অ্যাড দেখে টাকা ইনকাম করার উপায় ২০২৩ | Taka Income Ads

অ্যাড দেখে টাকা ইনকাম করার উপায় বর্তমানে অনেকেই জানতে চান। বর্তমান সময়ে, প্রায় সকল স্মার্টফোন ব্যবহারকারী নিয়মিত অনলাইনে থাকে এবং সেখানে ads বা বিজ্ঞাপনগুলি দেখতে পান, তাই আপনার মনে নিশ্চয়ই এমন প্রশ্ন এসেছে যে আমরা বিজ্ঞাপন দেখার জন্য অর্থ প্রদান করি।

এমনটা মোটেই নয় বিজ্ঞাপন দেওয়ার প্ল্যাটফর্ম গুলোতে বিভিন্ন কোম্পানি তাদের অর্থ খরচ করেই বিজ্ঞাপন দিয়ে থাকে। সেই বিজ্ঞাপন গুলো আপনি ইন্টারনেটে বিভিন্ন সাইডে বা এপ্সে ভিজিট করলে দেখতে পান।

এখন আপনি নিশ্চয়ই ভাবছেন যে এমন একটি অ্যাপ আছে কি যা বিজ্ঞাপন দেখার বিনিময়ে আপনাকে টাকা প্রদান করবে।

তবে আপনি সঠিক জায়গায় এসেছেন অ্যাড দেখে টাকা ইনকাম করার উপায় ২০২৩ সম্পর্কে এই পোস্টে বিস্তারিত জানানো হবে আপনাদের।

এজন্য আপনাকে খুব বেশি চিন্তিত হবে হতে হবে না যেখানে আপনি শুধুমাত্র বিজ্ঞাপন দেখেই টাকা ইনকাম করতে পারবেন।

বিজ্ঞাপন বা অ্যাড দেখে যত টাকা ইনকাম করবেন তার সম্পূর্ণটাই আপনার হাতে পাবেন। আপনি এই টাকাগুলো আপনার মোবাইল রিচার্জ করতে পারেন। বিজ্ঞাপন দেখে টাকা আয় (earn by watching adds) করা আজকের সময়ে খুব সহজ হয়ে গেছে।

কারণ আপনি লক্ষ্য করে থাকবেন যে আপনি যেকোন প্ল্যাটফর্মে যান যেখানে বিজ্ঞাপন আসতে থাকে, কিন্তু যে বন্ধুরা বিজ্ঞাপন দেখেন, তারা টাকা পান না, তবে আজ আমরা আপনাকে বলব কোন কোম্পানি যেখানে আপনি বিজ্ঞাপন দেখে অর্থ উপার্জন করতে পারেন।

বিজ্ঞাপন কি? – What is ads?

এখন পর্যন্ত অনেক ইন্টারনেট ব্যবহারকারী লোক জানেন না কিভাবে বিজ্ঞাপন দেখে টাকা আয় করা যায় এবং এর পরে কি হয়।

এবং কেন অ্যাড বা বিজ্ঞাপন কোম্পানি লোকদের টাকা দেবে, যদি আপনার মনে প্রশ্ন জাগে তাহলে আপনি নিশ্চিন্ত থাকুন কারণ এখানে আমি আপনাকে সবকিছু বলব, আপনি অ্যাড কি এবং কিভাবে আপনি অ্যাড অ্যাপ থেকে টাকা ইনকাম করতে পারেন বিস্তারিত জানতে পারবেন।

আপনি নিশ্চয়ই অবগত আছেন যে পূর্বের সময়ে বিভিন্ন পণ্য বা সেবা বিক্রেতা কোম্পানি অফলাইনে তাদের পণ্যের প্রমোশন করত, কিন্তু আজকের সময়ে সেই কোম্পানিগুলো এখন অনলাইনে প্রমোশন করা শুরু করেছে, যার মধ্যে সবচেয়ে জনপ্রিয় হল ইউটিউব অ্যাড এবং গুগল অ্যাড।

বিজ্ঞাপন হচ্ছে কোন পণ্যের প্রচার ও প্রসারের লক্ষ্যে বিভিন্ন ওয়েবসাইট অ্যাপ ও ব্লগে তার পণ্য প্রচার-প্রচারণা চালানো।

