনার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গুলোতে ফলোয়ার বৃদ্ধি করুন। সোশ্যাল মিডিয়া পাওয়ার যত বেশি ব্যবহার করবেন আপনার অনলাইন ইনকাম তত বেশি বৃদ্ধি পাবে। এটাকে আপনি সোশ্যাল মিডিয়া নেটওয়ার্কিং থেকে টাকা ইনকাম করার উপায়ও বলতে পারেন।

2. Tuskbucks App থেকে টাকা ইনকাম

নাম থেকেই বুঝতে পারছেন এই অ্যাপে আপনাকে কিছু Task বা কাজ সম্পন্ন করতে হবে তবেই আপনি টাকা ইনকাম করতে পারবেন। আপনারা যদি বিভিন্ন ধরণের সহজ Task সম্পূর্ণ করে টাকা ইনকাম করতে চান, তবে এই Tuskbucks Earning App টি অন্যতম সেরা ইনকাম অ্যাপ হতে পারে।

এই Tuskbucks অ্যাপটি Mobile APPS মোবাইলে ডাউনলোড করে গেম খেলে, কুইজ খেলে টাকা ইনকাম করার একটি দারুন সুযোগ প্রদান করে। APP টি বর্তমানে Google Play Store এ ১ কোটিরও বেশি ইনস্টল এবং ৪স্টার রেটিংও আছে।

3. Big Time Cash থেকে টাকা ইনকাম

Big Time Cash অ্যাপ অনলাইনে ডলার আয় করার জন্য সবচেয়ে জনপ্রিয় অ্যাপগুলির মধ্যে একটি। এখানে আপনি সহজেই সাইন আপ করতে পারবেন এবং Paypal এর মাধ্যমে ঘরে বসে ফ্রি গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন এবং আপনার আয় করা ডলার উত্তোলন করতে পারবেন।

ডাউনলোড করার পর Big Time Cash অ্যাকাউন্ট তৈরি করলে গ্রাহকদের কিছু বোনাস টাকা দেওয়া হয়। এই অ্যাপটি গুগল প্লে স্টোরে এখন পর্যন্ত 1 কোটি মানুষ ইনস্টল করেছেন এবং ফ্রিতে টাকা ইনকাম করেছেন। আপনি চাইলে গুগল প্লে স্টোরে গিয়ে Big Cash Time App লিখে সার্চ করে অ্যাপ ইনস্টল করতে পারেন।

4. Sweatcoin App থেকে টাকা ইনকাম

Sweatcoin App হলো এক ধরনের ফিটনেস শেখানোর অ্যাপ। আপনারা যারা নিয়মিত ব্যায়াম করেন বা করতে চান, তারা Sweatcoin App দেওয়া কাজ গুলি (যেমন জগিং, খালি পায়ে হাঁটা) সম্পূর্ণ করার সাথে সাথে আপনি টাকা ইনকাম করবেন। এবং আপনি সেই টাকা Wallet বা Paypal এ স্থানান্তর করতে পারেন।

বর্তমানে গুগল প্লে স্টোরে এখন পর্যন্ত ১ কোটির বেশি ইনস্টল করা হয়েছে Sweatcoin App একটি এবং খুব ভাল রিভিউ নিয়ে মার্কেটে স্বনামধন্য প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে। আপনি যদি ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপস ২০২৩ হিসেবে এটি ব্যবহার করতে চান তবে অবশ্যই এর রিভিউগুলো ভালোভাবে পড়ে নিবেন।

Also Read:

ডিসকাউন্টে সকল সিমের মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার
ক্রয় করতে DESH OFFER সাইটে ভিজিট করুন।

ব্লগিং করে কত টাকা আয় করা যায়?

The Top 5 Domain Hosting Company In Bangladesh

5. Foap Earning App থেকে টাকা ইনকাম

আপনি কি ছবি তুলতে ভালোবাসেন? ছবি তুলে অনলাইন থেকে টাকা ইনকাম করার কথা শুনেছেন, আপনি যদি ভালো ছবি তুলতে পারেন বা অনলাইনে ছবি বিক্রি করে টাকা আয় করতে চান তবে আপনার জন্য রয়েছে Foap Earning App. Foap Earning App টি অনলাইনে সহজেই ফটো বিক্রি করার সুযোগ করে দিয়ে থাকে এবং যার মাধ্যমে আপনি ফ্রিতে ডলার আয় করতে পারবেন। এবং আপনার আয় করা অর্থ আপনি খুব সহজেই পেপাল দ্বারা তাত্ক্ষণিক উত্তোলনের সুবিধা প্রদান করা হয় এই অ্যাপে।

