GP internet monthly pack 2021 | জিপি ইন্টারনেট প্যাক, মেয়াদ ৩০ দিন

Wellcome to our new post GP internet monthly pack 2021. If you are searching GP internet offer 30 days pack, then you are in right place. GP 1 month internet pack Full details are here. The most populer gp internet offer monthly 598 Tk package and Grameenphone 1000 minute plus internet offer full details are here.

গ্রামীণফোন বাংলাদেশের প্রচলিত সকল টেলিকম মোবাইল অপারেটর থেকে সবচেয়ে শক্তিশালী এবং সেরা গতির ইন্টারনেট প্যাক ২০২১ গুলি গ্রাহকদের জন্য সরবরাহ করে থাকে। আপনি যদি গ্রামীণফোন সিম ব্যবহার করে থাকেন তবে অবশ্যই আপনাকে গ্রামীণফোন 30 দিন মেয়াদে ইন্টারনেট অফার সম্পর্কে জানা জরুরী। 

Friends GP monthly internet offer list 2021 বর্তমানে গ্রাহককে দিচ্ছে ৬ টি রেগুলার রিচার্জ ইন্টারনেট প্যাক।

GP internet monthly pack 2021 | জিপি ইন্টারনেট প্যাক মেয়াদ ৩০ দিন

Regular GP recharge internet monthly pack 2021 ছাড়াও গ্রামীনফোন সিমে বর্তমানে আরো কিছু ইন্টারনেট প্যাক প্রদান করছে। 

আপনি যদি আপনার গ্রামীণফোন সিমে মিনিট এবং ইন্টারনেট একসাথে ব্যবহার করতে চান তবে gp bundle package monthly pack ব্যবহার করতে পারেন। 

GP internet monthly pack তুলনায় জিপি বান্ডেল অফার 30 দিন প্যাক গুলো আরো বেশি সাশ্রয়ী এবং আরো বেশি গ্রাহকবান্ধব।  

তো বন্ধুরা চলুন দেরী না করে প্রথমেই দেখে নিন গ্রামীণফোন ইন্টারনেট প্যাক 30 দিন মেয়াদি অফার। GP internet offer 30 days list পরবর্তী আপনাদের গ্রামীণফোন বান্ডেল অফার এবং gp power load offer সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে।

জিপি 30 দিন মেয়াদে ইন্টারনেট অফার এবং 30 দিন মেয়াদ অফার সম্পর্কে সম্পূর্ণ জানতে আপনি সম্পূর্ণ পড়বেন।

GP power load offer এখন জিপি সিম ব্যাবহারকারীদের সল্প দামে ইন্টারনেট প্যাক প্রদান করছে। পোস্টের শেষের দিকে gp internet offer monthly power load offer সম্পর্কে জানানো হবে।

GP internet recharge offer monthly

Internet PackRechargeValidityDetails
2 GBTk. 19730 DaysClick
3 GB Tk. 249 30 Days Click
5 GB Tk. 299 30 Days Click
6 GB Tk. 308 30 Days Click
15 GB Tk. 409 30 Days Click
25 GB Tk. 499 30 Days Click
GP 1 month internet pack list

GP 197 TK recharge offer | GP imo pack monthly

বন্ধুরা আপনি যদি 30 দিন মেয়াদে GP imo pack খুঁজেন তবে এই অফারটি আপনার জন্য সেরা একটি অপার হতে পারে, ইমু ব্যবহার করার জন্য।তবে GP internet monthly pack আপনি যেকোন ধরনের ইন্টারনেট ব্রাউজিং করতে ব্যাবহার করতে পারবেন।

Also read: 

GP internet offer 2021

Robi internet offer 2021

Banglalink minute offer 2021

গ্রামীণফোন 197 টাকা রিচার্জ অফার বর্তমানে গ্রাহককে মাত্র 2 জিবি ইন্টারনেট প্যাক প্রদান করছে 30 দিন মেয়াদে। মাত্র 2 জিবি ইন্টারনেট প্যাক দিয়ে আপনি ইমু ব্যাবহারে স্বচ্ছন্দ পাবেন।তবে ইউটিউব ব্রাউজিং ও ইন্টারনেটে অন্যান্য কিছু ব্রাউজ করতে গেলে আরো বেশি পরিমাণ ইন্টারনেট প্যাক ক্রয় করতে হবে আপনাকে।

জিপি 197 টাকা রিচার্জ অফার গ্রাহক পাচ্ছেন-

  •  2 জিবি ইন্টারনেট
  •  মেয়াদ ৩০ দিন।

GP 249 TK recharge offer

আপনি কি জিপি ২৪৯ টাকা রিচার্জ অফার সম্পর্কে জানেন! মনে হয় জানেন না কেননা GP 249 taka recharge offer is a new gp internet offer 30 days pack. 