এক্ষেত্রে অ্যাডস বা বিজ্ঞাপনের বিভিন্ন ধরন হতে পারে, ভিডিও অ্যাড হতে পারে, এনিমেশন অ্যাড হতে পারে, টেক্স অ্যাড হতে পারে।

আপনি যারা বিভিন্ন ওয়েবসাইটে সময়ে সময়ে বিজ্ঞাপন দেখবেন, ওয়েবসাইট মালিক এজন্য টাকা পায়, এবং বা কোম্পানি টাকা দেয়।

আরও পড়ুনঃ

অ্যাপ তৈরি করে কিভাবে আয় করা যায়

একইভাবে, বন্ধু আপনিও বিজ্ঞাপন দেখে টাকা পাবেন। কিন্তু এজন্য আপনাকে সঠিক বিজ্ঞাপন প্লাটফর্মটি নির্বাচন করতে হবে, তবে আপনি অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারবেন।

ডিসকাউন্টে সকল সিমের মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার
ক্রয় করতে DESH OFFER সাইটে ভিজিট করুন।

সরাসরি ইউটিউব বা গুগল হবে না, এক্ষেত্রে আপনাকে অন্য কোন এপ্লিকেশন এবং ওয়েবসাইটে অ্যাড দেখে টাকা ইনকাম করার জন্য নির্বাচন করতে হবে।

আপনি যদি এটি করেন তাহলে আপনি টাকা পাবেন।

অ্যাড দেখে টাকা ইনকাম করার অ্যাপস

অ্যাড দেখে টাকা ইনকাম করার অ্যাপস
অ্যাড দেখে টাকা ইনকাম করার অ্যাপস

আপনি যখনই আমাদের দ্বারা উল্লেখিত ওয়েবসাইট বা অ্যাপে যাবেন, তখন সেখানে বিজ্ঞাপন দেখা যাবে, যা দেখার পরে আপনি টাকা পাবেন।

তবে এমনটা নয় যে অ্যাড ডেকে টাকা ইনকাম করার উপায় গুলো আপনি কোথাও খুঁজে পাবেন না।

ইউটিউব ও গুগলে খুঁজলে এমন অনেক কোম্পানি সম্পর্কে আপনি জানতে পাবেন।

আরও পড়ুনঃ

বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায়

1. GptPlanet

GPTplanet এটি এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি ক্লিক করলেই টাকা পাবেন, ওয়েবসাইট খোলার সাথে সাথে আপনি 0.01$ পাবেন, এটি আজকের সময়ে সর্বোচ্চ অর্থ প্রদানকারী কোম্পানি।

ডিসকাউন্টে সকল সিমের মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার
ক্রয় করতে DESH OFFER সাইটে ভিজিট করুন।

এই কারণে লোকেরা এটিতে কাজ করে এবং বিজ্ঞাপন দেখে প্রচুর টাকা আয় করে।

এই কোম্পানীটি 2010 সালে শুরু হয়েছিল, এবং আজ পর্যন্ত, এই কোম্পানীটি দাঁড়িয়ে আছে এবং মানুষের বিশ্বাস জিতেছে, এই কারণেই অনেক লোক এটিকে বিশ্বাস করে এবং এখানে বিজ্ঞাপন দেখে এবং এই কোম্পানি তাদের সর্বাধিক অর্থ দেয়।

Gptplanet-এ একটি অ্যাকাউন্ট তৈরি করতে, প্রথমে আপনাকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে, যেটি আপনি Google-এ অনুসন্ধান করতে পারেন।

ওয়েবসাইটের অফিসিয়াল লিংকে ক্লিক করে সেখানে যাওয়ার পরে, আপনি সাইনআপ বোতামে ক্লিক করে আপনার মোবাইল নম্বর এবং ইমেল দিয়ে আপনার অ্যাকাউন্ট তৈরি করবেন, এবং আপনি আপনি সেখানে যে সমস্ত বিজ্ঞাপন দেখেন তার জন্য অর্থ দেওয়া হবে।

আরও পড়ুনঃ

অনলাইন ব্যবসা করার নিয়ম

2. Neobux

Neobux এটি এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি ক্লিক করার জন্য অর্থ প্রদান করেন, অর্থাৎ, আপনি যত বেশি ক্লিক করেন, এই ওয়েবসাইটের মাধ্যমে আপনাকে তত বেশি অর্থ প্রদান করা হয়।