এই ফোপ আর্নিং অ্যাপটির গুগল প্লে স্টোরে 50 লাখেরও বেশি ব্যবহারকারী রয়েছে, যারা Foap Earning App ব্যবহার করে অনলাইনে ফটো বিক্রি থেকে টাকা ইনকাম করে। গুগল প্লে স্টোর থেকে সহজেই Foap অ্যাপ ইনস্টল করুন।

6. Slidejoy অ্যাপ থেকে টাকা ইনকাম

Slidejoy স্টুডেন্টদের জন্য মোবাইল থেকে টাকা ইনকাম করার সেরা অ্যাপগুলির মধ্যে একটি। এখানে আপনি যখন Slidejoy অ্যাপে লগইন করেন তখন আপনাকে নিয়মিত ডায়মন্ড দেওয়া হয়। প্রতি 1000 হীরার জন্য $1 পাওয়া যায়। এই অ্যাপ গুলো থেকে আপনার ইনকাম করার টাকাগুলো আপনি খুব সহজেই পেপালের মাধ্যমে উত্তোলন করতে পারবেন.

আপনি স্টুডেন্ট অনলাইন ইনকাম অ্যাপ খুজে থাকেন তবে সহজেই অ্যাপ্লিকেশন থেকে নিয়মিত অর্থ উপার্জন করতে পারেন।

7. Google Opinion Rewards থেকে টাকা আয়ের উপায়

আপনি নিশ্চয় শুনেছেন সার্ভে করে টাকা ইনকাম করার কথা। google সার্ভে করে টাকা ইনকাম করার এই সুবিধা দিচ্ছে Google Opinion Rewards app এর মাধ্যমে।

ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপস ২০২৩ সমূহের মধ্যে এই অ্যাপটি বিশ্বের সবচেয়ে বড় কোম্পানি Google প্রদান করছে এবং যা ব্যবহার করে আপনি খুব সহজেই ঘরে বসে টাকা ইনকাম করতে পারবেন অনলাইন থেকে। এখানে গ্রাহকরা প্রথমে নীচে দেওয়া লিংক থেকে ইনস্টল করে একাউন্ট খুলে Survey এর উত্তর দিয়ে টাকা আয় করতে পাবেন।

ডিসকাউন্টে সকল সিমের মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার
ক্রয় করতে DESH OFFER সাইটে ভিজিট করুন।

Also Read:

ব্লগ তৈরি করার নিয়ম

ঘরে বসে মোবাইলে আয় 2023

বাংলাদেশি ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপস ২০২৩

বাংলাদেশি ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপস ২০২৩
বাংলাদেশি ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপস ২০২৩

ধীরে ধীরে বাংলাদেশেও নতুন নতুন অ্যাপ প্রকাশ হচ্ছে গুগল প্লে স্টোরে, যে অ্যাপ গুলো ব্যবহার করে আপনি বাংলাদেশ বসে বাংলাদেশী টাকায় অনলাইন কাজের পেমেন্ট পাবেন। বলতে পারেন অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট, আপনি যদি অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২৩ করতে ইচ্ছুক হন তবে বাংলাদেশী অ্যাপ গুলো আপনার জন্য হতে পারে সেরা বিকল্প।

এই বাংলাদেশি ফ্রিতে অনলাইন টাকা ইনকাম করার অ্যাপ গুলোতে স্টুডেন্ট খুব সহজেই কাজ করতে পারেন। এক কথায় বলা যায় স্টুডেন্ট অনলাইন ইনকাম হিসেবে অদূর ভবিষ্যতে ব্যাপক জনপ্রিয়তা পাবে।

1. Bkash App থেকে টাকা ইনকাম

আপনি নিশ্চয়ই খুঁজছেন অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২৩ অ্যাপ, বাংলাদেশে ঘরে বসে টাকা ইনকাম করার জন্য সবথেকে ভালো একটি অ্যাপ হচ্ছে বাংলাদেশের জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা অ্যাপস বিকাশ।