এই অফারে গ্রামীণফোন গ্রাহকদের ২৪৯ টাকা রিচার্জে ৩ জিবি ইন্টারনেট প্রদান করছে। জিপি ২৪৯ টাকা রিচার্জ অফার গ্রাহক পাচ্ছেন-

  •  ৩ জিবি ইন্টারনেট
  •  মেয়াদ ৩০ দিন।

GP 299 TK recharge offer

তবে গ্রামীণফোন গ্রাহকদের জন্য সবচেয়ে স্বস্তির খবর হচ্ছে এই জিপি মাসিক ইন্টারনেট অফার গ্রাহককে বর্তমানে ৫ জিবি ইন্টারনেট দেয়া হচ্ছে।

বন্ধুরা আপনারা যারা রেগুলার গ্রামীন সিমে ইন্টারনেট ব্যবহার করেন তারা নিশ্চয় জানেন GP 289 taka 3GB internet offer মূল্য পরিবর্তন করে ২৯৯ টাকা করা হয়েছে। 

জিপি ২৯৯ টাকা রিচার্জ অফারে গ্রাহক পাচ্ছেন- 

  •  ৫ জিবি ইন্টারনেট
  •  মেয়াদ ৩০ দিন।

GP 308 TK recharge offer

বন্ধুরা আরও একটি নতুন জিপি ইন্টারনেট অফার সম্পর্কে আপনাদের জানাচ্ছে gp internet monthly pack 2021. এই অফারে গ্রাহক পাচ্ছেন ৬ জিবি ইন্টারনেট, ৩০ দিনের জন্য দেয়া হচ্ছে। জিপি ৩০৮ টাকা রিচার্জ অফার গ্রাহক পাচ্ছেন- 

  • ৬ জিবি ইন্টারনেট
  • মেয়াদ ৩০ দিন।

GP 409 TK recharge offer

বন্ধুরা আমরা অনেকেই জানি গ্রামীণফোন এর পক্ষ থেকে পূর্বে সরাসরি রিচার্জে ১৫ জিবি ইন্টারনেট অফার প্রদান করা না হলেও বর্তমানে 50 জিবি পর্যন্ত ইন্টারনেট অফার সরাসরি রিচার্জে প্রদান করা হচ্ছে। 

gp internet monthly pack ব্যবহারের চাহিদাকে প্রাধান্য দিয়ে গ্রামীণফোন নতুন ইন্টারনেট অফার গুলি চালু করছে গ্রাহকদের জন্য।

গ্রামীণফোন ৪০৯ টাকা রিচার্জ অফার বর্তমানে গ্রাহকের দেয়া হচ্ছে ১৫ জিবি ইন্টারনেট প্যাক। ৩০ দিন মেয়াদে ইন্টারনেট প্যাক ক্রয় করতে আপনাকে সরাসরি ৪০৯ টাকা রিচার্জ করতে হবে। জিপি ৩০৮ টাকা রিচার্জ অফার গ্রাহক পাচ্ছেন- 

  • ১৫ জিবি ইন্টারনেট
  • মেয়াদ ৩০ দিন।

GP 499 TK recharge offer

Friends Regular gp internet monthly pack list 2021 big offer is 499 Taka 25 GB offer. আপনার মাসিক ইন্টারনেট ব্যবহারের পরিমাণ বেশি হলে আপনি এই অফারটি ক্রয় করতে পারেন।  

জিপি সিমে 30 জিবি ইন্টারনেট অফার 30 দিন মেয়াদে পেতে চাইলে আপনাকে 499 টাকা রিচার্জ করতে হবে। জিপি ৪৯৮ টাকা রিচার্জ অফার গ্রাহক পাচ্ছেন- 

  • ২৫ জিবি ইন্টারনেট
  • মেয়াদ ৩০ দিন।

GP call rate offer 2021

Robi minute offer 2021

GP 1 month internet pack in PowerLoad offer

gp internet monthly pack

বন্ধুরা আপনারা যদি জিপি সিমের সস্তা দামে ইন্টারনেট অফার করতে চান তবে অবশ্যই আপনাকে gp internet monthly pack list দেখতে হবে। আমরা এখানে আপনার জন্য GP power load offer থেকে কিছু অফার সংগ্রহ করেছি।

জিপি 30 দিন মেয়াদে ইন্টারনেট প্যাক গুলির মধ্যে জিপি পাওয়ার লোড অফারে বেশি বেশি ইন্টারনেট দিয়ে থাকে। জিপি পাওয়ার লোড পদ্ধতি ব্যবহার করে আপনি আপনি মাত্র ৫১৬ টাকায় 50 জিবি ইন্টারনেট প্যাক ক্রয় করতে পারেন।

NOTE: বন্ধুরা জিপি পাওয়ার লোড অফার ক্রয় করার পূর্বে আপনি অবশ্যই আপনার সিমে পাওয়ার লোড এই অফারটি দেয়া হচ্ছে কিনা তা যাচাই করে নিন, কারনা জিপি পাওয়ার লোড পদ্ধতিতে ভিন্ন ভিন্ন অফার লক্ষণীয়। তবে বেশিরভাগ গ্রাহক এই অফারের মাধ্যমে তাদের অফার ক্রয় করতে পারেন এবং ব্যবহার করতে পারবেন।

Internet PackPower load ValidityDetails
30 GBTk. 39830 DaysClick
40 GBTk. 46930 Days Click
50 GB Tk. 51630 Days Click
20 GBTk. 350 30 Days Click
gp power load offer

GP 398 TK Offer

ব্যবহার করে 398 টাকা রিচার্জ করেন তবে আপনি 30 জিবি ইন্টারনেট প্যাক পাবেন.  রেগুলার জিপি ইন্টারনেট অফার 2019 49 টাকা রিচার্জে ইন্টারনেট দেয়া হচ্ছে.  