Neobux-এ আপনার অ্যাকাউন্ট তৈরি করতে, প্রথমে Google এ সার্চ করুন, সার্চ করার পর আপনি আপনার মোবাইল নম্বর এবং জিমেইল আইডির সাহায্যে এতে আপনার অ্যাকাউন্ট তৈরি করবেন।

একটি অ্যাকাউন্ট তৈরি করার পরে, আপনি সেখানে 30 থেকে 35 সেকেন্ডের অ্যাড দেখতে পাবেন, যেটিতে ক্লিক করার পরে আপনি অর্থ পাবেন, আপনি যত বেশি অ্যাড বা বিজ্ঞাপন দেখবেন, এই সংস্থা আপনাকে তত বেশি অর্থ দেবে।

আপনার Neobux একাউন্টে দুই ডলার সম্পূর্ণ হলে, আপনি এটি আপনার অ্যাকাউন্টে পে আউট বা স্থানান্তর করতে পারবেন।

আরও পড়ুনঃ

বর্তমানে সবচেয়ে লাভজনক ব্যবসা কি?

3. ySense

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এবং বিজ্ঞাপন থেকে তথ্য প্রদানের ক্ষেত্রে সর্বোচ্চ পেমেন্ট প্রদানকারী ওয়েবসাইট হল ySense, যার সাহায্যে আপনি প্রচুর অর্থ উপার্জন করতে পারেন কারণ এটি সর্বোচ্চ অর্থ প্রদানকারী কোম্পানি।

ySense এ একটি অ্যাকাউন্ট তৈরি করতে, প্রথমে, এটি Google এ অনুসন্ধান করুন, তারপরে আপনি আপনার জিমেইল আইডি মোবাইল নম্বর দিয়ে আপনার নাম নিবন্ধন করবেন, তারপর আপনাকে OTP যাচাইকরণ করতে হবে।

তাহলে ySense আপনার অ্যাকাউন্ট তৈরি হয়ে যাবে।

এতে, আপনি যখন আপনার অ্যাকাউন্ট তৈরি করেন, এটি আপনার বয়স এবং অবস্থান জিজ্ঞাসা করে, আপনাকে এই বয়স এবং অবস্থান অনুসারে অ্যাড দেখায়, তারপর আপনি অ্যাড দেখার জন্য টাকা পান।

এই অ্যাপে, আপনি জরিপ পূরণ করেও টাকা ইনকাম করতে পারেন এবং এখানে আপনি অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারেন।

আরও পড়ুনঃ

এজেন্ট ব্যাংকিং কি? এজেন্ট ব্যাংকিং ব্যবসা শুরু করার নিয়ম

4. TaskBucks

TaskBucks অ্যাপ্লিকেশনটির চারের উপরে রেটিং রয়েছে এবং 1 মিলিয়নেরও বেশি লোক ব্যবহার করছে। এটি একটি সমীক্ষা মূলক অ্যাপ, যেখানে প্রত্যেকে সমীক্ষা পূরণ করে টাকা ইনকাম করে থাকে।

এছাড়াও এই অ্যাপে, গেম খেলে এবং অ্যাড দেখে দেখে টাকা ইনকাম করার পদ্ধতি রয়েছে। আপনি TaskBucks অ্যাপ এ অ্যাড দেখে টাকা ইনকাম শুরু করতে পারেন।

তাই প্রথমে এখানে আপনার অ্যাকাউন্ট তৈরি করুন।

একটি অ্যাকাউন্ট তৈরি করতে, আপনাকে আপনার ব্যক্তিগত বিবরণ যেমন মোবাইল নম্বর, নাম, জিমেইল আইডি পূরণ করতে হবে এবং আপনার অ্যাকাউন্ট তৈরি করতে হবে।

এই প্ল্যাটফর্মে আপনাকে কয়েন উপার্জন করতে হবে, আপনি এই কয়েনগুলিকে ভেঙ্গে অর্থে রূপান্তর করতে পারেন, আপনি যত বেশি কয়েন উপার্জন করবেন, তত বেশি আপনি সেগুলিকে অর্থে রূপান্তর করতে সক্ষম হবেন।

এখানে আপনি TaskBucks অ্যাপে বিজ্ঞাপন দেখে 10,000 পর্যন্ত কয়েন উপার্জন করতে পারবেন।