অ্যাপস এর মধ্যে অনেকগুলো এমন ফিচার রয়েছে যে ফিচারগুলো ব্যবহার করে আপনি খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন, এজন্য প্রথমে আপনাকে একটি বিকাশ একাউন্ট খুলতে হবে। তাই প্রথমে গুগল প্লে স্টোর থেকে বিকাশ অ্যাপ টি ডাউনলোড ইন্সটল করুন।

তারপর আপনার বিকাশ একাউন্ট থেকে কাউকে নতুন একাউন্ট তৈরি করার জন্য রেফার করলে আপনি টাকা পাবেন। আপনার রেফার করার লিংকে ক্লিক করলে কোন একটি নতুন বিকাশ একাউন্ট চালু করা হলে আপনি ৫০ টাকা পর্যন্ত বোনাস পাবেন।

ধরুন আপনি যদি প্রতি মাসে ১০ টি অ্যাকাউন্ট রেফার করতে পারেন তবে ৫০০ টাকা ইনকাম করতে পারবেন। সেই ফ্রিতে অনলাইনে টাকা ইনকাম অর্থ থেকে আপনি খুব সহজেই আপনার মোবাইল রিচার্জ করতে পারবেন প্রয়োজনে বিকাশ ক্যাশ আউট এর মাধ্যমে টাকা হাতে পাবেন।

2. Meesho app দিয়ে টাকা ইনকাম

Meesho অ্যাপ আরেকটি প্রীতে অনলাইন টাকা ইনকাম করার দুর্দান্ত বাংলাদেশী অ্যাপ। এই অ্যাপস মূলত একটি রেফার করে আয় করার অ্যাপ। তাই আপনি যদি রেফার এবং আয় করতে চান তবে আপনার অ্যান্ড্রয়েড ফোনে ইনস্টল করুন। Glowread App মতোই Meesho অ্যাপ কাজ করে থাকে, তাই আপনি যেই পণ্যগুলো সেল করতে চাচ্ছেন এবং যে পণ্যগুলো লোকেদের নিত্য প্রয়োজনীয় ওই পণ্যগুলোর লিংক আপনার সোশ্যাল মিডিয়াগুলোতে শেয়ার করুন।

আপনার শেয়ার করা Meesho APP link এ ক্লিক করে যখনই কোন গ্রাহক পণ্যটি ক্রয় করবে তখন আপনি কমিশন পাবেন। Meesho Apps কোম্পানি থেকে 20% শতাংশ কমিশন হিসেবে টাকা আয় করার সুযোগ থাকে। এবং যদি তারা আপনার লিঙ্কে ক্লিক করে এবং পণ্য কেনার জন্য একটি অর্ডার দেয়, Meesho সেই অর্ডারটি তাদের কাছে পৌঁছে দেবে এবং বিনিময়ে আপনাকে 20% আয় দেবে।

3. WorkupJobs app থেকে টাকা ইনকাম

গতবছর WorkupJobs app একটি বাংলাদেশের প্রকাশিত হয়েছে। WorkupJobs app এর মাধ্যমে আপনি ছোট ছোট ট্যাক্স গুলো সম্পন্ন করে খুব সহজে টাকা আয় করতে পারবেন এবং সেই টাকাগুলো বিকাশ নগদ রকেটের মাধ্যমে উত্তোলন করতে পারবে।

তবে বাংলাদেশে অনেক স্পাম ইউজার রয়েছে, তাই এই অ্যাপ কর্তৃপক্ষ স্পেন থেকে নিজেদের বাঁচাতে একাউন্ট ভেরিফিকেশনের জন্য নূন্যতম দুই ডলার চার্জ প্রযোজ্য করেছে। আপনি যদি WorkupJobs app এ কাজ করতে চান তাহলে অবশ্যই আপনাকে ২০০ টাকা খরচ করে আপনার একাউন্টটি প্রথমে ভেরিফাই করে নিতে হবে।

এখানে ওয়েবসাইট ভিজিট, অ্যাপ ইনস্টল, ইউটিউব ভিডিও ওয়াজ, ফেসবুক কমেন্ট, ফেসবুক গ্রুপ, পেজ ফলো সহ ইত্যাদি ছোট ছোট কাজের জন্য একটি নির্দিষ্ট পরিমাণে অর্থ প্রদান করা হয়ে থাকে। তবে প্রতিটি কাজের জন্য ভিন্ন ভিন্ন অর্থ প্রদানের সুবিধা রয়েছে।

