GP Monthly Internet Pack 2022 | GP New Internet Offer

Welcome to GP Monthly Internet Pack 2022 Post. Read the full post to know about the GP New Internet Offer 30 Days list. Bangladeshi most popular Telecom GP is providing internet in that offer more and more internet is being given to the customer.

বাংলাদেশের জনপ্রিয় টেলিকম অপারেটর জিপি বর্তমানে গ্রাহকদের ইন্টারনেট প্যাকেজ ক্রয়ে দিচ্ছে জিপি পয়েন্ট। এই জিপি পয়েন্ট ব্যবহার করে গ্রাহকরা পরবর্তীতে সহজেই ইন্টারনেট প্যাক ( GP internet offer ) ক্রয় করতে পারবেন। 

বন্ধুরা GP Monthly Internet Pack ক্রয় করুন জিতে নিন জিপি পয়েন্ট। বেশি বেশি জিপি পয়েন্ট পেতে সরাসরি GP Recharge internet offer গুলো ব্যবহার করুন। এই পোস্টে আলোচনা করা সকল অফার গুলি জিপি রিচার্জ ইন্টারনেট অফার ২০২২। উল্লেখিত পরিমাণ টাকা সরাসরি রিচার্জের মাধ্যমে আপনি ইন্টারনেট অফার কিনতে পারবেন। 

New and best GP Monthly Internet Pack 2022 – জিপি ইন্টার্নেট প্যাক ৩০ দিন 

PriceInternet packVelidity
Tk. 3086 GB30 Days
Tk. 40930 GB30 Days
Tk. 49945 GB30 Days
Tk. 59955 GB30 Days
জিপি মাসিক ইন্টারনেট প্যাক

প্রিয় গ্রামীণফোন ইন্টারনেট অফার ব্যবহারকারী গ্রাহক, সম্প্রতি প্রকাশিত গ্রামীণফোন ইন্টারনেট অফার 30 দিন মেয়াদ প্যাকেজ সমুহে বেশকিছু নতুন অফার লক্ষ্য করা যাচ্ছে।

বর্তমানে GP internet pack 30 days মেয়াদে 6 জিবি ইন্টারনেট অফার থেকে শুরু করে 55 জিবি পর্যন্ত সরাসরি রিচার্জে গ্রামীণফোন ইন্টারনেট অফার পাওয়া যাচ্ছে।

GP Monthly Internet Pack list

নগদ এজেন্ট একাউন্ট খোলার নিয়ম

Airtel Internet Offer 2022

GP 6 GB Internet Pack

বর্তমানে গ্রামীণফোনের রিচার্জ ইন্টারনেট অফার লিস্ট লক্ষ করলে দেখা যায় গ্রামীণফোন অফিসিয়াল ব্যানারে 30 দিন মেয়াদের small ইন্টারনেট অফার 308 টাকা থেকে শুরু হচ্ছে। 

  • জিপি মাসিক ৬ জিবি ইন্টারনেট প্যাক ক্রয় করতে ৩০৮ টাকা রিচার্জ করুন। 
  • মেয়াদ ৩০ দিন। 
  • সেই সাথে রয়েছে ১৭৭ জিপি পয়েন্ট। 

GP 30 GB internet offer pack

Grameenphone GP 30 GB internet pack মূল্য কম করা হয়েছে। বর্তমানে গ্রাহক সরাসরি ৪০৯ টাকা রিচার্জের মাধ্যমে ৩০ জিবি ইন্টারনেট প্যাক ক্রয় করতে পারেন ৩০ দিন মেয়াদে।

সাথে এই অফারে গ্রাহকে দেয়া হচ্ছে 336 জিপি পয়েন্ট। 

GP 45 GB internet pack

অনেক গ্রাহক এই জিপি 499 টাকা রিচার্জ অফার কি 40 জিবি অফার বলে জানেন তবে সম্প্রতি গ্রামীণফোন নতুন অফিশিয়াল ব্যানারে 499 টাকায় 45 জিবি ইন্টারনেট দেয়া হবে বলে ঘোষণা করেছে। 

  • GP internet pack 30 Dyas 45 GB pack ক্রয় করতে ৪৯৯ টাকা রিচার্জ করুন। 
  • মেয়াদ ৩০ দিন। 
  • সেই সাথে রয়েছে ৪১০ জিপি পয়েন্ট। 

GP 55 GB internet pack

গ্রামীণফোন ৫৯৯ টাকা রিচার্জ ইন্টারনেট অফার একটি জিপি ৫৫ জিবি ইন্টারনেট অফার। পূর্বে এই অফারকে জিপি ৫০ জিবি ইন্টারনেট প্যাক সম্পর্কে পূর্বে ঘোষণা দিলেও বর্তমানে ৫৫ জিবি ইন্টারনেট প্রদান করছে। 

  • সেই সাথে রয়েছে ৫০০ জিপি পয়েন্ট।
  •  গ্রামীণফোন সিমে 55 জিবি 30 দিন মেয়াদে ইন্টারনেট অফার ক্রয় করতে 599 টাকা রিচার্জ করুন।

GP Monthly Internet Pack with Minute 

আপনি যদি আপনার গ্রামীণফোন সিমে ইন্টারনেটের সাথে মিনিট ব্যবহার করতে চান তবে আপনি ব্যবহার করতে পারেন গ্রামীণফোন বান্ডেল অফার সমূহ বান্ডেল অফার সমূহ.

