বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ 2022 | Banglalink 30 Days net pack

বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ 2022 পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আপনি যদি কম দামের মধ্যে সেরা বাংলালিংক ৩০ দিন মেয়াদে ইন্টারনেট অফার সম্পর্কে খুঁজেন তবে আপনি সঠিক জায়গায় রয়েছেন। বর্তমানে বাংলালিংক সিমে গ্রাহকদের জন্য সস্তা দামের 30 দিন মেয়াদে ইন্টারনেট অফার গুলি নিয়ে সাজানো আমাদের আজকের পোস্ট।

Banglalink 30 Days net pack and banglalink bundle pack সকল অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করব এখানে। যেখানে পূর্বে বাংলালিংক সিমে একটি ইন্টারনেট প্যাক এর মধ্যে 3GB ও 4GB ইন্টারনেট প্যাক দেয়া হচ্ছিল। 

Banglalink Minute Check Code

এছাড়াও সম্প্রতি বাংলালিংক চমৎকার কিছু ইন্টারনেট অফার প্রকাশ করেছে যা আপনাদের পছন্দ হবে। একসাথে মিনিট ও ইন্টারনেটের সাথে চমৎকার এই অফার গুলিতে বান্ডেল অফার বলা হয়ে থাকে। মিনিট ও ইন্টারনেট একসাথে পেলে সারা মাসের খরচকে একসাথে সমন্বয় করা যায় এবং খরচ বাঁচানো যায়। তেমনি কিছু চমৎকার অফার রয়েছে বাংলালিং সিমে যা আপনাদের এখানে জানানো হবে।

Contents hide
1 বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ ২০২২

বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ ২০২২ 

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২ লিস্ট মেয়াদ  ৩০ দিন 
বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২ লিস্ট মেয়াদ  ৩০ দিন

বর্তমানে শুধুমাত্র ইন্টারনেট দেয়ার ক্ষেত্রে বাংলালিংক মাসিক ইন্টারনেট অফার সংখ্যা ৪ টি। যদিও এই সংখ্যা নিতান্তই গ্রাহকের প্রয়োজনের তুলনায় অনেক কম। 

তবে গ্রাহককে একসাথে ইন্টারনেট ও মিনিট যাওয়ার প্রবণতা বেশি থাকায় বাংলালিংক বান্ডেল অফার গুলির পরিমাণ বর্তমানে বেশি।

বিশেষ করে 30 দিন মেয়াদে বান্ডেল অফার এর সংখ্যা বর্তমানে ৭ টি। প্রথম সারনিতে আমরা বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ ২০২২ সম্পর্কে আলোচনা করবো। 

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২ লিস্ট মেয়াদ  ৩০ দিন 

BL Data Pack Price / TK Validity
6 GB Tk. 299 30 Days
30 GB Tk. 349 30 Days
40 GB Tk. 399 30 Days
60 GB Tk. 499 30 Days

Banglalink balance check code

Banglalink call rate offer

বাংলালিংক ২৯৯ টাকা রিচার্জ অফার 

বাংলালিংক ৩০ দিন মেয়াদে ইন্টারনেট অফার সমূহের মধ্যে সর্বনিম্ন টাকার, ৩০ অফার টি হচ্ছে ২৯৯ টাকায় ৬ জিবি ইন্টারনেট অফার। 

আপনি আপনার বাংলালিংক সিমে ৩০ দিনের জন্য ৬ জিবি ইন্টারনেট প্যাক ব্যাবহার করতে চাইলে ২৯৯ টাকা রিচার্জ করুন। 

বাংলালিংক ৩৪৯ টাকা রিচার্জ অফার

ব্যাপারটা গ্রাহকদের কাছে অনেকটা ভিন্ন রকম অভিজ্ঞতা বলে আমি মনে করি। 

এখন বাংলালিংক গ্রাহকদের দিচ্ছে ২৯৯ টাকায় ৬ জিবি ইন্টারনেট এবং ৩৪৯ টাকায় ৩০ জিবি ইন্টারনেট।

আসলে বাংলালিংক বিষয়টাকে দেখছে তা বলা মুশকিল, তবে গ্রাহকদের যারা ৩০০ টাকার মধ্যে ৩০ দিন মেয়াদে অফার খুঁজছেন, তাদের সাথে অন্যায় করা হচ্ছে।

বর্তমান ৩৪৯ টাকা রিচার্জে বাংলালিংক গ্রাহক পাচ্ছেন ৩০ জিবি ইন্টারনেট যদিও ২৯৯ টাকায় দেয়া হচ্ছে মাত্র 6 জিবি ইন্টারনেট দেয়া হচ্ছে এটা মোটেই গ্রাহকবান্ধব নয় বলে মনে করি। 

বাংলালিংক ৩৯৯ টাকা রিচার্জ অফার

বাংলালিংক 349 টাকা ইন্টারনেট অফার এবং 399 টাকা ইন্টারনেট অফার এর মধ্যে খুব বেশি তফাৎ নেই যেটা 299 এবং 349 এর মধ্যে রয়েছে।