4. Workupplace.com থেকে টাকা ইনকাম

বর্তমানে WorkupJobs app এর মতো আরও একটি নতুন মাইক্রো জব ওয়েবসাইট Workupplace.com বাংলাদেশে নিজেদের সার্ভিস দিচ্ছে। Workupplace ব্যবহার করে আপনি খুব সহজেই ছোট ছোট কাজগুলো সম্পন্ন করে টাকা ইনকাম করতে পারবেন।

ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপস ২০২৩ লিস্টে বাংলাদেশী অ্যাপ গুলোর মধ্যে নতুন সংযোজন এটি। আপনি কাজ করে ১০০% পেমেন্ট পাবেন, আমি নিজেও এই সাইটে অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট হিসাবে নিয়েছি।

Also Read:

কিভাবে ব্লগার হওয়া যায় | ব্লগিং করতে হলে কি করতে হবে

মোবাইল দিয়ে টাকা ইনকাম করার সহজ উপায়

ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপস সম্পর্কে কিছু কথা

যখনই আপনি কোন ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপস খুঁজে বের করবেন তখন সেই অ্যাপ সম্পর্কে গুগলে সার্চ করুন এবং অ্যাপস রিভিউ দেখে নিন। যারা পূর্বে কাজ করেছে অবশ্যই তারা তাদের অভিজ্ঞতার শেয়ার করবে।

বিভিন্ন সোশ্যাল মিডিয়া গুলোতে আপনি সেই অ্যাপ সম্পর্কে চার্জ দিলে বিস্তারিত তথ্য জানতে পারবেন। বিস্বস্থ অনলাইন ইনকাম সাইট খুঁজে পাওয়ার একটি সঠিক উপায়। একবার যদি আপনি বিস্বস্থ অনলাইন ইনকাম সাইট খুঁজে পেতে পারেন তবে আপনাকে খুব বেশি সমস্যায় পড়তে হবে না।

আমি যে চারটি অনলাইন ইনকাম সাইট বাংলাদেশ তথ্য সম্পর্কে আপনি আমাদেরকে জানিয়েছি সেগুলি অত্যন্ত বিশ্বস্ত অনলাইন ইনকাম সাইট। যারা মাত্র ১০০ টাকা হলেই অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট করে থাকে তার ব্যবহারকারীদের।

উপসংহার,

আশা করি আপনি অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট করা হয় এমন বাংলাদেশী অ্যাপ গুলো সম্পর্কে আপনি জানতে পেরেছেন। আমি এই পোষ্টের মাধ্যমে আপনাদের ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপস ২০২৩ সম্পর্কে বিস্তারিত বর্ণনার চেষ্টা করেছি।

ইন্টারন্যাশনাল এবং বাংলাদেশী অ্যাপ যে অ্যাপস গুলো ব্যবহার করে আপনি সুখ সহজে টাকা আয় করতে পারেন সে সম্পর্কে আপনাদের জানানো হয়েছে। যদি কোন অ্যাপস সম্পর্কে আপনার কোন অভিজ্ঞতা থাকে তবে অবশ্যই আমাদের ভিজিটরদের সাথে আপনার সেই অভিজ্ঞতা কমেন্ট বক্সে লেখার মাধ্যমে শেয়ার করবেন।

অনেক অনলাইন ইনকাম সাইট বাংলাদেশ বিশ্বস্ত নয়, যদি আপনার কাছে বিস্বস্থ অনলাইন ইনকাম সাইট সাইটের সন্ধান থাকে তবে অবশ্যই আমাদের কমেন্টের মাধ্যমে জানান।

অনলাইন থেকে টাকা ইনকাম লগইন ডিজিটাল মারকিং টেলিকম অফার এডুকেশন সম্পর্কিত সকল তথ্যগুলো আমরা সঠিকভাবে উপস্থাপন করার চেষ্টা করি আপনাদের কাছে।

কমদামে মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার কিনতে ভিজিট করুনঃ এখানে ক্লিক করুন
ডিজিটাল টাচ ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
ডিজিটাল টাচ সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুনঃ এই লিংকে
অনলাইনে টাকা ইনকাম সম্পর্কে জানতে ভিজিট করুনঃ www.digitaltuch.com সাইট ।

8 thoughts on “ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপস ২০২৩ বিকাশ পামেন্ট”

  1. ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপস আসলেই কি কাজ করে

    Reply

Leave a Comment