আরও পড়ুনঃ

ফ্লেক্সিলোডের ব্যবসা করার নিয়ম

5. অন্যান্য অ্যাড দেখে টাকা ইনকাম করার উপায় ও অ্যাপ

বন্ধুরা, আমি উপরে যেমন বলেছি, এমন অনেক ওয়েবসাইট রয়েছে যেখানে আপনি বিজ্ঞাপন দেখে অ্যাড দেখে টাকা ইনকাম করার উপায় রয়েছে।

আমি নীচে কিছু অ্যাড দেখে টাকা ইনকাম কোম্পানির নাম লিখেছি যেগুলিতে আপনি আপনার অ্যাকাউন্ট তৈরি করে এবং বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করতে পারেন।

  • Ysense
  • EasyHits4You
  • Neobux
  • Inboxdollars
  • Gptplanet 
  • Bux Leader
  • Scarlet- Clicks
  • Swagbucks
  • PocketCharge

উপসংহার

বন্ধুরা, আজ আমরা আপনাকে বলেছি যে আপনি কিভাবে অ্যাড দেখে টাকা ইনকাম করার উপায়, কারণ আজকের সময়ে সমস্ত মানুষ অর্থ উপার্জন করতে চায়, তাহলে আমাদের উপরে উল্লেখিত সমস্ত প্ল্যাটফর্মে যান এবং বিজ্ঞাপনগুলি দেখুন এবং সেখান থেকে অর্থ উপার্জন করুন।

তবে বন্ধুরা, আপনি যদি এই সমস্ত সংস্থায় অ্যাকাউন্ট তৈরি করতে বা অর্থ উপার্জন করতে কোনও ধরণের সমস্যার মুখোমুখি হন তবে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে বলুন, আমি আপনাকে সম্পূর্ণ সহায়তা করব।

আপনিও আপনার ব্যাংকিং সেবা গ্রহণ করতে এখনি আপনার নিকটস্থ এজেন্ট ব্যাংকিং সেবা গুলোতে যোগাযোগ করুন। 

ইন্টারনেট থেকে সঠিক সময়ে সঠিক তথ্য পেতে এবং

ইন্টারনেট থেকে টাকা আয় ,

টেলিকম অফার,

মোবাইল বাঙ্কিং সেবা অফার ,

সাধারন জ্ঞান,

সম্পর্কে জানতে নিয়মিত ভিজিট করুন আমাদের ওয়ের সাইট।

এবং জয়েন করুন আমাদের ফেসবুক পেইজে। 

k page

আরও পড়ুনঃ

টিন সার্টিফিকেট থাকলেই কি কর দিতে হবে?

FAQs অ্যাড দেখে টাকা ইনকাম করার উপায়

অ্যাড দেখে টাকা ইনকাম করার উপায় কি?

বিজ্ঞাপন দেখে, আপনি সেই কোম্পানিগুলির সাহায্যে অর্থ উপার্জন করতে পারেন যেগুলি অ্যাড দেখে টাকা ইনকাম করার উপায় রেখেছে। বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট গুলো হচ্ছে
Ysense
EasyHits4You
Neobux
Inboxdollars
Gptplanet 
Bux Leader
Scarlet- Clicks
Swagbucks
PocketCharge

আমি কি অ্যাড দেখে টাকা আয় করতে পারি?

হ্যাঁ বন্ধুরা, আপনি অ্যাড দেখে টাকা আয় করতে পারেন, এর জন্য, আপনি যে কোনও ওয়েবসাইটে যেখানে আপনি অর্থ উপার্জন করতে চান, আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে, যা আমি উপরে পুরো প্রক্রিয়াটি ব্যাখ্যা করেছি।

কিভাবে এক মাসে এক লাখ টাকা ইনকাম করবেন?

এক মাসে এক লক্ষ টাকা আয় করতে, আপনি ব্লগ ওয়েবসাইট বা YouTube চ্যানেল খুলে আয় করতে পারেন।

কমদামে মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার কিনতে ভিজিট করুনঃ এখানে ক্লিক করুন
ডিজিটাল টাচ ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
ডিজিটাল টাচ সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুনঃ এই লিংকে
অনলাইনে টাকা ইনকাম সম্পর্কে জানতে ভিজিট করুনঃ www.digitaltuch.com সাইট ।

Leave a Comment