Asia Cup 2023 IND Vs Nepal: ভারতের বিপক্ষে দুর্দান্ত সূচনা নেপালের

Asia Cup 2023 IND Vs Nepal: আজ এশিয়া কাপের পঞ্চম ম্যাচে মুখোমুখি ভারত বনাম নেপাল। পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর ৩.৩০ মিনিটে খেলাটি শুরু হয়। এর আগে প্রথমে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় টিম ইন্ডিয়া অধিনায়ক রোহিত শর্মা। উভয় দলে একজন করে খেলোয়াড় পরিবর্তন করা হয়েছে।

ভোমরাকে রেস্ট দিয়ে আজ দলের সুযোগ দেওয়া হয়েছে মোহাম্মদ সিরাজকে। নেপাল দলে রয়েছে একটি পরিবর্তন, আরিফ শেখ এর পরিবর্তে ভীম সারকিকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

নেপালের হয় ইনিংসের উদ্বোধন করতে আসেন কুশল ভর্তেল ও আরিফ শেখ। নেপালীও দুই উদ্বোধনী ব্যাটসম্যান ধীরে শুরু করলেও ৫ ওভার শেষে নেপালের সংগ্রহ ২৩ রান। ষষ্ঠ ওভারে মোহাম্মদ সিরাজের এক ওভার থেকে দর্শন সংগ্রহ করে দুই নেপালি ব্যাটসম্যান। শক্ত মোবাইলে বল করতে এসে মোহাম্মদ সামি খরচ করেন ১ রান।

অষ্টম ওভারে ৮ রান এবং ৯বম ওভারে ১১ রান সংগ্রহ করে নেপালের উদ্বোধনী জুটি দলীয় ৫৩ রান পূর্ণ করে। নয় ওভার শেষে কোন উইকেট না হারিয়ে ৫৩ রান ভারতের বিপক্ষে নেপালের দুর্দান্ত সূচনা বলা যায়।

তবে দশম ওভারে সারদুল ঠাকুর ইন্ডিয়ার জন্য প্রথম ব্রেক থ্রু এনে দেন। দুর্দান্ত ব্যাট করতে থাকা কুশল ভর্তেল ৩৮ (২৫) রান করে ঈশান কৃষাণ এর হাতে ক্যাশ দিয়ে সাজগোরে ফিরেন।

আরও পড়ুনঃ

এশিয়া কাপ পয়েন্ট টেবিল ২০২৩

অহংকারী আফগানদের উড়িয়েই সুপার ফোরে বাংলাদেশ

কমদামে মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার কিনতে ভিজিট করুনঃ এখানে ক্লিক করুন
ডিজিটাল টাচ ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
ডিজিটাল টাচ সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুনঃ এই লিংকে
অনলাইনে টাকা ইনকাম সম্পর্কে জানতে ভিজিট করুনঃ www.digitaltuch.com সাইট ।

Leave a Comment