বর্তমানে গ্রামীণফোন গ্রাহকদের খুব বেশি অফার প্রদান করা হচ্ছে, যে অফার গুলিতে মিনিট ও ইন্টারনেট একসাথে দেয়া হচ্ছে।

GP monthly Bundle internet pack এখন গ্রাহকদের বেশি পছন্দের। তাই বাংলাদেশের সকল নেটওয়ার্কেই বর্তমানে বান্ডেল অফার এর জয়জয়কার।

তারই ধারাবাহিকতায় গ্রামীণফোনের চমৎকার কিছু নতুন 30 দিন মেয়াদে বান্ডেল অফার প্রকাশ করেছে।

আমরা এখানে আপনাদের GP Bundle offer 30 days pack সম্পর্কে বিস্তারিত আলোচনা করছি।

GP Bundle Offer List 2022 

Internet pack Price Velidity
2 GB + 150 Minutes158 Taka30 Days
8 GB + 250 Minutes 359 Taka30 Days
25 GB + 650 Minutes 598 Taka30 Days
35 GB +800 Minutes 699 Taka30 Days
40 GB +1000 Minutes 796 Taka30 Days

Grameenphone bundle offer ক্রয় করে বর্তমানে গ্রাহক ফ্রি bioscope, gpmusic, cinematic and ZEE tv ব্যাবহার করতে পারবেন। তাই GP Monthly Internet Pack 2022 পোস্টে উল্লেখিত GP bundle pack গুলি ব্যাবহার করুন। 

GP 158 Taka Bundle Offer 

বর্তমানে গ্রামীণফোন সিম ব্যবহারকারীরা 30 দিন মেয়াদে সর্বনিম্ন বান্ডেল অফার পারছেন 158 টাকা রিচার্জে পাওয়া যাচ্ছে।

  • 158 টাকায় গ্রাহকদের দেয়া হচ্ছে ২ জিবি ইন্টারনেট ও 100 মিনিট।
  •  মেয়াদ 30 দিন।
  •  এবং সাথে থাকছে 83 জিপি পয়েন্ট। 

GP 359 Taka Bundle Offer

গ্রামীণফোন ৩৫৯ টাকা রিচার্জ অফার টি গ্রাহকদের কাছে খুবই জনপ্রিয়।

তবে এই অফারে ইন্টারনেট এর পরিমাণ কম হলেও বর্তমানে গ্রাহকদের দেয়া হচ্ছে ৮ জিবি ইন্টারনেট ও ২৫০ মিনিট। সাথে থাকছে ৩০০ জিপি পয়েন্ট।

GP 598 Taka Bundle Offer 

গ্রামীণফোন 598 টাকা বান্ডেল অফার সম্পর্কে অনেকেই ইন্টারনেটে সার্চ করে থাকেন।  আপনাদের সুবিধার্থে জানাচ্ছি যে পূর্বে ইন্টারনেট অফার ৭৫০ মিনিট প্রদান করা হলেও বর্তমানে 650 মিনিট প্রদান করা হচ্ছে।

গ্রামীনফোন ইন্টারনেট বান্ডেল ৩০ দিন মেয়াদ খুঁজলে আপনি ২৫ ইন্টারনেটের সাথে ৬৫০ মিনিটের এই অফারটি ক্রয় করুন। গ্রাহকদের জন্য রয়েছে 314 জিপি পয়েন্ট। মেয়াদ 30 দিন।

GP 796 Taka Bundle Offer 

আপনি যদি জিপি সিমে 1000 মিনিট ও সাথে 40 জিবি ইন্টারনেট প্যাক ক্রয় করতে পারেন একই রিচার্জে তবে কেমন হয়। 

চমৎকার এই বান্ডেল অফার বর্তমানে গ্রামীণফোনের GP monthly internet Bundle pack list এ চলমান রয়েছে। 30 দিন মেয়াদে এই অফার পেতে 796 টাকা রিচার্জ করুন। 

How can I buy 30 GB in GP?

Recharge 409 Taka to purchase 30 GB Internet Pack GP as per Grameenphone Internet Offer List 2022. 30 GB of the internet will be provided directly to your GP SIM without any obligation.

How can I buy GB in GP?

You can use the recharge method directly to purchase GB in GP SIM or dial * 121 * 1 * 4 # to buy GP MB.

GP internet offer code?

GP internet offer code is *121*1*4#.

আরও পড়ুনঃ

Conclusion,

Hope you found the correct information about GP Monthly Internet Pack 2022. Also in this post, we have discussed in detail about GP Bundle offer.
Here is the list of all GP internet offer for 30 days.

Recharge a certain amount of money directly to purchase the GP Internet offer 2022 and bundle offers provided in this post.

If you like the post, share it with your friends. Many people will benefit from your one share and they can easily purchase the right GB internet pack for 30 days.

সেইসাথে ইন্টারনেট অফার মোবাইল ব্যাংকিং সেবা টেকনোলজি বিষয়ক খবর জানতে ভিজিট করুন আমাদের সাইটটি এবং জয়েন করুন আমাদের ফেসবুক পেজ। 

Leave a Comment

13 + eleven =