How To Get Emergency Balance in Airtel | ১০০ টাকা পর্যন্ত এয়ারটেল লোণ পাবেন

How To Get Emergency Balance in Airtel is our today’s post. Airtel Emergency Balance is an easy, fast and convenient way to get an emergency balance in your Airtel prepaid account.  

এই পরিষেবাটি 24/7 উপলব্ধ, তাই আপনি সবসময় সংযুক্ত থাকার জন্য প্রয়োজনীয় অর্থ পেতে পারেন। এয়ারটেল ইমার্জেন্সি ব্যালেন্সের সাথে, যখন আপনার সবচেয়ে বেশি প্রয়োজন তখন আপনাকে ক্রেডিট ফুরিয়ে যাওয়ার বিষয়ে চিন্তা করতে হবে না।

How to get Airtel Advance Loan?

Airtel Emergency Balance code
Airtel Emergency loan code

আপনি যদি একজন এয়ারটেল ব্যবহারকারী হন, আপনি জানেন যে এটি বাংলাদেশের সবচেয়ে নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী মূল্যের নেটওয়ার্কগুলির মধ্যে একটি। 

কিন্তু আপনি যা জানেন না তা হল এয়ারটেল একটি অনন্য পরিষেবা অফার করে যার নাম Airtel Advance Loan service. এই পরিষেবাটি থেকে আপনি ১০০ টাকা পর্যন্ত ঋণ পেতে পারেন, এয়ারটেল ইমারজেন্সি ব্যালেন্স কোড ব্যাবহার করে। 

বন্ধুরা এয়ারটেল ইমারজেন্সি ব্যালেন্স কোড সম্পর্কে জানতে আপনাকে সম্পূর্ন পোস্ট টি মনোযোগ সহকারে পড়তে হবে।  

এখানে আপনাদের জানানো হবে কিভাবে এটা কাজ করে। এয়ারটেল থেকে কত টাকা লোন নিলে কত টাকা পরিশোধ করতে হবে এ সকল বিষয়ে আপনি সহজেই জানতে পারবেন।  

How To Get Emergency Balance in Airtel – এয়ারটেল ইমারজেন্সি ব্যালেন্স কোড

আপনার এয়ারটেল সিমে জরুরী প্রয়োজনে ইমারজেন্সি লোন পেতে ফোন থেকে শুধু ডায়াল করুন *141# এবং অ্যাডভান্স লোন বিকল্পটি নির্বাচন করুন। 

এয়ারটেল গ্রাহক এখন *১৪১# *৮# অথবা ডায়াল করে ইমার্জেন্সি ব্যালান্স, ইন্টারনেট ডেটা আর মিনিট লোন নিতে পারবেন যখন তখন।

Airtel BD জরুরি ব্যালেন্স পাওয়া অনেক সহজ। *141*8# This Airtel Emergency USSD code সমস্ত প্যাকেজের জন্য প্রযোজ্য।

এই কোড ডায়াল করার পরে, আপনি শীঘ্রই একটি নিশ্চিতকরণ SMS পাবেন। যে এসএমএস প্রদান করে আপনাকে জানানো হবে আপনি কত টাকা পেয়েছেন।

এয়ারটেল মূলত ব্যবহারকারীদের অ্যাক্টিভিটি (কি পরিমান টাকা খরচ করছেন) অনুযায়ী এয়ারটেল 100 টাকা পর্যন্ত লোণ দিয়ে থাকে। এয়ারটেল ইমারজেন্সি ব্যালেন্স আপনি দেশের প্রতিটি অপারেটরে যোগাযোগের জন্য ব্যবহার করা যেতে পারে।

Airtel Emergency Balance Check Code 

Airtel Emergency Balance Check Code is *778#.অর্থাৎ এয়ারটেলের ইমার্জেন্সি ব্যালেন্স চেক কোড হচ্ছে *৭৭৮#। একই কোড যা এয়ারটেল মূল একাউন্ট ব্যালেন্স চেক করার জন্য ব্যবহৃত হয়।

Charge for Advance Loan

AmountCharge TakaTotal
Loan 12 TK2.67 Taka14.67 Taka
Loan 15 TK2.67 Taka17.67 Taka
Loan 22 TK2.67 Taka24.67 Taka
Loan 25 TK2.67 Taka27.67 Taka
Loan 32 TK2.67 Taka34.67 Taka
Loan 50 TK2.67 Taka52.67 Taka
Loan 100 TK2.67 Taka102.67 Taka

উপরোক্ত সারণি থেকে আপনি নিশ্চয়ই বুঝতে পেরেছেন এয়ারটেলের সর্বনিম্ন পরিমাণ 12 টাকা এবং সর্বোচ্চ 100 টাকা পর্যন্ত এয়ারটেল গ্রাহকদের লোন দিয়ে থাকেন।

এয়ারটেল ইমারজেন্সি লোন এর পরিমাণ যাই হোক না কেন গ্রাহকদের কাছ থেকে ২.৬৭ টাকা চার্জ কাটা হয়। 

Also Read:

How to check airtel internet balance BD?

Airtel Bondho SIM offer 2022

How can I get emergency balance in Airtel?

To get Airtel Emergency Balance, simply dial *141* from your Airtel phone. That’s all it takes to get a loan of Taka 1,00 for emergency purposes.

What is Airtel emergency balance code?

Airtel advance loan Balance is a special code that you need to dial from your Airtel phone for advance lone. It’s a short code beginning with the word “141”. So, how much can I borrow? You can get up to 100 Taka.

In conclusion, Airtel Emergency Balance code is a great way to keep your account funded in case of an emergency. The balance checking system is also very easy to use, and can be a life-saver in a pinch. So be sure to keep this information handy, and don’t let yourself run out of funds when you need them most.

Get new update Join our Facebook page.

Leave a Comment

5 × two =