এখন 399 ইন্টারনেট সরাসরি রিচার্জে 30 জিবি ইন্টারনেট পাচ্ছেন, অনেক বাংলালিংক গ্রাহক ব্যবহার করছেন এই অফারটি চাইলে আপনিও ব্যবহার করতে পারেন। মেয়াদ 30 দিন। 

বাংলালিংক ৪৯৯ টাকা রিচার্জ অফার

শুধু ইন্টারনেট দেয়ার ক্ষেত্রে বর্তমানে বাংলালিংক সিমের সব থেকে বড় ইন্টারনেট অফার হচ্ছে ৪৯৯ টাকা রিচার্জ অফার। বাংলালিংক ৪৯৯ টাকা রিচার্জে পূর্বে অনেক কম ইন্টারনেট প্যাক দেয়া হলেও বর্তমানে ৬০ জিবি ইন্টারনেট দেয়া হচ্ছে গ্রাহককে। 

সারা মাস নিশ্চিন্তে বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করতে আপনি এখন ক্রয় করতে পারেন ৪৯৯ টাকায় ৬০ জিবি ইন্টারনেট প্যাক।

আমার মতে বেস্ট বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাক লিস্ট আপনার সামনে, আপনি চাইলেই বাংলালিংক রিচার্জের মাধ্যমে আপনার প্রয়োজনীয় নেট অফারটি খুজেনিতে পারেন। 

বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ ২০২২ | বান্ডেল অফার

BL Bundle Pack Price / TK Validity
150 Minutes + 4 GB Tk. 158 30 Days
200 Minutes + 6 GB Tk. 198 30 Days
300 Minutes + 8 GB Tk. 298 30 Days
700 Minutes + 25 GB Tk. 498 30 Days
900 Minutes + 40 GB Tk. 598 30 Days
900 Minutes + 45 GB Tk. 648 30 Days

বাংলালিংক ৪০ জিবি মাসিক ইন্টারনেট প্যাকেজ

আপনি যদি আপনার বাংলালিংক সিমে মাসিক ৪০ জিবি ইন্টারনেট প্যাকেজ খুঁজেন তবে আমি আপনাকে বলব আপনি বাংলালিংকের পক্ষ থেকে প্রদান করা বান্ডিল অফার নির্বাচন করুন।

কেননা আপনি মিনিট ও ইন্টারনেট এক সাথে ব্যাবহার করতে চাইলে বান্ডেল অফারটি আপনার জন্য সেরা।  

বর্তমানে ৩৯৯ টাকা শুধু ইন্টারনেট দেয়া হচ্ছে 40 জিবি বাংলালিংকের পক্ষ থেকে।  আপনি যদি রিচার্জ ৩৯৯ টাকার পরিবর্তে ৪৯৮ টাকা রি চার্জ করেন তবে আপনি পাবেন ৪০ জিবি ও 700 মিনিটের সাথে ৩০ দিন মেয়াদ। 

বাংলালিংক ৬০ জিবি মাসিক ইন্টারনেট প্যাকেজ

বন্ধুরা বর্তমানে বাংলালিংক গ্রাহকদের জন্য বাংলালিংকের পক্ষ থেকে একটি ৬০ জিবি ইন্টারনেট প্যাক দেয়া হচ্ছে ৪৯৯ টাকা রিচার্জের মাধ্যমে। 

তবে আপনি যদি মিনিট ও ইন্টারনেট একসাথে ব্যবহার করতে চান তবে আপনি সর্বোচ্চ ৪৫ জিবি ইন্টারনেট এর অফারটি পাচ্ছেন যেখানে ৪৫ জিবি ইন্টারনেট এর সাথে বাংলালিংক আপনাকে দিচ্ছে ৯০০ মিনিট।

তাই বাংলালিংক সিমে ৬০ জিবি ইন্টারনেট প্যাক ব্যাবহার করতে চাইলে আপনি ৪৯৯ টাকা রিচার্জ করুন।

আর যদি আপনি আপনার বাংলালিংক সিমে ৯০০ মিনিটের সাথে ৪৫ জিবি ইন্টারনেট অফার প্যাকেজ ব্যাবহার করতে ইচ্ছুক থাকেন তবে ৬৪৮ টাকা রিচার্জ করুন।

Banglalink 300 minute offer

বাংলালিংক মিনিট অফার

উপসংহার

আশা করি আপনি বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ 2022 থেকে আপনার দরকারি অফার টি খুঁজে পেয়েছেন। আপনি যদি কম দামে বেশি ইন্টারনেট ব্যাবহার করতে চান তবে ব্যাবহার করুন বাংলালিংক। 

বাংলালিংক ৩০ দিন মেয়াদে ইন্টারনেট অফার সম্পর্কে নতুন কোন আপডেট পেলে আপনাদের জানানো হবে।  

রেগুলার আমাদের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ জয়েন করুন।

Leave a Comment

20 + eight =