পাওয়ার লোড ফর দুটি ব্যবহার করে জিপি ৩৯৮ টাকা রিচার্জ অফার ক্রয়ে গ্রাহক পাচ্ছেন- 

  • ৩০ জিবি ইন্টারনেট
  • মেয়াদ ৩০ দিন। 

GP 469 TK Offer

বন্ধুরা আপনাদের পূর্বেই বলেছি gp internet monthly packবর্তমানে গ্রাহকদের অনেকগুলো ইন্টারনেট প্যাক প্রদান করছে,  তারমধ্যে জিপি 469 টাকা এর অফার একটি. 

 গ্রামীণফোন 25gb রেগুলার ইন্টারনেট অফার মূল্য 499 টাকা, অন্যদিকে আপনি যদি পাওয়ার পদ্ধতি ব্যবহার করে জিপি সিমে 469 টাকা রিচার্জ করেন তবে আপনি পেয়ে যাবেন 40 জি বি ইন্টারনেট 30 দিনের জন্য. 

পাওয়ার লোড ফর দুটি ব্যবহার করে জিপি ৪৬৯ টাকা রিচার্জ অফার ক্রয়ে গ্রাহক পাচ্ছেন- 

  • ৪০ জিবি ইন্টারনেট
  • মেয়াদ ৩০ দিন। 

Best gp internet offer 30 days

Grameenphone Gp internet offer 2021 30 days, big GP net pack খুঁজলে আপনি এই অফার সমুহ ব্যাবহার করতে পারেন।   

GP 20 GB Offer

বন্ধুরা আপনি যদি 20 জিবি ইন্টারনেট প্যাক ক্রয় করতে চান গ্রামীনফোনে, তবে জিপি পাওয়ার লোড পদ্ধতি ব্যবহার করে আপনি 350 টাকায় এই অফারটি ক্রয় করতে পারেন। 

তবে অবশ্যই পাওয়ার রোডে আপনাকে এই অফারটি দিচ্ছে কিনা তা চেক করে নিতে হবে।জিপি ৩৫০ টাকা ২০ জিবি ইন্টারনেট অফার মেয়াদ ৩০ দিন।

GP 30 GB monthly internet pack

বন্ধুরা gp 1 month mb offer pack খুজলে আপনার জন্য হতে পারে একটি সেরা একটি অফার। 

জিপি সিমের সবচেয়ে বেশি পরিচিত রিচার্জ পদ্ধতি gp power load offer ব্যবহার করে আপনি মাত্র ৩৯৮ টাকা রিচার্জে ৩০ জিবি ইন্টারনেট পেতে পারেন ৩০ দিনের জন্য।

GP 50 GB Offer

Friends gp internet monthly pack list থেকে এই অফার সম্পর্কে কোনো ধরনের তথ্য না পেয়ে থাকলে, জিপি পাওয়ার লোড পদ্ধতিতে আপনার সিমে রিচার্জ এর মাধ্যমে আপনি মাত্র ৫১৬ টাকা রিচার্জে 50 জিবি ইন্টারনেট প্যাক অ্যাক্টিভ করতে পারেন।

এই gp internet pack monthly ক্রয় করতে আপনাকে ববহার করতে হবে জিপি পাওয়ার লোড পদ্ধতি। 

gp internet pack monthly এই হেভি প্যাক টি ব্যবহার করতে পারেন আপনার ইন্টারনেট ব্যবহারের পরিমাণ বেশি হলে।

516 TK gp power load offer

বন্ধুরা পাওয়ার লোড অফার থেকে জিপি ৫১৬ টাকা রিচার্জ অফার ক্রয়ে গ্রাহক পাচ্ছেন- 

  • ৫০ জিবি ইন্টারনেট
  • মেয়াদ ৩০ দিন। 

রবি মিনিট কেনার কোড

Robi 1000 Minute offer 

Banglalink minute offer

What is GP power load?

GP power Load is a popular mobile recharge system. In simple process grameenphone customer and grameenphone top up retailer both are see the SIM offer. GP power load system is *222* countomer number*1#. After dialling the shortcode all offer will be display a in topup retailer mobile screen and customer have a message and known his offer.

How To Buy GP internet monthly pack?

The best way to buy a GP monthly internet pack is GP recharge system. In 2021, if you don’t know any kind of grameenphone offer then you can try GP power load system. You can know all Your GP offer on your sim as soon as possible.

In conclusion,

বন্ধুরা আশা করি আপনি gp internet monthly pack 2021 লিস্ট খুঁজে পেয়েছেন। আপনি যদি GP net pack 2021 সম্পর্কে আরও কিছু জানতে চান তবে comment us. জয়েন করুন আমাদের ফেসবুক পেজ।

Leave a Comment

11 + eighteen =