GP Balance Check Code | জিপি ব্যালেন্স চেক কোড

GP Balance Check Code is today’s topic. The country’s popular telecom operator Grameenphone balance check is said by many. GP SIM users will find all the codes here.

বন্ধুরা জিপি সিমে ব্যালেন্স চেক করার জন্য গ্রামীণফোনের পক্ষ থেকে ইউএসএসডি কোড প্রদান করা হয়। তবে ইউএসএসডি কোড ছাড়াও গ্রামীণফোন গ্রাহক তাদের সিমের ব্যালেন্স পরীক্ষা করতে জিপি অ্যাপ (MyGP apps) ব্যবহার করতে পারেন।  

দেশের জনপ্রিয় এই টেলিকম নেটওয়ার্কটি ইন্টারনেট ব্যালেন্স পরীক্ষা করতে, একাউন্ট মিনিট ব্যালেন্স চেক করতে, ইমারজেন্সি ব্যালেন্স ট্রান্সফার করতে ও মূল ব্যালেন্স চেক করার জন্য যে সকল কোড প্রদান করে থাকে তা অত্যন্ত সহজ, তবে অনেকেই তা মনে রাখেন না।

আপনি যদি জিপি ব্যালেন্স চেক কোড খুঁজে এখানে এসে থাকেন, তবে চিন্তা করবেন না আমরা এখানে গ্রামীনফোনের সকল কোড গুলো আপনাদের জন্য নিয়ে হাজির হয়েছি। 

GP Balance Check Code | জিপি ব্যালেন্স চেক কোড – জিপি  সিমের ব্যালেন্স চেক করার নিয়ম

GP Balance Check Code - জিপি ব্যালেন্স চেক কোড
GP Balance Check Code

মূলত কোন গ্রাহক যখনই একটি নতুন টেলিকম অপারেটর সিম ক্রয় করেন তখনই তাদের সিমের ভারসাম্য পরীক্ষা করার কোড গুলি জানা দরকার, তবে না জানার কারণে কিছুটা সমস্যা হয়ে থাকে। 

তবে আপনি যে কোন সিম ব্যবহার করেন না কেন এর অ্যাকাউন্ট ব্যালান্স চেক পদ্দতি সম্পর্কে জানা অত্যন্ত জরুরী। 

জিপি ব্যালেন্স চেক (gp balance check number) অনেকেরই মনে থাকে না, তাই আজ আমি আপনাদের জিপি ব্যালেন্স পরীক্ষা করার সহজ উপায় দেখাবো। 

  • গ্রামীণফোন বা জিপি সিমের ব্যালেন্স পরীক্ষা করতে প্রথমে আপনার মোবাইলের ডায়াল প্যাড টি ওপেন করুন। 
  • মোবাইলে ডায়াল প্যাড থেকে *৫৬৬#  ডায়াল করুন। 
  • আপনার জিপি সংযোগটি একটিভ থাকলে আপনার সিমের বর্তমান ব্যালেন্স আপনার সম্মুখে প্রদর্শিত হবে।

So, GP Balance Check Code is *566#.  

Skitto sim balance check code

জিপি ব্যালেন্স চেক কোড *৫৬৬# ডায়াল করে সহজেই আপনি গ্রামীণফোন সিমের অ্যাকাউন্ট ব্যালেন্স পরীক্ষা করতে পারবেন।

বন্ধুরা এই পদ্ধতিতে গ্রামীণফোন ব্যালেন্স চেক (Grameenphone balance check) করতে আপনার কোন সমস্যা হলে আমাদের কমেন্ট করে জানান। 

Grameenphone balance check code – গ্রামীণফোন ব্যালেন্স চেক কোড 

বাংলাদেশের নাম্বার ওয়ান মোবাইল টেলিকম অপারেটর গ্রামীণফোন কে সংক্ষিপ্ত নামে জিপি বলা হয়ে থাকে। তবে গ্রামীণফোন সিম নামের সর্টফ্রম জিপি নামটি বেশিরভাগ গ্রাহকদের পছন্দ। 

তাই আপনার গুগল সার্চ যদি GP balance check number, Grameenphone balance check code OR জিপি balance check code হয় তবে উপায় একটিই। 

Grameenphone balance check code is *566#. To check the balance of any Grameenphone SIM you dial * 566 # from your mobile phone.

How To Check GP Internet Balance?

Grameenphone balance check code জানার পাশাপাশি আপনাকে গ্রামীণফোন ইন্টারনেট ব্যালেন্স কিভাবে পরীক্ষা করতে হয় এ সম্পর্কীয় জানা জরুরী। 

তবে গ্রামীণফোন মূল অ্যাকাউন্ট ব্যালেন্স পরীক্ষা করার চেয়ে গ্রামীণফোন ইন্টারনেট ব্যালেন্স পরীক্ষা করার ইউএসএসডি কোড টি একটু জটিল এবং মনে রাখা জরুরী।

গ্রামীণফোন ইন্টারনেট ব্যালেন্স চেক ইউএসএসডি কোড 5 সংখ্যার। এবং জিপি ইন্টারনেট ব্যালেন্স চেক ইউএসএসডি কোড ডায়াল করলে সরাসরি মোবাইল ইন্টারনেট ব্যালেন্স প্রদর্শিত হয় না।

জিপি ইন্টারনেট ব্যালেন্স চেক কোড *১২১*১*৪# ডায়াল করার পর গ্রাহকের মোবাইলে এসএমএস বার্তা প্রেরণ করা হয় এবং গ্রাহকের ইন্টারনেট ব্যালান্স সম্পর্কে জানানো হয়ে থাকে। 

GP internet balance check code is *121*1*4#. Grameenphone Internet Balance Check Code * 121 * 1 * 4 # When dialing the customer will be informed about the internet balance via an SMS.

GP USSD CodeCodes
GP balance check code*566#
GP internet balance check code * 121 * 1 * 4 #
জিপি ব্যালেন্স চেক কোড
How To Check Grameenphone Balance?

To check Grameenphone SIM balance dial * 566 # from your mobile. When the code is dialed, the remaining balance of your SIM will be displayed on the mobile screen.

জিপি ব্যালেন্স চেক কোড কত?

গ্রামীনফোন বা জিপি ব্যালেন্স চেক কোড হচ্ছে *৫৬৬#

জিপি ব্যালেন্স চেক করার নিয়ম?

জিপি ব্যালেন্স চেক করতে *৫৬৬# ডায়াল করুন।

আরও পড়ুনঃ

Conclusion,

আশা করি আপনারা জিপি ইন্টারনেট ব্যালেন্স ও জিপি ব্যালেন্স চেক কোড ( GP Balance Check Code ) সম্পর্কে জানতে পেরেছেন। গ্রামীণফোন সিম সম্পর্কিত যেকোন সমস্যায় আমাদের কমেন্ট করে জানান।

জিপি ইন্টারনেট অফার ২০২২, কলরেট অফার মিনিট অফার পেতে সহজেই আপনি আমাদের সাইটের অফারগুলো ঘুরে দেখুন।

জিপি সিমের সকল অফার ও মোবাইল ব্যাংকিং সেবা সম্পর্কে জানতে আমাদের ফেসবুক পেজে জয়েন করুন।

Leave a Comment

sixteen − 5 =